অবশেষে প্রকাশিত হলো মন ফাগুনের প্রোমো, প্রকাশ্যে এল গল্পের ঝলক

0

অ্যাক্রপলিস এন্টারটেইনমেন্টের প্রযোজনায় শীঘ্রই স্টার জলসার পর্দায় আসতে চলেছে নতুন ধারাবাহিক (Bengali Serial) “মন ফাগুন” (Mon Phagun)। ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই দর্শকের নজর কেড়েছে। বেশ কয়েক মাস আগেই টেলিভিশনের (Telivision) পর্দায় একেবারে আনকোরা নতুন জুটির প্রেম কাহিনী নিয়ে বানানো প্রোমো রিলিজ করেছে চ্যানেল কর্তৃপক্ষ। প্রোমো রিলিজ করার সঙ্গে সঙ্গেই ধারাবাহিকপ্রেমীদের দৃষ্টি মুহূর্তের মধ্যে আকর্ষণ করে নিয়েছিল “মন ফাগুন”

আর তা হবে নাই বা কেন? ধারাবাহিকের স্টার কাস্টেই রয়েছে বড়োসড়ো চমক। একদিকে নায়কের ভূমিকায় অভিনয় করতে চলেছেন মহিলা দর্শকদের হার্টথ্রব “এখানে আকাশ নীল” এর দ্য মোস্ট হ্যান্ডসাম “ডক্টর উজান চ্যাটার্জী” তথা শন ব্যানার্জি (Sean Banerjee)! তার বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন মেক্সিকান সুন্দরী সৃজিলা গুহ (Srijila Guha)। ধারাবাহিকে তাদের চরিত্রের নাম “ঋষিরাজ” এবং “পিহু”। একেবারে আনকোরা ভালোবাসার গল্প দর্শককে উপহার দিতে আসছে “মন ফাগুন”।

ধারাবাহিকের প্রোমো দেখেই দর্শক অনুমান করে নিয়েছিলেন যে এবার স্টার জলসা আপাদমস্তক রোমান্সে ভরপুর একটি ধারাবাহিক তাদের উপহার দিতে চলেছে। তবে প্রোমো দেখে ধারাবাহিকের গল্প সম্পর্কে বিশেষ কিছু আঁচ করতে পারেননি তারা। এদিকে লকডাউনের কারণে শুটিং দীর্ঘদিন বন্ধ থাকার দরুণ ধারাবাহিকের আর কোনও পর্ব কিংবা প্রিমিয়ার প্রকাশ করা সম্ভব হয়নি। ফলে ধারাবাহিকটিকে নিয়ে দর্শকদের আগ্রহের পারদ চড়ছিল।

অবশেষে নেট মাধ্যমে মুক্তি পেল আসন্ন ধারাবাহিকের প্রিমিয়ার। দর্শকেরা এর আগে জেনেছিলেন যে ধারাবাহিকের নায়িকা “পিহু” একজন ট্যুর গাইড। এর বাইরে আর কিছু তারা জানেননি। স্টার জলসার তরফ থেকে সম্প্রতি ধারাবাহিকের যে প্রচারের ঝলক প্রকাশ করা হয়েছে সেখান থেকে ছোটবেলার প্রেমের ইঙ্গিত পাওয়া যাচ্ছে, যে প্রেম অধরাই থেকে গিয়েছিল “ঋষিরাজ” এবং “পিহু”র জীবনে। তবে ছোটবেলার সেই প্রেমের স্মৃতি কিন্তু তাদের মনে এতোটুকু ফিকে হয়নি।

শৈলশহর দার্জিলিংয়ের বৃষ্টিবাড়ির টুরিস্ট গাইড “পিহু” আজও তার ছোটবেলার সঙ্গী “টুবাইদা”র অপেক্ষায় দিন গোনে। ছোটবেলায় “টুবাইদা” তাকে বলেছিল যখন আকাশের এক সপ্তর্ষিমণ্ডলের সঙ্গে আরেকটি সপ্তর্ষিমণ্ডল জুড়ে যাবে, তখনই সব ভালোবাসার মানুষ এক হয়ে যাবে। সেই কথা আজও মনে রেখেছে “পিহু”। তবে “টুবাইদা” এখন আর তার সঙ্গে নেই। এদিকে “পিহুর টুবাইদা” অর্থাৎ “ঋষিরাজ”ও ছোটবেলার প্রেম ভুলতে পারেনি।

ছোটবেলার সেই হারিয়ে যাওয়া ভালোবাসার গল্প নিয়েই ফিরছে “মন ফাগুন”। “ঋষিরাজ” এবং “পিহু” এখন আর একে অপরকে চেনে না। এখন কিভাবে তারা একে অপরকে চিনে নেবে, ছোটবেলার প্রেম কিভাবে পরিণতি পাবে, সেই গল্প নিয়েই এগিয়ে চলবে মন ফাগুন ধারাবাহিকের গল্পের গতিপথ। ধারাবাহিকের এই প্রিমিয়ার মুক্তি পাওয়ার পরপরই হাজার হাজার মানুষ দেখেই ফেলেছেন নতুন ধারাবাহিকের প্রচারের ঝলক। অতএব নতুন ধারাবাহিকটিকে নিয়ে দর্শকের উৎসাহের আঁচ বেশ টের পাওয়া যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

প্রসঙ্গত, এতদিন শুধু ধারাবাহিকের প্রোমো দেখতে দেখতেই হাঁপিয়ে উঠেছিলেন দর্শক। ধারাবাহিকটি কবে থেকে সম্প্রচারিত হবে সেই নিয়ে ক্রমাগত প্রশ্ন তুলছিলেন তারা। তবে এবার তাদের অপেক্ষার অবসান হতে চলেছে। ধারাবাহিকটির প্রচারের ঝলক সম্প্রচারিত হওয়ার পরপরই নতুন আশায় বুক বাঁধছেন দর্শক। কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে, এবার তাহলে “পিহু-টুবাইদা”র ভালোবাসার গল্প পর্দায় ফুটে ওঠা আর কিছু দিনের অপেক্ষা মাত্র।