কালনাগিনী হয়ে সিরিয়ালে ফিরছে ‘মন ফাগুনে’র পিহু! সৃজলার নাগিন রূপ দেখে চমকে গেল দর্শকরা

কালনাগিনী রূপে পর্দায় ফিরছে মন ফাগুনের পিহু, চেহারা দেখেই চমকে গেলেন ভক্তরা

Mon Phagun fame actress Srijla Guha is coming back to screen as Kaalnagini of upcoming serial Panchami

খুব শীঘ্রই স্টার জলসাতে (Star Jalsha) শুরু হচ্ছে এক নতুন ধারাবাহিক যার নাম পঞ্চমী (Panchami)। এরই মধ্যে চ্যানেলের তরফ থেকে পঞ্চমীর প্রমো শেয়ার করা হয়ে গিয়েছে। সাপেদের নিয়ে অতিপ্রাকৃত ঘটনাবলী অবলম্বনে এই ধরনের সিরিয়াল বলিউড ছবি থেকে শুরু করে হিন্দি টেলিভিশনের রমরমিয়ে চলেছে। এবার বাংলা টেলিভিশনেও নতুন কিছু দেখার জন্য প্রস্তুত হচ্ছেন দর্শকরা। ধারাবাহিকের প্রথম প্রমো ভালই পছন্দ হয়েছে দর্শকদের।

সুস্মিতা দে ও রাজদীপ গুপ্তর জুটিতে এই ধারাবাহিক সম্প্রচার শুরু হলে দর্শকদের থেকে কতটা সাড়া পাবে সেটাই এখন দেখার। সুস্মিতা-রাজদীপ ছাড়াও ধারাবাহিকের অন্যান্য চরিত্রে রয়েছেন কৌশিক ব্যানার্জী এবং স্নেহা চ্যাটার্জীরা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল এক চাঞ্চল্যকর তথ্য। নতুন এই সিরিয়ালে নাকি কালনাগিনী রূপে থাকবেন ‘মন ফাগুন’ ধারাবাহিকের পিহু ওরফে অভিনেত্রী সৃজলা গুহ‌ (Srijla Guha)!

পঞ্চমীর প্রোমোতে দেখানো হয়েছে ধারাবাহিকের নায়িকার জন্মের কিছু রহস্য রয়েছে। আর ৫ জন সাধারণ মানুষের মত নয় সে। তার জন্মের সময় নাভি থেকে বেরিয়ে এসেছিল সাপ। তাছাড়া সে নাকি সাপেদের ভাষাও বুঝতে পারে। সাপেদের সঙ্গে কথা বলে পঞ্চমী গ্রামের এক জমিদার গিন্নীকে সাপের ছোবল থেকে বাঁচিয়ে নেয়। তবে সে জানে না কীভাবে সাপ তার কথা বোঝে। নিজের পরিচয়টাও তার অজানা।

এই প্রোমো দেখে দর্শকরা বেশ খুশিই হয়েছেন। গল্পটা তাদের ভাল লেগেছে তবে তারা দাবি করছেন এই ধারাবাহিকে এক ভয়ংকর খলনায়িকার প্রয়োজন। কারণ খলনায়িকা হিসেবে জমিদার গিন্নিকে মোটেই উপযুক্ত লাগছে না কারও কাছে। হিন্দি সিরিয়ালে ‘নাগিন’ সিরিজে যেমন নাগিনের বিপরীতে কালনাগিনীর মত ভয়ংকর খলনায়িকাদের রাখা হয়েছিল এক্ষেত্রেও তেমনটাই চাইছেন দর্শকরা।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হল অভিনেত্রী সৃজলা গুহর একটি ছবি। সেখানে প্রদীপ হাতে নিয়ে সৃজলাকে অদ্ভুত এক চাহনিতে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে। দর্শকরা মনে করছেন সৃজালাই কালনাগিনী হওয়ার জন্য উপযুক্ত মুখ। ‘মন ফাগুন’ ধারাবাহিকের সহজ-সরল পিহু যদি পঞ্চমীতে কালনাগিনী হয়ে আসে তাহলে এই ধারাবাহিকের জন্য সেটা সেরা হবে। সঙ্গে সৃজলাও অভিনেত্রী হিসেবে নিজেকে আরও একবার প্রমাণ করতে পারবেন।

নাগিন হিসেবে সৃজালাকে দারুণ মানাবে বলে দাবি করছেন দর্শকরা। তার গ্ল্যামারাস রূপ এবং তীক্ষ্ণ চোয়াল এই ধরনের চরিত্রের জন্য একেবারে উপযুক্ত বলেই মত দিচ্ছেন সকলে। এমন সিরিয়ালের খলনায়িকারাও হন দারুণ সুন্দরী। কাজেই সত্যিই যদি সৃজলাকেই নতুন সিরিয়ালে এমন ভয়ংকর চরিত্রে দেখানো হয় সেক্ষেত্রে টিআরপি নিঃসন্দেহে বাড়বে। জি বাংলাকে টেক্কা দিয়ে আবারও বেরিয়ে যাবে স্টার জলসা।