মিঠাই পার্ট ২তে মহাচমক! মিঠির সঙ্গেই ‘মিঠাই’তে পা রাখবেন এই জনপ্রিয় খলনায়ক

দারুণ টুইস্ট দিয়ে বদলে যাবে মিঠাইয়ের গল্প, নতুন গল্পে আসছেন এই জনপ্রিয় খলনায়ক

আগামী ১৪ই নভেম্বর থেকে মিঠাইয়ের গল্পে আসছে একটা বড় পরিবর্তন। বলতে গেলে মিঠাইয়ের (Mithai) গল্পে এবার সবকিছুরই পরিবর্তন হয়ে যাবে। সেই সঙ্গে গল্প লিপ নিয়ে বেশ কয়েকটা বছর এগিয়ে যাবে। ধারাবাহিকের দর্শকরা তো এতদিনে জেনেই গিয়েছেন ‌কি হতে চলেছে মিঠাইয়ের পরিণতি। আদিত্য আগারওয়াল গুন্ডাদের বিয়ে মিঠাইসহ মনোহরার ময়রাদের পুড়িয়ে মারার প্ল্যান করে।

ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বেও দেখানো হয়েছে ওই আগুন থেকে বের হতে পারেনি মিঠাই। সিদ্ধার্থ-রুদ্রদের সামনেই আগুনের গ্রাসে চলে যায় মিঠাই। তবে তার মৃত্যু হবে কিনা সেটা এখনও স্পষ্ট নয়। কিন্তু মিঠাই যে মনোহরা থেকে, সিদ্ধার্থের জীবন থেকে অনেক দূরে চলে গেল তা একপ্রকার স্পষ্ট হয়ে গিয়েছে। গল্পে এবার কী কী পরিবর্তন আসে সেটা দেখার জন্য অপেক্ষা করছিলেন দর্শকরা। এবার মিঠাই সম্পর্কে একটা বড় আপডেট চলে এল।

মিঠাই ধারাবাহিককে খুব শীঘ্রই এক নতুন চরিত্রের আবির্ভাব হবে। মিঠির সঙ্গে ধারাবাহিকে এন্ট্রি নেবে তার প্রেমিক। উল্লেখ্য মিঠাই মারা যাওয়ার পর তার মত দেখতে একটি মেয়ে সিদ্ধার্থ-মিঠাইয়ের ছেলের হোম টিউটর হিসেবে ধারাবাহিকে পা রাখবে। মিঠির প্রেমিক হিসেবে এবার পর্দায় ফিরতে চলেছেন জনপ্রিয় অভিনেতা শ্যাম ভট্টাচার্য।

শ্যাম ভট্টাচার্য বাংলা সিরিয়ালের একজন পরিচিত মুখ। তিনি কালার্স বাংলাতে ‘মন মানে না’ সিরিয়ালে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন। এরপর তাকে বেশ কিছুদিন স্টার জলসাতে ‘মন ফাগুন’ ধারাবাহিকে খলনায়ক হিসেবেও দেখা গিয়েছিল। প্রসঙ্গত, শ্যাম ভট্টাচার্য বাস্তব জীবনে অভিনেতা জন ভট্টাচার্যের ভাই। জনও কিছুদিন মিঠাইতে ওমি আগারওয়ালের চরিত্রে অভিনয় করেন।

মন ফাগুনে সেকেন্ড লিড হিসেবে পিহুকে বিয়ে করতে চেয়ে ঋষিকে পথের কাঁটা হিসেবে সরিয়ে ফেলতে চেয়েছিলেন শ্যাম। এখন তিনি মিঠির প্রেমিক হয়ে মিঠাইতেও এন্ট্রি নেবেন। এখন মিঠি যদি মিঠাই হয় তাহলে সিদ্ধার্থর সঙ্গে শ্যামের পরবর্তী দিনে একটা সংঘর্ষ বাঁধার সম্ভাবনা দেখা দিয়েছে। হয়তো এবার আদিত্য আগারওয়ালের পাশাপাশি শ্যামও নতুন খলনায়ক হিসেবেই এন্টি নিচ্ছেন বলে মনে করছেন ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Samm Batyacharyya (@samm6996)

এদিকে সিধাই ভক্তরা শ্যামের এন্ট্রিতে মনে মনে বেশ উদ্বিগ্ন হয়ে পড়েছেন। তাদের আশঙ্কা এমনিতেই আদিত্য আগারওয়ালের ষড়যন্ত্রে মিঠাই সিদ্ধার্থের জীবন থেকে দূরে সরে গেল। মিঠাই এবার মিঠি হয়ে ফিরে এলেও সিদ্ধার্থর কাছে ফিরে‌ যেতে চাইলে হয়তো শ্যাম বাগড়া দিতে পারেন! আগামী দিনে কী হয় তা জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।