মেকআপ ছাড়া “মন ফাগুন”-এর নায়িকা কেমন দেখতে, রইলো ভিডিও

স্টার জলসায় প্রেমের নতুন সংজ্ঞা নিয়ে আসছে ধারাবাহিক “মন ফাগুন”। ধারাবাহিকের প্রোমো ইতিমধ্যেই ছোটপর্দায় রিলিজ করা হয়েছে। যা দেখে সিনে অনুরাগীদের আগ্রহের পারদ চড়ছে। আর হবে নাই বা কেন? ধারাবাহিকের প্রোমোর পরতে পরতে রয়েছে টুইস্ট। আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের মত চেনা গল্প নয়, “মন ফাগুন” আসছে পর্দায় একরাশ প্রেমের উষ্ণতা ছড়িয়ে দিতে।

ধারাবাহিকের লিড রোল দুটি ইতিমধ্যেই দর্শকের মধ্যে ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। নায়কের ভূমিকায় অভিনয় করছেন “এখানে আকাশ নীল”এর সেই হ্যান্ডসাম “ডক্টর উজান চ্যাটার্জী” যিনি নিমেষের মধ্যেই মহিলাদের হার্টথ্রব হয়ে উঠেছিলেন। তবে তার বিপরীতে যিনি নায়িকার ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনিও কিন্তু কিছু কম যান না।

“মন ফাগুন” ধারাবাহিকে নায়িকার চরিত্রে অভিনয় করছেন এক মেক্সিকান সুন্দরী। তার নাম সৃজিলা গুহ (Srijla Guha)। ছোটপর্দায় একেবারেই নতুন মুখ তিনি। এই বিদেশিনী এই ধারাবাহিকে অভিনয় মারফতই নিজের অভিনয় জীবনের কেরিয়ার শুরু করতে চলেছেন। একে ধারাবাহিকের নতুন মুখ, তার উপর আবার মেক্সিকান সুন্দরী এই অভিনেত্রীকে নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ শোরগোল পড়ে গিয়েছে।

প্রশস্ত ললাট, দীর্ঘ টিকালো নাক, টানা টানা দুই চোখ, পাতলা ঠোঁটের আড়ালে খেলে যাচ্ছে যেন মুক্ত হাসি! সৃজিলার সৌন্দর্য যেন সত্যিই কোনও এক কবির কল্পনা, যা বাস্তবে মাটিতে ধরা দিয়েছে। তাঁর ব্যবহৃত সোশ্যাল সাইটের ওয়াল ছেয়ে রয়েছে তার ছবিতে। অভিনয় জগতে প্রবেশ করার আগে তিনি কলকাতা এবং মুম্বাইয়ে মডেলিং করেছেন দীর্ঘদিন। মডেলিং এর দুনিয়ায় যেন এক উজ্জ্বল নক্ষত্র সৃজিলা।

ইস্টার্ন হোক কিংবা ওয়েস্টার্ন, সব পোশাকেই মানানসই টলিউডের এই নতুন অভিনেত্রী। তার চেহারার সঙ্গেই মানিয়ে যায় সব পোশাক। তবে এই সুন্দরীকে কিন্তু মেক আপ ছাড়াও অসাধারণ দেখতে লাগে। ইনস্টাগ্রাম ওয়ালে রয়েছে এমন একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে মেকআপবিহীন মুখের পরিচর্যা করছেন এই বঙ্গ-মেক্সিকান সুন্দরী।

মেক-আপ ছাড়াও যেন তার চেহারা ক্যামেরার জন্য একেবারে পারফেক্ট, একেবারে রেডি। প্রচলিত ধারণা অনুসারে, গ্ল্যামার দুনিয়ার অভিনেত্রীদের নাকি মেকআপ ছাড়া দেখতে ভালো লাগে না!

তবে সেই ধারণা কিন্তু একেবারেই ভেঙে দিতে পারেন টলিউডের এই নবাগতা। তার সৌন্দর্য একেবারেই নিখাদ, একেবারেই প্রাকৃতিক। মেক্সিকোর প্রকৃতি এই বঙ্গকন্যাকে অপরূপ রূপে সাজিয়ে তুলেছে। তাই তার আলাদা করে আর কোনও মেকআপের দরকার পড়বে না।

 

View this post on Instagram

 

A post shared by Srijla🌻 (@srijlaguha)