মিঠাই মরেনি তো তাকে বাঁচালো কে? দারুণ টুইস্ট নিয়ে ধারাবাহিকে প্রবেশ করলেন জনপ্রিয় নায়ক

মিঠাইকে বাঁচাতে সিরিয়ালে আসছেন জনপ্রিয় নায়ক, দারুণ টুইস্ট দিয়ে শুরু হচ্ছে নতুন গল্প

Mon Mane Na fame actor Samm Bhattacharya is going to enter into story to save Mithai

ভীষণ টানটান উত্তেজময় পর্বের মধ্যে দিয়ে এগোচ্ছে জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালের গল্প। সেই সঙ্গে ভক্তদের মনও ভীষণ খারাপ। কারণ সম্প্রতি সিরিয়ালের প্রাণ মিঠাইয়ের মৃত্যু দেখানো হয়েছে। বহুদিনের জল্পনা সত্যি করে শেষমেষ গল্পে মিঠাইয়ের চরিত্রের ইতি ঘটানো হল। আগুনে পুড়ে মিঠাই মারা গিয়েছে। এমনটাই দেখানো হয়েছে সিরিয়ালে। নতুন সময়ে নতুন গল্প নিয়ে আবার নতুনভাবে শুরু হচ্ছে মিঠাই।

১৪ ই নভেম্বর থেকে রাত ৮ টার বদলে সন্ধ্যে ৬.০০ টা থেকে নতুন করে মিঠাই এর গল্প শুরু হচ্ছে। যেখানে দেখানো হবে ধারাবাহিক ৫-৬ বছর এগিয়ে গিয়েছে। সেই সঙ্গে ধারাবাহিকে অনেক পরিবর্তন আসছে। শাক্য বাবু এখন বড় হয়ে গিয়েছে অনেকটাই। তবে সেই ভীষণই দুষ্টু হয়েছে। অন্যদিকে সিদ্ধার্থ এখন মিষ্টির ব্যবসা ছেড়ে পুলিশ ফোর্স জয়েন করেছে।

ছেলেকে নিয়ে প্রতিদিন স্কুলে ভুরি ভুরি অভিযোগ শুনতে শুনতে বিরক্ত সিদ্ধার্থ। ছেলেকে শাসন করেও বাগে আনতে পারছে না সে। ঠিক এরই মধ্যে ধারাবাহিকে এন্ট্রি হল নতুন নায়িকা মিঠির। দেখতে সে একেবারেই মিঠাইয়ের মত। অনেকেই অনুমান করছেন মিঠি হয়তো মিঠাইয়ের যমজ বোন। আবার অনেকেই অনুমান করছেন মিঠাই হয়তো মরেনি, কোনওভাবে বেঁচে গিয়ে থাকবে সে।

ধারাবাহিকে দেখানো হয় অগ্নিকাণ্ডের জেরে মিঠাই এবং অন্যান্যরা যে ঘরে আটকে পড়েছিল সেই ঘরে সকলেই অজ্ঞান হয়ে যায়। তাদের তড়িঘড়ি হাসপাতালে আনা হলেও চিকিৎসকরা বলেন মিঠাই মারা গিয়েছে। এ কথা বিশ্বাস করে সকলে ধরেই নেয় মিঠাই আর নেই। এখানে লুকিয়ে রয়েছে গল্পের বড় টুইস্ট। কারণ মিঠাই মরেনি। কিন্তু তাহলে তাকে এই দুর্ঘটনা থেকে বাঁচালো কে?

মিঠাইকে বাঁচাতে চেষ্টা করেও সিদ্ধার্থ ব্যর্থ হয়। তবে মিঠাইকে বাঁচানোর জন্য গল্প এবার প্রবেশ হবে এক জনপ্রিয় নায়কের। মিঠাইকে বাঁচাতে ধারাবাহিকে আসছেন স্যাম ভট্টাচার্য। তার চরিত্রের নাম প্রান্তিক। নতুন গল্পে তিনি মিঠাইয়ের নতুন প্রেমিক হতে চলেছেন। মিঠাইয়ের পর এবার গল্পে আসতে চলেছে মিঠি। দেখতে সে মিঠাইয়ের মত হলেও তার চালচলন, সাজপোশাক অনেক বেশি আধুনিক।

মিঠির প্রেমিক হিসেবে যেহেতু স্যামের প্রবেশ ঘটছে মিঠাইতে তাই অনেকেই মনে করছেন মিঠাইকে হয়তো স্যাম বাঁচিয়ে থাকবেন। যদিও মিঠিই আসল মিঠাই কিনা সেই নিয়ে অনেক জল্পনাও রয়েছে ভক্তদের মধ্যে। কারণ মিঠাই হিসেবে শেষ শুটিংয়ের পর সৌমিতৃষা তার পোস্টে শেষ শটের ছবি শেয়ার করে লিখেছিলেন ‘তোমাদের জন্য মিঠাই থেকে যাবে কোথাও’! নায়িকার এই কথার কী মানে? মিঠাইতে আসছে কোন নতুন টুইস্ট? জানতে হলে অবশ্যই নতুন সময়ে দেখুন মিঠাই।