সাহসী পোশাকে হট অ্যান্ড বোল্ড লুকে ‘সেক্সি’ অবতারে ধরা দিলেন ‘মোহর’

পর্দায় তাকে সবসময়ই শরীর ঢাকা পোশাক পড়ে থাকতে দেখা যায়। থ্রি-কোয়াটার হাতা সালোয়ার কামিজ এবং শাড়ি ছাড়া অন্য কোনও লুকে কখনোই পর্দার সামনে আসেননি “মোহর”। তিনি যে কখনো সাহসী পোশাক পরে সকলের সামনে বিশেষত ক্যামেরার সামনে ধরা দিতে পারেন, এমনটা কল্পনাও করেননি নেটিজেনরা। আজ যখন সত্যি সত্যিই তাকে টাইট পোশাক পড়ে ক্যামেরার সামনে ধরা দিতে দেখা গেল, তখন কার্যত নেটিজেনদের রাতের ঘুম উড়েছে।

অভিনেত্রী সোনামণিকে কখনো পর্দায় “দেবী চৌধুরানী” হিসেবে, কখনো আবার “মোহর” হিসেবে দেখেছেন দর্শক। মাত্র ২৩ বছর বয়সেই দু-দুটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার ঝুলিতে। তার অভিনয় দর্শক বেশ পছন্দ করেন। বিশেষত বর্তমানে স্টার জলসার পর্দায় “মোহর” ধারাবাহিকে প্রধান চরিত্রে তার অভিনয় দর্শকের নজর কেড়েছে। তবে “দেবী চৌধুরানী” হিসেবেই হোক বা “মোহর”, টেলিপর্দায় সবসময় মার্জিত রুচির পোশাক পড়ে থাকতে দেখা যায় সোনামণিকে।

তাই বলে এই নয় যে অভিনেত্রী অফস্ক্রিনেও সব সময় শরীর ঢাকা পোশাক পড়ে থাকেন! সম্প্রতি সোশ্যাল সাইটে শারীরিক কসরত করার সময়কালীন একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী সোনামণি। টাইট পোশাক পরে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তিনি।

তার “হট এবং সেক্সি” অবতার কার্যত সোশ্যাল মিডিয়ার পারদ চড়িয়েছে। মোহর এর শরীর ঢাকা পোশাকের আড়ালে যে এমন চাবুক ফিগার লুকিয়ে থাকতে পারে, তা ভাবতে পারেননি কেউ।

ট্রেডমিলের উপর হলুদ রঙের টাইট স্পোর্টস টপ এবং বেইজ রঙের টাইট প্যান্টে তাকে মানিয়েছে বেশ। টপ নট করে বাঁধা লম্বা চুল এবং সঙ্গে নো মেকআপ লুকেই পুরুষ অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছেন মোহর। তবে মোহরের এই হট অবতারে সবথেকে বেশি যে জিনিসটি নেটিজেনদের চোখে পড়ছে তা হলো তার ডান বাহুর উপর আঁকা পার্মানেন্ট উল্কিটা!

পর্দায় এর আগে কখনো অভিনেত্রীর হাতের উল্কিটি ধরা পড়েনি। পড়বেই বা কী করে? অনস্ক্রিন তিনি কখনো স্লিভলেস পোশাক পরেননি। সোনামণির এই পোস্টটি দেখে কার্যত তার সম্পর্কে দুটি গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারলেন তার অনুগামীরা। প্রথমত, পর্দায় তাকে সব সময় ভারতবর্ষের ট্র্যাডিশনাল পোশাকে দেখা গেলেও, আধুনিকমনষ্কা এই অভিনেত্রী কিন্তু ওয়েস্টার্ন পোশাকও দারুণভাবে ক্যারি করতে পারেন। পূর্ব এবং পশ্চিমী সভ্যতার মিশেল রয়েছে তার চেহারার মধ্যে।

দ্বিতীয়ত অভিনেত্রী সোনামণি স্বাস্থ্য সম্পর্কে ভীষণ সচেতন। জিমে গিয়ে এক্সারসাইজ করার পাশাপাশি বাড়িতেও সর্বদা যোগব্যায়াম, ধ্যান এবং স্ট্রেচিং করে নিজেকে শারীরিকভাবে ফিট রাখেন অভিনেত্রী। প্রসঙ্গত সোনামণি কিন্তু অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন মডেলও বটে। ২০১৬ সালে মাত্র ১৭ বছর বয়সেই মডেলিং করতে শুরু করেন সোনামণি। শুটিংয়ের বাইরে সময় পেলেই তাই নিত্য নতুন লুকে ক্যামেরার সামনে ধরা দেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ের দুনিয়াতেও বেশ সমাদৃত তিনি।