বলিউডে নেই কাজ, নামমাত্র পারিশ্রমিকে টিভি সিরিয়ালে কাজ শুরু করলেন মিঠুন

এবার ধারাবাহিকের (Serial) পর্দায় আসতে চলেছে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। বলিউড এবং টলিউডজুড়ে একসময় দাপিয়ে অভিনয় করেছেন তিনি। অভিনয়, সর্বোপরি তার নাচে মাতিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রি। টলিউড এবং বলিউডের বিভিন্ন ডান্স রিয়েলিটি শো’য়ের আসরে বিচারকের আসনে উপস্থিত থাকেন সকলের প্রিয় ‘মিঠুনদা’। এবার তার জীবনের নতুন ইনিংস শুরু হচ্ছে। ছবি এবং রিয়েলিটি শো’য়ের মঞ্চ ছেড়ে শীঘ্রই ধারাবাহিকের পর্দায় দেখা যাবে তাকে।

টেলিভিশনের পর্দায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘চিকু কী মাম্মি দূর কী’ (Chiku Ki Mummy Dur Ki)। স্টার প্লাসের অফিশিয়াল ওয়েবসাইট থেকে সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ করা হয়েছে। এক ছোট্ট মেয়ের নাচের স্বপ্নপূরণের গল্প নিয়ে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক। প্রোমোতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের গল্প বলছেন মিঠুন চক্রবর্তী। এই ধারাবাহিকর গল্প তাকে তার নিজের জীবনের কথা মনে করিয়ে দেয়।

ধারাবাহিকের নতুন প্রোমোর পাশাপাশি ‘বিহাইন্ড দ্য সিন’ বেশ কিছু দৃশ্য এখন ভিডিও মারফত সোশ্যাল সাইটে ঘুরছে। সেখানে দেখা যাচ্ছে কখনও পরিচালকের নির্দেশ একমনে শুনছেন দাদা। কখনও আবার নিজের যুবক বয়সের বিভিন্ন ছবি দেখছেন একমনে। এই ধারাবাহিকে কাজ করতে করতে তিনি যে সততই নস্টালজিক হয়ে পড়ছেন, তা বেশ স্পষ্ট হয়ে ধরা দিয়েছে এই ভিডিওতে।

স্টার প্লাসের এই নতুন ধারাবাহিকে মিঠুন চক্রবর্তী তার নিজের ভূমিকাতেই থাকছেন। যদিও ধারাবাহিকের ঠিক কতটা অংশ জুড়ে তিনি থাকবেন, তা অবশ্য এখনও জানা যায়নি। ধারাবাহিকের প্রোমোতে কিশোরী চিকুর জীবনের হার না মানা গল্প শোনাচ্ছেন মিঠুন চক্রবর্তী। চিকুর সঙ্গে একটি দৃশ্যে নাচের স্টেপস মেলাতেও দেখা গিয়েছে তাকে। চিকু এমন এক কিশোরী, যার কাছে নাচই হলো ধ্যানজ্ঞান। সে নাচের জগতে প্রতিষ্ঠা করতে চায় নিজেকে।

নাচ নিয়ে অনেক স্বপ্ন দেখে চিকু। চিকুর মধ্যে মিঠুন চক্রবর্তী নিজের প্রতিচ্ছবি খুঁজে পেয়েছেন। বলিউডে প্রবেশের আগে তার চোখেও বহু স্বপ্ন ছিল। তাই এই ধারাবাহিকের গল্প পড়ে তার এতটাই ভাল লেগে গিয়েছিল যে তিনি চিত্রনাট্য পড়েই ধারাবাহিকের জন্য রাজি হয়ে যান। এমনকি এই ধারাবাহিকে কাজ করার জন্য নিজের পারিশ্রমিক এক ধাক্কায় অনেকখানি কমিয়ে দিয়েছেন ডিস্কো ড্যান্সার।

 

View this post on Instagram

 

A post shared by StarPlus (@starplus)

আসলে ধারাবাহিকের এই প্রোজেক্টটি মিঠুন চক্রবর্তীর কাছে স্রেফ একটি কাজ নয়। ধারাবাহিকের গল্পের সঙ্গে আত্মিক টান খুঁজে পেয়েছেন তিনি। মিঠুনের এই পদক্ষেপে পরিচালক থেকে শুরু করে চ্যানেল কর্তৃপক্ষ ভীষণভাবে আপ্লুত। পাশাপাশি পছন্দের তারকাকে এবার ছোটপর্দায় দেখতে পাওয়ার সুযোগ পেয়ে বেজায় খুশি হয়েছেন দর্শকও।