বলিউডে নেই কাজ, নামমাত্র বেতনে বাংলা টেলিভিশনে কাজ নিলেন মিঠুন চক্রবর্তী

হাতে নেই কাজ, বলিউড ছেড়ে বাংলা টেলিভিশনে কাজ করতে আসছেন মিঠুন চক্রবর্তী

ইদানিং বিনোদনের দুনিয়াতে বড় পর্দা-ছোট পর্দা বলে আলাদা করে কোনও ভেদাভেদ নেই। বাংলা সিরিয়ালের তারকারা সিরিয়ালে কাজ করতে করতেই পেয়ে যাচ্ছেন সিনেমাতে অভিনয় করার সুযোগ। আবার সিনেমার বড় বড় তারকারাও চুটিয়ে কাজ করছেন বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সিরিয়ালগুলোতে। এবার বলিউড তথা টলিউডের সুপারস্টার মিঠুন চক্রবর্তীও (Mithun Chakraborty) তেমনটাই করলেন।

ইন্দ্রানী হালদার, চুমকি চৌধুরী, রচনা ব্যানার্জী সহ টলিউডের তাবড় তাবড় অভিনেতা এবং অভিনেত্রীরা এরই মধ্যে টিভির পর্দায় মুখ দেখিয়েছেন। এমনকি টলিউড সুপারস্টার দেব, জিৎ থেকে শুরু করে অঙ্কুশরাও রয়েছেন এই তালিকায়। স্টার জলসা এবং জি বাংলার বিভিন্ন রিয়েলিটি শো’তে বিচারক, সঞ্চালকদের ভূমিকায় দেখা গিয়েছে তাদের। মিঠুন চক্রবর্তী ও জি বাংলার ডান্স বাংলা ডান্সের মঞ্চে মহাগুরুর আসনে বসেছেন।

Mithun Chakraborty ‘Chikoo Ki Mummy Durr Kei’

এবার খুব তাড়াতাড়িই ডান্স বাংলা ডান্সের নতুন সিজন আসছে। আগের ১১টি সিজনের সাফল্যের পর ডান্স বাংলা ডান্স সিজন ১২ নিয়ে আসছে জি বাংলা। নভেম্বর মাস থেকেই রাজ্যের বিভিন্ন জেলায় অডিশন পর্ব শুরু হয়ে গিয়েছে। আপাতত প্রতিযোগীদের বেছে নেওয়া হচ্ছে। আগামী বছরের শুরুর দিকেই সম্ভবত টিভির পর্দায় শুরু হয়ে যাবে ডান্স বাংলা ডান্সের নতুন সিজন।

ডান্স বাংলা ডান্সের আগের সিজনগুলোতে মহাগুরুর আসনে মিঠুন চক্রবর্তীকে দেখা গিয়েছে। অনুমান করা হচ্ছে তিনি এবারও এই মঞ্চে উপস্থিত থাকবেন। এই বিষয়ে আজতক বাংলার তরফ থেকে জি বাংলার চিফ ক্লাস্টার অফিসার সম্রাট ঘোষের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে নিশ্চিত করেছেন সংবাদ মাধ্যমকে। অর্থাৎ খুব তাড়াতাড়িই মিঠুন চক্রবর্তীকে দেখা যাবে বাংলা টেলিভিশনের পর্দায়।

সম্রাট ঘোষ জানিয়েছেন মিঠুন চক্রবর্তী এইবারেও ডান্স বাংলা ডান্সের অংশ হিসেবে থাকছেন। আগামী বছরের শুরুর দিকেই সিজন শুরু হয়ে যাবে। তবে বিচারকের আসনে কারা থাকবেন সেই বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। বিষয়টি এখনও আলোচনার পর্যায়ে রয়েছে এবং কথাবার্তা চলছে বলেই তিনি জানিয়েছেন। তবে মিঠুন চক্রবর্তী যে থাকবেন এটা ফাইনাল হয়ে গিয়েছে।

দীর্ঘ বিরতির পর আবার বাংলা টেলিভিশনের পর্দায় দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। ২০০৭ সাল থেকে তিনি এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত রয়েছেন। ২০১৩ সালে তাকে শেষবার মহাগুরু হিসেবে দেখা যায়। এরপর তিনি স্টার জলসার ডান্স ডান্স জুনিয়রে অংশ নিয়েছিলেন। তারপর থেকেই তাকে জি বাংলাতে আর দেখা যায়নি। অবশেষে সমস্ত মনোমালিন্য কাটিয়ে উঠে আবার জি বাংলার ঘরে ফিরছেন মহাগুরু।