অবশেষে ফাঁস হল মিঠির আসল পরিচয়! সত্যিটা জেনে চমকে গেলেন দর্শকরা

মিঠির সঙ্গে মিঠাইয়ের রয়েছে গভীর সম্পর্ক! অবশেষে ফাঁস হল মিঠির আসল পরিচয়

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়ালের গল্পটা এখন আবারও বেশ জমে উঠেছে। মিঠাই মারা যাওয়ার পর ধারাবাহিকে নতুন বেশ কিছু চরিত্রদের এন্ট্রি হয়েছে। এদের মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ মিঠি। দেখতে সে হুবহু মিঠাইয়ের মতই। কিন্তু সে কি আদতেই মিঠাই? মিঠির আসল পরিচয় কি? এই নিয়ে এখন দারুণ দোলাচলে রয়েছেন দর্শকরা।

ইতিমধ্যে দেখানো হয়েছে মিঠি আসলে উত্তরবঙ্গের একটি পাহাড়ি এলাকার বড়লোক বাবার একমাত্র মেয়ে। প্রেমের টানে প্রেমিকের খোঁজে বাড়ি থেকে পালিয়ে সে চলে আসে কলকাতায়। তবে সেই প্রেমিক তাকে ফিরিয়ে দিলে মিঠি মনোহরার খোঁজ পায়। একটি বিজ্ঞাপনে শাক্যর হোম টিউটরের খোঁজ করে মনোহরার ঠিকানা দেখে মিঠি চলে আসে মোদক বাড়িতে।

ধারাবাহিকের এই পর্যন্ত দেখে অনেকেই মনে করছিলেন মিঠি হয়ত মিঠাই। মনোহরাতে একবার পা রাখলেই এখানকার মানুষদের দেখে তার অতীতের স্মৃতি মনে পড়বে। কিন্তু তেমনটা হয়নি। বরং মিঠিকে বরাবর নতুন একটি চরিত্র হিসেবেই উপস্থাপন করা হয়েছে। তবে মিঠির সঙ্গে মিঠাইয়ের কি একেবারেই যোগ নেই? তেমন কিন্তু মনে করছেন না দর্শকরা।

এই মিঠি আসলে মিঠাই নয়। গল্পের নতুন ট্র্যাক শুরু হতেই লেখিকা নিশ্চিত করে দিয়েছেন সেই বিষয়টি। কারণ শুরুতেই দেখানো হয় মিঠির গভর্নেন্স বলেন তিনি তাকে ছোটবেলা থেকেই মানুষ করছেন। তাছাড়া মিঠিও পাহাড়ি এলাকাতেই মানুষ হয়েছে এতদিন তা তার হাবেভাবে। এখন প্রশ্ন হচ্ছে মিঠি মিঠাইয়ের যমজ বোন কিনা। এই সম্ভাবনা কিন্তু একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

সম্প্রতি মিঠাইয়ের একজন ফ্যান এই বিষয়ে যুক্তি দিয়ে দেখিয়েছেন শুরু থেকেই দেখানো হয়েছে মিঠাইয়ের বাবা নেই। আবার এখন দেখানো হচ্ছে মিঠির মা নেই। এমনটাও তো হতে পারে ছোটবেলাতেই হয়ত বাবা-মা আলাদা হয়ে যাওয়ার কারণে মিঠি এবং মিঠাই আলাদা হয়ে যায়। অর্থাৎ মিঠি এবং মিঠাই যমজ বোন হতেও পারে। সেই সম্ভাবনা জিইয়ে রেখেছেন লেখিকা।

এদিকে ধারাবাহিকের সাম্প্রতিকতম প্রোমোতে দেখানো হয়েছে মিঠি মোদকবাড়ি থেকে পালানোর চেষ্টা করে। কিন্তু আচমকাই সিদ্ধার্থ এসে তাকে হাতকড়া পরিয়ে দেয়। মিঠির আসল পরিচয় নাকি সে জেনে গিয়েছে। এই নতুন প্রোমো দেখে তো ঘুম উড়েছে দর্শকদের। সিদ্ধার্থ কেন মিঠিকে গ্রেফতার করল? তার কোন পরিচয় জানতে পেরেছে সে? জানতে হলে অবশ্যই দেখতে হবে মিঠাই সিরিয়ালটি।