মিঠাইয়ের মাথায় নতুন মুকুট, সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন সৌমিতৃষা

সেরা অভিনেত্রীর পুরস্কার উঠল ‘মিঠাই’-এর হাতে, মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিলেন সৌমিতৃষা

Mithai won Best Actress Award on Tele Academy Awards 2022

পুরস্কারের বন্যা বয়ে যাচ্ছে মিঠাই (Mithai) অভিনেত্রী সৌমিতৃষার (Soumitrisha Kundu) জন্য। জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান ২০২২ এর পর এবার টেলি একাডেমি অ্যাওয়ার্ডস ২০২২ (Telly Academy Awards 2022) এও সেরা অভিনেত্রীর পুরস্কার উঠলো মিঠাই রানীর হাতে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে পুরস্কার নিলেন সৌমিতৃষা কুন্ডু। তার সঙ্গেই পুরস্কার জিতে নিলেন বাংলা টেলিভিশনের আরও এক অভিনেত্রী।

সৌমিতৃষা শুধু একা নন, সেরা অভিনেত্রী বিভাগে স্টার জলসার এক অভিনেত্রীও জিতে নিয়েছেন পুরস্কার। স্টার জলসার ‘মোহর’ (Mohor) ধারাবাহিকের অভিনেত্রী সোনামনি সাহাও (Sonamoni Saha) পেয়েছেন পুরস্কার। সৌমিতৃষার পাশাপাশি তিনিও এদিন খোদ মুখ্যমন্ত্রীর হাত থেকেই পুরস্কার পেয়েছেন। বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে বাংলা টেলিভিশনের একাধিক তারকা উপস্থিত ছিলেন।

Mithai won Best Actress Award on Tele Academy Awards 2022

বাংলা টেলিভিশনের সেরার সেরা অভিনেত্রী হিসেবে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডুর জনপ্রিয়তা ভারত-বাংলাদেশ মিলিয়ে তুঙ্গে। এপার বাংলা, ওপার বাংলার দর্শকরা সকলেই পছন্দ করেন সৌমিতৃষাকে। মিঠাইয়ের সহজ-সরল, প্রাণবন্ত স্বভাবটিকে সাবলীল অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তুলছেন তিনি। দর্শকদের ভালোবাসার পাশাপাশি তাই পুরস্কারে পূর্ণ হচ্ছে তার ঝুলি।

অন্যদিকে স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিকটি টিআরপির তালিকায় বিশেষ নাম তুলতে না পারলেও ‘মোহর’ অভিনেত্রী সোনামনি সাহারও অভিনেত্রী হিসেবে বেশ সুনাম আছে। মিঠাইয়ের পাশাপাশি তিনিও পেলেন সেরা অভিনেত্রীর পুরস্কার। টেলি একাডেমি অ্যাওয়ার্ডসের এই ফলাফলে দারুণ খুশি মিঠাই এবং মোহরের ভক্তরা। তারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের পছন্দের অভিনেত্রীদের।

এদিনের অনুষ্ঠানে নামিদামি তারকাদের ভিড়ে বসেছিল চাঁদের হাট। অভিনেতা সাহেব চট্টোপাধ্যায় ও ইন্দ্রাণী হালদার এই অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন। সেরা অভিনেতা বিভাগে পুরস্কার জিতেছেন সিদ্ধার্থ ওরফে আদৃত রায়। সেরা খলনায়িকা ‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘জুন আন্টি’ উষসী চক্রবর্তী। বাংলা টেলিভিশনের সেরা সঞ্চালক হিসেবে সৌরভ গাঙ্গুলী এবং সেরা কাহিনীকার হিসেবে পুরস্কার পেয়েছেন লীনা গাঙ্গুলী।