সিড-মিঠির বিয়ের মন্ডপে হাজির আসল মিঠাই! মিঠাইয়ের গল্পে আসছে দারুণ মোড়

শাক্যর জন্য মিঠাইকে ভুলে মিঠিকে বিয়ে করবে সিদ্ধার্থ! মিঠাইয়ের গল্পে আসছে নতুন মোড়

Mithai will come back to Monohora at Siddharth and mithi's marriage hall

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক নিয়ে ভক্তদের মনে এখন কৌতূহল চরমে। মিঠাই এবং নতুন চরিত্র মিঠিকে নিয়ে অনেকগুলো প্রশ্ন ঘোরাফেরা করছে তাদের মনে। ইতিমধ্যেই গল্পের নায়িকা সৌমিতৃষা কুন্ডু স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন মিঠাই বেঁচে আছে। কাজেই মিঠাই কবে ফিরে আসবে, সে এখন কোথায় আছে, এসবের উত্তর খুঁজছেন দর্শকরা।

এদিকে মিঠাইয়ের মত দেখতে মিঠির আবির্ভাব হয়েছে মনোহরাতে। মিঠির সঙ্গে শাক্যের দারুণ সম্পর্ক জমে উঠেছে। দুজনের মধ্যে বন্ধুত্বের বন্ডিংটা গাঢ় হচ্ছে। এদিকে আবার সিদ্ধার্থের কাকিমা তার ভাইঝি সৌমীর সঙ্গে সিদ্ধার্থের বিয়ে দিতে উঠে পড়ে লেগেছেন। এবার তিনি সিদ্ধার্থের বিয়ে দিয়েই ছাড়বেন, বাড়ির সকলকে রাজি করানোর চেষ্টা চলছে।

বাবার আবার নতুন বিয়ে হবে, নতুন মা আসবে, বিষয়টা শাক্যের কানে যেতেই সে সিদ্ধার্থ সঙ্গে সৌমীর বিয়ের ব্যাপারে বেঁকে বসেছে। সে সরাসরি সবার সামনেই মিঠিকে বলে, “কেউ যদি আমার মা হয়ে আসতেই চায় তাহলে তুই আমার মা হয়ে যা।” শাক্যের মুখে এমন কথা শুনে মিঠিসহ বাড়ির সকলে চমকে উঠলেও দর্শকরা অবশ্য আগেই এমন অনুমান করেছিলেন।

যদিও মিঠি অবশ্য প্রান্তিক নামের একটি ছেলেকে ভালবাসে এবং তার জন্যই নিজের বাড়ি ঘর ছেড়ে রাস্তায় এসে দাঁড়িয়েছে। তবে শাক্যকে দেখে তার মায়া হয়। ওদিকে প্রান্তিক তাকে ঠকিয়েছে। তাই এখন শাক্যর কথা ভেবে বিয়েতে সে রাজি হয়ে যেতেও পারে। অর্থাৎ গল্পে খুব তাড়াতাড়ি একটা বিয়ের ট্র্যাক আসতে চলেছে। তবে দর্শকরা অবশ্য আগেই সাফ জানিয়ে দিয়েছিলেন সিদ্ধার্থের পাশে মিঠাইকে ছাড়া আর কাউকেই মানতে পারবেন না তারা।

এদিকে এসব দেখে দর্শকদের মনে নানা সম্ভাবনার কথাও জাগছে। কেউ কেউ মনে করছেন সিডের সঙ্গে মিঠির বিয়েতেই হয়ত হাজির হবে মিঠাই। কেউ কেউ বলছেন বিয়ের দিন, বিয়ের মন্ডপেই হাজির হবে আসল মিঠাই। তাই মিঠির সঙ্গে নয়, শেষমেশ বিয়েটা আবার সিদ্ধার্থের সঙ্গে মিঠাইয়েরই হবে। এদিকে সৌমী যেনতেন প্রকারে মিঠিকে সিদ্ধার্থের জীবন থেকে সরাতে মরিয়া। কারণ সে সিদ্ধার্থকে বিয়ে করারই স্বপ্ন দেখে।

তাই এখন গল্পে আবার মিঠাইয়ের ফিরে আসা শুধু সময়ের অপেক্ষা। এটুকু বলা যেতে পারে যে মিঠাইয়ের আগামী গল্পে আরও কোনও এক বড় টুইস্ট লুকিয়ে আছে। সেটা ফাঁস হবে খুব তাড়াতাড়িই। দর্শকরাও মিঠাইয়ের ফিরে আসার জন্য অপেক্ষা করছেন। তাই সিডের সঙ্গে মিঠির বিয়ের ট্র্যাক এলেও আশাহত হওয়ার কারণ নেই কারণ এবারই হয়তো গল্পে এন্ট্রি নেবে আসল মিঠাই।