সদলবলে পিকনিকে যাচ্ছে মোদকবাড়ির সদস্যরা! মিঠাইয়ের নতুন প্রোমো ঘিরে উত্তেজনা চরমে

পিকনিকে মজেছে মোদকবাড়ি! মনোহরায় ফের খুশির হাওয়া, সদলবলে পিকনিকে যাচ্ছে মোদকবাড়ির সদস্যরা

Mithai Serial Picnic Special New Promo

ডিসেম্বর মাস পড়তে না পড়তেই হাওয়ায় কেমন যেন পিকনিক পিকনিক গন্ধ ছড়াতে শুরু করে। মিঠাইয়ের (Mithai) মোদক পরিবারও পিকনিকে (Picnic) যাওয়ার প্ল্যান করছে। আপাতত ধারাবাহিকের নতুন প্রোমো থেকে তেমনটারই ইঙ্গিত পাওয়া গেল। খুব তাড়াতাড়িই ধারাবাহিকে দেখানো হবে এই পিকনিক স্পেশাল এপিসোড। প্রোমো ঘিরে দর্শকমহলে উন্মাদনা তুঙ্গে।

চ্যানেলের তরফ থেকে শেয়ার করা ভাইরাল ওই প্রোমোতে দেখা যাচ্ছে মোদক বাড়ির সকলে মিলে যাচ্ছে পিকনিকে। পেছনে পোস্টারে লেখা রয়েছে মোদক পরিবারের পিকনিক! ডিসেম্বরের শুরু থেকে অর্থাৎ পয়লা ডিসেম্বর থেকে ১২ই ডিসেম্বরে স্পেশাল পর্বগুলি নিয়ে জি বাংলার তরফ থেকে প্রকাশ করা হয়েছিল একটি প্রোমো। চ্যানেলের তরফের এই পিকনিক স্পেশাল পর্বের নাম রাখা হয়েছে, ‘শীতের হাওয়ায় লাগলো নাচন’। এই পোস্ট দেখে উচ্ছ্বসিত দর্শকরা। এমনিতেই ধারাবাহিকে এখন একটু গম্ভীর দৃশ্য চলছিল। মিঠাইয়ের প্রতি সিদ্ধার্থের রাগারাগিতে মনোক্ষুন্ন দর্শক। কাজেই পিকনিকের আনন্দের মুহূর্তে তারা ফের কাছাকাছি আসবে, এমনটাই অনুমান করছেন দর্শকরা।

New Twist on Mithai Dadai makes an bold Decision

তোর্সার কারণে মিঠাইকে ভুল বুঝছে সিদ্ধার্থ। মিঠাইকে জোর করে মদ খাইয়ে দেয় তোর্সা। উচ্ছে বাবুর নির্দেশ অমান্য করে বড়-জার দেওয়া পানীয় খেয়ে বেসামাল হয়ে পড়ে মিঠাই। সে আবার তোর্সার পেছনেই সাঁড়াশি নিয়ে তেড়ে যায়! মিঠাইয়ের কান্ড কারখানায় বাড়িতে বসানো হয় বিচার সভা। তাতে অবশ্য মিঠাই-তোর্সার সঙ্গে সিদ্ধার্থ আর সোমও শাস্তি পেয়েছে দাদাইয়ের কাছে।

তোর্সাকে দাদাই এই শাস্তি দিয়েছেন যে অফিসের পরে বাড়িতে এসে শাড়ি পরে ঠাকুরঘরে ঠাম্মির সঙ্গে আরতি দিতে হবে। আর তুফান মেইল মিঠাইয়ের জন্য দাদাইয়ের নির্দেশ, তাকে একটা গোটা দিন মুখে কুলুপ এঁটে থাকতে হবে! মৌনব্রত নিতে হবে। একটিও কথা বলতে পারবে না। এর থেকে বড় শাস্তি মিঠাইয়ের জন্য আর কিই বা হতে পারত? আর সিদ্ধার্থ এবং সোম শাস্তি পাচ্ছে কারণ তারা তাদের বউদের সামাল দিতে পারেনা।