খড়ির জীবনে এল নতুন খলনায়ক, মনোহরা ছেড়ে ‘গাঁটছড়া’য় এল ‘মিঠাই’য়ের কাছের মানুষ

ঋদ্ধি-খড়ির নতুন শত্রু ডি আসলে কে, অবশেষে প্রকাশ্যে এল তার পরিচয়

স্টার জলসার (Star Jalsha) গাঁটছড়া (Gantchhora) সিরিয়ালের ঋদ্ধি এবং খড়ির সম্পর্ক এখন নতুন চ্যালেঞ্জের মুখে পড়তে চলেছে। পুরনো অতীত ঘেঁটে এমন এক সত্যি এবার ফাঁস হওয়ার মুখে যা ঋদ্ধি এবং খড়ির জীবনে বড় ঝড় বয়ে নিয়ে আসবে। খড়ির জেঠুর মৃত্যুর পেছনে ঋদ্ধিমান দায়ী। এদিকে এত বছর বাদে জেঠুর মৃত্যুর রহস্য উদঘাটন করতে চায় খড়ি। পুলিশ আসল সত্যিটা জেনে গিয়েছে আগেই। এখন শুধু খড়িরই জানা বাকি।

সবকিছু জানাজানি হয়ে গেলে খড়িদ্ধির সম্পর্কের এমন মাখোমাখো রসায়ন আর থাকবে না। অনেক চড়াই উতরাই পেরিয়ে তারা একে অপরের কাছে এসেছে। দুজনেই এখন প্রেমের সমুদ্রে হাবুডুবু খাচ্ছে। এরই মাঝে দেখা দিল নতুন বিপদ। অন্যদিকে সিংহ রায় বাড়ির নতুন শত্রু ডি-ও খড়িদ্ধিকে হাতিয়ার করে এই পরিবারের সর্বনাশ করতে চাইছে। খড়িকে নানাভাবে ঋদ্ধিমানের বিরুদ্ধে ব্যবহার করতে চাইছে ডি।

gantchhora

এদিকে যাকে নিয়ে এত চর্চা, সিংহ রায় বাড়ির যে নতুন শত্রু এখন সকলের ঘুম উড়িয়ে দিয়েছে তার মুখ এখনও দেখানো হয়নি। সিরিয়ালের নির্মাতারা ডি-য়ের পরিচয় এবং মুখ এখনও গোপন রেখেছেন। ‌আড়ালে থেকেই কল কাঠি নেড়ে যাচ্ছে সে। তবে সূত্র বলছে এক জাঁদরেল খলনায়কের এন্ট্রি হতে চলেছে এবার গাঁটছড়াতে। আনন্দবাজার অনলাইন সূত্রে তেমনটাই জানা যাচ্ছে।

ডি-য়ের চরিত্রে অভিনয় করতে আসছেন কৌশিক চক্রবর্তী। এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকে সিদ্ধার্থের বাবার চরিত্রে অভিনয় করছেন তিনি। আবার ‘পিলু’ ধারাবাহিকে পিলু-রঞ্জার বাবার চরিত্রেও তাকে অভিনয় করতে দেখছেন দর্শকরা। এই দুই ধারাবাহিকে এতদিন ভাল মানুষ সেজে পজেটিভ চরিত্রে অভিনয় করেছেন কৌশিক। তবে এবার গাঁট ছড়াতে পা রাখতেই বদলে যাবে তার ভোল।

বহুদিন বাদে আবার পুরোদস্তুর খলনায়কের চরিত্রে টেলিভিশনের পর্দায় ফিরছেন কৌশিক চক্রবর্তী। এবার আর লুকিয়ে চুরিয়ে নয়, সিংহরায়দের নতুন শত্রু ‘ডি’ সামনাসামনি এসেই লড়াইয়ে নামবে। এতদিন শুধু চেয়ারে বসে পেছন থেকে তার হাত দেখিয়েই সাসপেন্স ধরে রেখেছিলেন নির্মাতারা। গলার স্বরও তেমন স্পষ্ট ছিল না। কিন্তু এবার ডি-কে চোখে দেখবেন, কানেও শুনবেন দর্শকরা।

Riddhiman And Khori's Relationship Is Going To Face New Challenge in Gantchhora

অনুমান করা হচ্ছে ডি-ও সিংহ রায় পরিবারেরই সদস্য। দাদু-ঠাম্মির মেজ ছেলে হতে পারে সে। যাকে বহু বছর আগে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। সিংহ রায় পরিবারের গয়নার বাক্সের দিকে নজর রয়েছে তার। ইতিমধ্যেই তা হাতিয়েও নিয়েছে ‘ডি’। এদিকে ঋদ্ধি জেনে গেল খড়ির জেঠুর মৃত্যুর পেছনে সেই দায়ী। খড়িও খুব তাড়াতাড়ি সবকিছু জানতে চলেছে। এরই মধ্যে আগমন হবে ডি-য়ের। শনিবার থেকে শুরু হয়ে গিয়েছে শুটিং। মঙ্গলবার থেকেই নতুন রূপে টিভির পর্দায় দেখা যাবে কৌশিক চক্রবর্তীকে।