জাতীয় মঞ্চেও সেরা সম্মান পেল মিঠাই, গাঁটছড়াকে বুড়ো আঙুল দেখিয়ে গড়ে ফেলল নতুন রেকর্ড

খড়িকে হারিয়ে সেরার সেরা মুকুট ছিনিয়ে নিল মিঠাইরানী, মাথায় উঠলো সেরা সম্মান

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিক বিগত প্রায় এক বছরেরও বেশি সময় ধরে বাংলা ধারাবাহিকের দর্শকের পছন্দের ধারাবাহিক হয়ে রয়েছে। মুখ্য চরিত্রাভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং আদৃত রায়ের অনস্ক্রিন কেমিস্ট্রিতে ডুবে রয়েছেন দর্শকরা। বর্তমানে মিঠাই এবং সিদ্ধার্থের বাইরে যেন আর কিছু ভাবতেই পারেন না জি বাংলার দর্শকরা।

টানা ৪৪ সপ্তাহ টিআরপিতে টপারের আসন ধরে রেখে রেকর্ড করে ফেলেছিল মিঠাই। তবে বিপরীতে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিক আসতেই মিঠাইয়ের আসন টলমল করে ওঠে। তবে তাতে কী? মিঠাইরানীকে হারানো যে কারও পক্ষেই সম্ভব নয় তা আরও একবার প্রমাণ হয়ে গেল। কুটকাচালিবিহীন এই ধারাবাহিক এবার পেল সেরার সেরা সম্মান।

Mithai Music Video Bole De Bole De

সম্প্রতি অরম্যাক্স মিডিয়ার তরফ থেকে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই অনুষ্ঠানে পুরস্কার বিতরণের জন্য বাংলা ভাষার সেরার সেরা ধারাবাহিকগুলির একটি তালিকা প্রস্তুত করা হয়েছিল। সেখানে সেরা ভারতীয় বাংলা ধারাবাহিকের মধ্যে সবথেকে বেশি জনপ্রিয় চরিত্রের খেতাব জিতে নিয়েছে মিঠাই। এই খবরে দারুণ উচ্ছ্বসিত মিঠাইয়ের ভক্তরা।

বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে মিঠাইকে টেক্কা দেওয়ার জন্য ছিল ‘গাঁটছড়া’র খড়ি, ‘আয় তবে সহচরী’র সহচরী, ‘খুকুমণি হোম ডেলিভারি’র খুকুমণি, ‘মন ফাগুন’ এর পিহু এবং অন্যান্যরা। কিন্তু সবাইকে হারিয়ে দিয়ে মিঠাইরানী এগিয়ে গেল। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ফলাফলকে কেন্দ্র করে উচ্ছ্বসিত ভক্তরা। একবার নয় দুইবার নয়, এই নিয়ে মিঠাই ১৩ বার এই খেতাব জয় করেছে! ভক্তদের আনন্দ তাই সীমাহীন।

 

View this post on Instagram

 

A post shared by Ormax Media (@ormaxmedia)

মিঠাই ছাড়াও সেরার সেরা হওয়ার এই লড়াইয়ে সেরা পাঁচের মধ্যে রয়েছে কোন কোন চরিত্র? সেই ফলাফলও জানানো হয়েছে। এদের মধ্যে দ্বিতীয় স্থানেই রয়েছে খড়ি। তৃতীয় স্থানে সহচরী, চতুর্থ স্থানে খুকুমণি এবং পঞ্চম স্থানে পিহু রয়েছে। বেঙ্গল টপার মিঠাই রানী টিআরপির মতই মাত দিয়ে দিয়েছে তার সমসাময়িক প্রতিযোগীদের।