টিআরপি বাড়াতে মিঠাইয়ের গল্প হুবহু টুকে দিচ্ছে মন ফাগুন, স্টার জলসাকে ধুয়ে দিল সিধাইয়ানরা

হুবহু মিঠাইকে কপি করছে মন ফাগুন, মন ফাগুন ভক্তদের ধুয়ে দিল সিধাইয়ানরা

জি বাংলার (Zee Bangla) দর্শকদের কাছে মিঠাইয়ের (Mithai) কোনও তুলনা নেই। মিঠাই ভক্তের সংখ্যায় সোশ্যাল মিডিয়া ছেয়ে রয়েছে। একাধিক ফ্যান পেজ রয়েছে এই ধারাবাহিকের। মাঝেমধ্যেই সেখানে অন্যান্য ধারাবাহিকের ভক্তদের সঙ্গে সিধাই ভক্তদের ঠোকাঠুকি লাগে। এবার যেমন স্টার জলসার (Star Jalsha) মন ফাগুন (Mon Phagun) ধারাবাহিককে একহাত নিলেন মিঠাই ভক্তরা।

মন ফাগুনের বিরুদ্ধে উঠছে গল্প চুরির দায়! কেন এমন অভিযোগ করছেন দর্শকরা? আদতে হালফিলে মন ফাগুনের গল্পের ট্র্যাক যেদিকে এগোচ্ছে তাতে মিঠাইয়ের প্রতিচ্ছবিই দেখতে পাচ্ছেন ভক্তরা। মিঠাইতে যে গল্প দেখানো হয়েছিল কয়েক মাস আগে মন ফাগুন এখন সেই গল্প নিয়ে এগোচ্ছে। সেটাই এখন সমালোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

New Actress will Enter into Mithai As Ricky's Girlfriend

কয়েক মাস আগে মিঠাইতে এসেছিল সিদ্ধার্থের অ্যাক্সিডেন্টের ট্র্যাক। সেখানে দেখানো হয়েছিল গাড়ি অ্যাক্সিডেন্টের পর সিদ্ধার্থ নতুন রূপে ফিরে এসেছিল। ‘রিকি দ্য রকস্টার’ পরিচয় নিয়েছিল সিদ্ধার্থ যাতে সে তার খুনিদের ধরতে পারে। এখন মন ফাগুনের গল্পেও সেই একই দৃশ্য দেখানো হচ্ছে।

কিছুদিন আগেই ঋষিরাজ দুর্ঘটনায় নিখোঁজ হয়ে যায়। সে অবশ্য রকস্টার নয়, ফিরে এসেছে ট্রাক ড্রাইভারের বেশ ধরে। তার নতুন পরিচয় হয়েছে রোমিও। মিঠাই ভক্তদের দাবি, কেবল নাম, আর চেহারাতে অমিল, মন ফাগুনের বাকি গল্পটা এগোচ্ছে মিঠাইকে কপি করে! এখানেও রোমিওর আগের সব স্মৃতি মনে আছে যেমনটা সিদ্ধার্থের ছিল।

সিধাইয়ানদের সঙ্গে মন ফাগুন ভক্তদের রেষারেষির কথা ধারাবাহিকপ্রেমীদের অজানা নয়। আসলে এই ব্যাপার নিয়ে সোশ্যাল মিডিয়াতে যে তোলপাড় চলছে তাতে সিধাইয়ানদের পক্ষেই কথা বলছেন বাকি দর্শকরা। এইভাবে সমালোচনা করে কার্যত মন ফাগুন ভক্তদের বেশ চাপে ফেলে দিয়েছেন মিঠাই ভক্তরা।

মিঠাই যেমন তার উচ্ছে বাবুকে দেখেই চিনতে পেরেছিল, পিহুও তেমন রোমিওকে দেখে তার টুবাইদা বলে সন্দেহ করতে থাকে। এদিকে ঋষির সৎ ভাই রোহন পিহুকে বিয়ের প্রস্তাব দেয়। যদিও পিহু তাতে রাজি নয়। সে তার টুবাইদাকে খুঁজতে আদিবাসী ফুলওয়ালি সেজে পৌঁছে যায় রোমিওর বস্তিতে।