মিঠাইকে কপি করে টপার হতে এসেছে, সাহেবের চিঠির প্রথম এপিসোড দেখেই চটলেন নেটিজেনরা

শুরুতেই ট্রোলিং, মিঠাইকে কপি করে বানানো সাহেবের চিঠি, দাবি দর্শকদের

মিঠাইয়ের গল্প টুকলেই কি আর মিঠাই (Mithai) হওয়া যায়? প্রতিক সেন (Pratik Sen) ও দেবচন্দ্রিমা সিংহ রায়ের (Debchandrima Singha Roy) নতুন ধারাবাহিক ‘সাহেবের চিঠি’র (Saheber Chithi) প্রথম এপিসোড দেখেই এই প্রশ্ন ছুঁড়লেন নেটিজেনরা। স্টার জলসার (Star Jalsha) নতুন সিরিয়াল নিয়ে দর্শকদের আগ্রহ কিছু কম ছিল না। তবে প্রথম দিনের এপিসোডের একটি দৃশ্য কার্যত তাদের আশায় জল ঢেলে দিয়েছে।

মিঠাই ভক্তরা নতুন এই ধারাবাহিক নিয়ে ট্রোল করতে শুরু করেছেন। তার কারণ মিঠাই এবং সিদ্ধার্থের আলাপের দৃশ্যটা নাকি হুবহু টুকে দেওয়া হয়েছে এই ধারাবাহিকে। শুরুর দিন থেকেই মিঠাই ভক্তরা দাবি তুলতে শুরু করলেন, সাহেবের চিঠি নাকি মিঠাইকে কপি করছে! কেন হঠাৎ এই দাবি তুলছেন তারা?

আসলে এই দুই ধারাবাহিকের নায়ক নাকি রকস্টার! সিদ্ধার্থ মাঝে কিছুদিন রকস্টার রিকি হয়ে উঠেছিল। ধারাবাহিকে গিটার হাতে নিয়ে তাকে স্টেজ পারফরম্যান্স করতেও দেখা যায়। অন্যদিকে সাহেবের চিঠির নায়ক সাহেবও একজন নামকরা রকস্টার। তারও প্রচুর ফ্যানবেস।

এছাড়াও ধারাবাহিকের একটি দৃশ্য বিতর্কের আগুনে রীতিমতো ঘিয়ের কাজ করছে। মিঠাই ধারাবাহিকের শুরুতে দেখানো হয়েছিল জনাই থেকে মিঠাই তার সাইকেলে চেপে মিষ্টি ফেরি করতে যখন কলকাতায় আসে তখন উচ্ছে বাবুর গাড়িতে ধাক্কা খায়। সিদ্ধার্থের গাড়ির ধাক্কায় সাইকেল সমেত পড়ে যায় মিঠাই।

Mithai Proves that Shome is not Samaresh`s Biological Father

এদিকে সাহেবের চিঠি ধারাবাহিকেও এরকমই একটি দৃশ্য দেখানো হয়েছে। সেখানে দেখা যাচ্ছে সাইকেল নিয়ে যেতে গিয়ে সাহেবের গাড়ির সঙ্গে ধাক্কা খায় চিঠি। তার সাইকেলে থাকা সমস্ত চিঠি এদিক-ওদিক ছড়িয়ে পড়ে। আবার এই সময় সাহেবের গাড়িতে তার পাশেই বসেছিল বান্ধবী রাই। ঠিক যেমন মিঠাইতে ওই দৃশ্যে সিদ্ধার্থের পাশে ছিল তোর্সা।

সাহেবের চিঠি শুরু হতেই দুই ধারাবাহিকের মধ্যে বেশ কিছু কিছু ক্ষেত্রে মিল খুঁজে পাচ্ছেন মিঠাই ভক্তরা। এদিকে দেখা যাচ্ছে মিঠাই এবং চিঠি দুজনেই গরিব এবং পরিশ্রমী। আর শুরুতে সিডি বয় ছিল বেশ অহংকারী। নতুন ধারাবাহিকে সাহেবও আবার বেশ বদমেজাজি। তাই মিঠাইকে কপি করার অভিযোগ তুলে বেজায় চটে গিয়েছেন ভক্তরা।