মুরগির ঠ্যাং নিয়ে কাড়াকাড়ি মিঠাই ও তোর্সার! সঙ্গে জুটলো নন্দাও, ভিডিও ভাইরাল

শ্যুটিংয়ের সেটে মুরগির ঠ্যাং নিয়ে কাড়াকাড়ি, মিঠাইয়ের কাণ্ড দেখে থ অনুরাগীরা

Lukiye lukiye Shooting floor e Chicken Khelo Mithai

এমনিতে অনস্ক্রিন সাপে-নেউলে সম্পর্ক তাদের! একে অপরকে জব্দ করতেই তারা ব্যস্ত। কথা হচ্ছে এই বছরের বাংলা টেলিভিশনের (Bengali Telivision) সুপারহিট নায়িকা-খলনায়িকা জুটি মিঠাই (Mithai) এবং তোর্সাকে নিয়ে। তবে অনস্ক্রিন তাদের মধ্যে যতই তিক্ত সম্পর্ক থাকুক না কেন অফস্ক্রিনে কিন্তু তাদের ভাব গলায় গলায়।

অফস্ক্রিনে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এবং তোর্সা ওরফে তন্বী লাহা রায়ের (Tonni Laha Roy) সম্পর্ক কতটা মজবুত তা নেটিজেনরা আগেই জেনেছেন। তবে একটা বিষয় নিয়ে অফস্ক্রিনে তুমুল ঝগড়া বেঁধে যেতে পারে দুজনের মধ্যে। তা হলো মাংসের হাড়! শুটিংয়ের জন্য আনানো মাংস থেকে মুরগির ঠ্যাং তুলে নিয়ে মিঠাই আর তোর্সার মধ্যে রীতিমতো কাড়াকাড়ি পড়ে গেল। নন্দাও মাঝখান থেকে হাজির মুরগির ঠ্যাংয়ের দাবিদার হয়ে! ভাইরাল হলো বিহাইন্ড দ্য সিনের এই দৃশ্য।

সৌমিতৃষা এবং তোর নীলা হারায় মাঝেমধ্যেই শুটিং ফ্লোর থেকে বিভিন্ন ছবি এবং ভিডিও তুলে ধরেন সামাজিক মাধ্যমে। এবার তন্বী শুটিংয়ের ফাঁকে তাদের খাওয়া-দাওয়ার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিও থেকে জানা গেল মিঠাইয়ে চিকেন নিয়ে একটি দৃশ্যের জন্য সেটে আনানো হয়েছিল রান্না করো মাংস। সেই নিয়েই ঝামেলার সূত্রপাত।

পরিচালকের সাফ নির্দেশ, শুটিংয়ের আগে মাংসের পাত্র থেকে এক টুকরোও যেন এদিক ওদিক না হয়! তবে কে কার কথা শোনে? মিঠাই, নন্দা আর তোর্সা পরিচালকের নজর এড়িয়ে মাংসের পাত্র থেকে ২ টুকরো করে মোট ৬ টুকরো মাংস সরিয়ে লুকিয়ে চুরিয়ে নিজেদের মতো পিকনিক করতে বসে গিয়েছে! আসলে রিল লাইফে যতই ঝগড়া চলুক না কেন, বাস্তবে থ্রি মাস্কেটিয়ার্সের চেয়ে কম নয় তিন জনেই।

খেতেখেতে রাঁধুনির প্রশংসায় পঞ্চমুখ তিনজনই। এমন রান্না হলে কি আর এতোটুকুতে সাধ মেটে! বারবার আফসোস জানাতে থাকলো মিঠাই। শেষ পাতে মাংসের হাড় নিয়ে তিনজনের মধ্যে কাড়াকাড়ি পড়ে গেল। নন্দার হাত থেকে হাড় ছিনিয়ে নিল তোর্সা। সে আবার ভালোবেসে মিঠাইকে নিজের হাতে মাংসও খাইয়ে দিল! মুহূর্তে ভাইরাল হয়েছে এই ভিডিও।