মিঠাইয়ের কাছে নামিদামী ব্রান্ডও ফেল, মেয়েদের জন্য বাজারে এল ‘মিঠাই’ ক্রিম

ওসব উচ্ছেবাবু সন্দেশ-মোমো অতীত! মেয়েদের জন্য বাজারে হাজির ‘মিঠাই’ ক্রিম

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়াল বাংলার প্রায় প্রতিটা মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে যেন। শুধুমাত্র টেলিভিশন বাক্সের মধ্যেই সীমাবদ্ধ নেই মিঠাই, ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্রকে যেন বাস্তবেও অনুভব করেন দর্শকরা। ধারাবাহিকের টিআরপি কমলেও যে দিন প্রতিদিন মিঠাইয়ের জনপ্রিয়তা বাড়ছে তা আলাদা করে বলে দিতে হয় না।

মিঠাইয়ের চরিত্রদের নামে বেশ কিছু খাবার জিনিস ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছিল। মিঠাইয়ের বানানো ‘উচ্ছেবাবু সন্দেশ’ তো ছিলই, সেইসঙ্গে উচ্ছে বাবু মোমো, উচ্ছে বাবু ফুচকা থেকে আরম্ভ করে সিধাই চকলেটে ভরে গিয়েছিল সোশ্যাল মিডিয়া। তবে এবার মিঠাইয়ের নামে বাজারে এসে গেল মেয়েদের জন্য একটি বিশেষ নাইট ক্রিম।

শুধু মিঠাইয়ের নাম নয়, এই নাইট ক্রিমের কভার পেজে মিঠাই রানীর ছবিও রয়েছে। বোঝাই যাচ্ছে কোনও এক মিঠাই ভক্তের কাজ এটা। সোশ্যাল মিডিয়াতে দিন প্রতিদিন মিঠাইয়ের জনপ্রিয়তা বাড়ছে। টিআরপি যতই এদিক ওদিক না কেন, মিঠাই রানীর জনপ্রিয়তার কোনও কমতি নেই। তাই তো এবার মিঠাইয়ের নামে মহিলাদের ত্বকের যত্নে নতুন ক্রিম এসে গেল বাজারে।

এই ক্রিমের নাম মিঠাই গোল্ড এইচডি গ্লো। প্রধানত মহিলাদের জন্য এটি একটি নাইট ক্রিম যা ত্বকে ইনস্ট্যান্ট গ্লো এনে দেবে। ক্রিমটি কতটা উপকারী তা জানা নেই তবে ইতিমধ্যেই মিঠাই ভক্তদের মধ্যে এই পোস্ট নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। মিঠাইয়ের এই নতুন অবতার দেখে খুশিই হয়েছেন তারা। ছবি দেখে তারা লিখছেন, ‘সফলতার আরেক নাম মিঠাই’।

এর আগেও ঠিক এই ভাবেই উচ্ছেবাবু সন্দেশ, মোমো, ফুচকা থেকে আরম্ভ করে চিকেনের রেসিপিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। কিছুদিন আগেই সিদ্ধার্থ-মিঠাইয়ের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় একটি চকলেটের কভার। সেই সিধাই চকলেটরও বেশ ভালই জনপ্রিয়তা ছিল।

আপাতত টিআরপির অভাবে মিঠাইকে তার স্লট থেকে সরিয়ে অপেক্ষাকৃত কমা স্লটে নামিয়ে দেওয়া হচ্ছে। তবে আগামী দিনের টিআরপি আবার বেড়ে যাওয়ার সম্পূর্ণ সম্ভাবনা দেখা দিচ্ছে এখনই। কারণ মিঠাই-সিদ্ধার্থের জীবনে আসছে এক ছোট্ট সদস্য। সেই সঙ্গে ধারাবাহিকে এন্ট্রি হচ্ছে এক নতুন ভিলেনের। গল্প যদি আবার জমে তাহলে হু হু করে বাড়বে টিআরপি।