‘সুন্দরী কমলা’ গানে জমিয়ে নাচলো মিঠাই, ফের ভাইরাল সৌমিতৃষার নাচের ভিডিও

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকের জনপ্রিয়তা দিন প্রতিদিন বাড়ছে। যতই নতুন ধারাবাহিক আসুক না কেন, মিঠাইকে প্রথম স্থান থেকে নড়ানোর সাধ্যি নেই কারোর। সিদ্ধার্থ-মিঠাইয়ের প্রেম, বিয়ে নিয়ে তরতরিয়ে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্পের গতিপথ। সিদ্ধার্থ-মিঠাইয়ের কেমিস্ট্রি যেমন হিট, তেমনই হিট পর্দার বাইরে মিঠাই রানীর নাচের ভিডিও।

উৎসবের আবহে ফের সৌমিতৃষা চলে এসেছেন তার নতুন নাচের ভিডিও নিয়ে। জি বাংলার অফিশিয়াল সোশ্যাল মিডিয়া পেজে সম্প্রতি সৌমিতৃষার নাচের একটি ভিডিও আপলোড করা হয়েছিল। আপলোড করার সঙ্গে সঙ্গেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে সেই নাচের ভিডিওটি। লাল পাড় বসানো হলুদ শাড়ি পরে ‘সুন্দরী কমলা’ গানে নেচে সোশ্যাল মিডিয়া মাতালেন মিঠাই।

লাল পাড় হলুদ শাড়ি, গা ভর্তি সোনার গয়না, সিঁথিতে সিঁদুর, হাতের শাঁখা-পলা, চুলে ফুলের মালার সাজে ‘সুন্দরী কমলা’ সেজেছেন সবার প্রিয় মিঠাই রানী। তার নাচ এর আগেও বহুবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কাজেই উৎসবের মুহুর্তে অনুরাগীদের জন্য তিনি যে নতুন নাচের ভিডিওটি উপহার দিলেন সেটিও যে ভাইরাল হবেই তাতে আর সন্দেহ কি?

অভিনয়ের পাশাপাশি সৌমিতৃষার নাচেরও কোনও তুলনা নেই। এর আগে বহুবার ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়ে পোস্ট করেছেন তিনি। ধারাবাহিকে যাদের সঙ্গে তার সম্পর্ক আদায়-কাঁচকলায়, সেই তোর্সা এবং সোমের সঙ্গেই বারবার ইনস্টাগ্রাম রিল ভিডিওতে নাচতে দেখা গিয়েছে তাকে। যদিও অনুরাগীরা অবশ্য বারংবার তাকে উচ্ছে বাবু ওরফে সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের সঙ্গে নাচের ভিডিও বানানোর অনুরোধ জানিয়েছেন। কিন্তু এ পর্যন্ত তা সম্ভব হয়ে ওঠেনি।

মিঠাইয়ের এই নতুন নাচের ভিডিও দেখে নেটিজেনদের প্রশ্ন, “এটা কি রুদ্রদার উপহার দেওয়া শাড়ি?” উল্লেখ্য, এর আগে মিঠাইকে শাড়ি উপহার দিয়েছিল সিদ্ধার্থের বন্ধু রুদ্র। তাই নেটিজেনরা মিঠাইকে কৌতূহলবশত এই প্রশ্ন করেছেন। তার নাচের এই ভিডিওটি দ্রুত ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায়। ভাইরাল সেই ভিডিও দেখুন এই প্রতিবেদন মারফত।