আদৃতের ব্যক্তিগত জীবনে ঝড়, দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে বাগদান সারলেন অভিনেতার প্রেমিকা

ভেঙে গেল দীর্ঘদিনের প্রেম, সম্পর্ক ছিন্ন করে অন্যের বাগদত্তা হলেন আদৃতের প্রেমিকা

Mithai Actor Adrit Roy's fiancée Supriya Mondal got engaged to another Man

এমনিতে নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে টু শব্দটিও করতে নারাজ মিঠাইয়ের (Mithai) উচ্ছে বাবু তথা আদৃত রায় (Adrit Roy)। এই যুগেও নিজেকে সযত্নে সোশ্যাল মিডিয়া থেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। তবে তারকাদের জীবনের গোপন কথা আর কি গোপন থাকে? বিশেষত তাদের নতুন সম্পর্কে জড়ানোর খবর কিংবা সম্পর্ক থেকে বিচ্ছেদের খবর কখনও চাপা থাকে না। তাই যতই মুখে কুলুপ এঁটে থাকুন না কেন, উচ্ছে বাবুর যে মন ভেঙেছে সে খবর প্রচার হতে দেরি হয়নি। দীর্ঘদিনের প্রেমিকার সঙ্গে বিচ্ছেদ (Brake Up) হয়েছে তার!

শুধু তাই নয়, বিচ্ছেদের পর মাত্র কয়েক মাসের ব্যবধানেই আদৃতের প্রাক্তন অন্য একজনের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেললেন! এই খবরে খানিক হতাশ হয়ে পড়েছেন আদৃতের ভক্তরা। কারণ গত বছরই আদৃত এবং তার প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের সম্পর্কের কথা জানা গিয়েছিল। এও জানা গিয়েছিল, তারা নাকি খুব তাড়াতাড়িই বিয়ে করবেন। তবে সে কথা সত্যি প্রমাণ হওয়ার আগেই আদৃতের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে সদ্য অন্য আরেকজনের বাগদত্তা হলেন সুপ্রিয়া।

আদৃত এবং সুপ্রিয়ার মধ্যে সম্পর্ক ছিল ১০ বছরের। দুই পরিবারের মধ্যেও সম্পর্ক নাকি বেজায় ভালই ছিল বলে শোনা যায়। গতবছর অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর বাড়িতে আয়োজিত একটি অনুষ্ঠানে অনামিকার প্রেমিক উদয় প্রতাপ সিং ওরফে মিঠাই ধারাবাহিকের রাতুল এবং আদৃতকে উপস্থিত থাকতে দেখা গিয়েছিল। আদৃতের সঙ্গে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুপ্রিয়াও। দুই জুটি একত্রে ছবি তুলে নিজেদের সম্পর্কের কথা তুলে ধরেছিলেন। আচমকা ঘটল ছন্দপতন।

আদৃত এবং সুপ্রিয়ার বিয়ে নিয়ে যে গুঞ্জন শোনা গিয়েছিল, আপাতত তা সত্যি হচ্ছে না। কারণ তাদের মধ্যে সম্পর্ক নাকি বেশ কিছুদিন আগেই ভেঙে গিয়েছে। স্টুডিও পাড়ায় কান পাতলে এও শোনা যাচ্ছে উচ্ছে বাবু নাকি এক সহ-অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন! তবে এই বিষয় নিয়ে কেউ টু শব্দটিও করছেন না। সে যাই হোক, স্টুডিও পাড়ায় কিন্তু আদৃতের নতুন সম্পর্ক নিয়ে গুঞ্জনের অন্ত নেই।

উল্লেখ্য, ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা ইনস্টাগ্রামে এবং সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন। বিশেষত মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু, সোম ওরফে ধ্রুব সরকার, তোর্সা ওরফে তন্বী লাহা রায়দের প্রায় সময়ই ইনস্টাগ্রামের রিল ভিডিওতে দেখা যায়। তবে বরাবরের মত নিজেকে এসব থেকে দূরেই রাখেন আদৃত। এদিকে আদৃতের প্রিয় বান্ধবী ওরফে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীকেও সুপ্রিয়ার আংটি বদল অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গেল। অভিনেত্রী আদৃতের প্রাক্তন প্রেমিকার এনগেজমেন্ট অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।