অবশেষে ‘দিদিয়া’ কৌশাম্বীর সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন আদৃত

দিদিয়ার সঙ্গে চুপি চুপি প্রেম! কৌশাম্বীর সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট সিদ্ধার্থ আদৃত

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের (Adrit Roy) প্রেমে হাবুডুবু খাচ্ছে সারা বাংলার মহিলা ফ্যান ফলোয়ার্সরা। তবে নায়ক কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন? সদ্য বিচ্ছেদের মধ্য দিয়ে যেতে হয়েছে তাকে। তার দীর্ঘদিনের প্রেমিকা অন্যত্র এঙ্গেজমেন্ট সেরে নিয়েছেন। সেই খবর ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করে আদৃতের নতুন প্রেমের খবর।

স্টুডিও পাড়ায় গুঞ্জন, ধারাবাহিকে সিদ্ধার্থের ‘দিদিয়া’র সঙ্গেই নাকি বাস্তব জীবনের চুটিয়ে প্রেম করছেন আদৃত। শুটিং ফ্লোরে চলছে খুল্লামখুল্লা প্রেম পর্ব। কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty) এবং আদৃত রায়ের সম্পর্কের খবর জেনে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। তবে যাদের নিয়ে এত মাতামাতি তারা কিন্তু এতদিন মুখে কুলুপ এঁটেছিলেন।

অনস্ক্রিন তাদের মধ্যে ভাই‍-বোনের সম্পর্ক থাকলেও বাস্তবে অনেক গভীর সম্পর্ক রয়েছে দুজনের। কৌশাম্বীর সঙ্গে সম্প্রতি একটি ছবি শেয়ার করে নিজেদের সম্পর্কের বিষয়টি খোলাসা করলেন আদৃত। তবে ছবির ক্যাপশনে এই সম্পর্ককে ‘বেস্ট ফ্রেন্ড’ এর তকমাই দিয়েছেন তারা। সঙ্গে বিতর্ক সৃষ্টিকারীদের উত্তর দিয়েছেন আদৃত।

আদৃত ক্যাপশনে লিখেছেন, ‘দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথা বলে না বা সবকিছুতে নাক গলায় না… মানুষের কাজ হল বলা আর আমাদের কাজ বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ডের সাথে।’ অর্থাৎ অনস্ক্রিন ভাই-বোনের রিয়েল লাইফ সম্পর্ককে যতই প্রেমিক-প্রেমিকার সম্পর্ক বলুক না কেন সমাজ, আদতে কিন্তু অভিনেতা এবং অভিনেত্রী একে অপরের খুব ভালো বন্ধু, বেস্ট ফ্রেন্ড!

যদিও স্টুডিও পাড়ায় তাদের সম্পর্কে অনেক কিছুই রটছে। দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মণ্ডলের সঙ্গে আদৃতের বিচ্ছেদের কারণ হিসেবে অনেকেই কৌশাম্বীকেই দায়ী করছেন। আবার এও শোনা যাচ্ছে যে এত তাড়াতাড়ি বিয়ে না করতে চাওয়ার কারণেই দুজনের সম্পর্ক ভেঙেছে। তবে কারণ যাই হোক না কেন, এতদিন আদৃত-কৌশাম্বীকে কেন্দ্র করে যে বিতর্ক চলছিল তাতে কার্যত জল ঢেলে দিলেন অভিনেতা।