মিঠাইয়ের ‘উচ্ছেবাবু’র নায়িকা ছিলেন ঐন্দ্রিলা, আদৃত-ঐন্দ্রিলা অভিনীত সিনেমা দেখা যাচ্ছে অনলাইনে

আদৃতের এই ছবির নায়িকা ছিলেন ঐন্দ্রিলা, দুজনে একসঙ্গে করেছেন কাজ, রইল বিস্তারিত

Mithai Actor Adrit Roy and Aindrila Sharma was in the same movie Aami didi number one

মাত্র ২৪ বছর বয়সে ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) মৃত্যুটাকে ঠিক স্বাভাবিকভাবে মেনে নিতে পারছে না টলিউড। একটানা ২০ দিনের লড়াই শেষে রবিবার চিরতরে পৃথিবী থেকে বিদায় নিলেন ঐন্দ্রিলা। এটুকু বয়সে তিনি কাজ করার সময় পেয়েছিলেন খুবই কম। মাত্র ৫ বছরের মধ্যেই ৬টি সিরিয়াল, সিনেমা এবং সিরিজে কাজ করেছেন তিনি। এছাড়াও তার হাতে আরও অনেক কাজের সুযোগ ছিল।

ঐন্দ্রিলা মাত্র ১৯ বছর বয়সে সিরিয়ালের মাধ্যমে তার অভিনয় কেরিয়ার শুরু করেন। ২০১৭ সালে তার অভিনীত প্রথম সিরিয়ালের নাম ছিল ‘ঝুমুর’। এই সিরিয়ালে তার বিপরীতে ছিলেন তার বর্তমান প্রেমিক সব্যসাচী চৌধুরী। এছাড়াও জয় মুখার্জী, সোমরাজ মাইতি, রাবি থেকে হৃতজিত মুখার্জিদের সঙ্গেও তিনি কাজ করেছেন পর্দায়। সেই সঙ্গে ‘মিঠাই’য়ের (Mithai) অভিনেতা আদৃত রায়ের (Adrit Roy) সঙ্গেও একটি ছবিতে তিনি অভিনয় করেছিলেন।

ঐন্দ্রিলা জীবনে ২ টি ছবিতে অভিনয় করেন। এরমধ্যে আদৃতর সঙ্গে তার ছবির নাম ছিল ‘আমি দিদি নাম্বার ওয়ান’। ছবিটি বড় পর্দায় মুক্তি পায়নি, মুক্তি পেয়েছিল জি বাংলা সিনেমাতে। সেখানে একটি ১৫ বছরের কিশোরীর দিদি নাম্বার ওয়ানের সেটে খেলতে আসার জার্নিটা দেখানো হয়েছিল। সেই জার্নির সঙ্গী হয়েছিলেন ঐন্দ্রিলা এবং আদৃত।

এই ছবিতে আদৃতের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছিলেন ঐন্দ্রিলা। আদৃত এবং ঐন্দ্রিলার ভক্তরা এই খবরটি হয়তো অনেকেই জানেন না। আদৃত টলিউডের বেশ কিছু ছবিতে অভিনয় করেন। তবে ’আমি দিদি নাম্বার ওয়ান’ ছবিতে তারা ছিলেন সহায়ক চরিত্রের ভূমিকায়। ছবিটি মুক্তি পেয়েছিল ২০২০ সালে। এই ছবিতে আদৃত একজন সিরিয়ালের অভিনেতার ভূমিকায় ছিলেন। ঐন্দ্রিলা ছিলেন তার প্রেমিকা।

সহ অভিনেত্রীর অসুস্থতার খবরে সোশ্যাল মিডিয়াতে কলম ধরেছিলেন মিঠাইয়ের উচ্ছে বাবু। তিনি ঐন্দ্রিলাকে উদ্দেশ্য করে লেখেন তিনি জীবনে যাদের সঙ্গে কাজ করেছেন তাদের মধ্যে থেকে অন্যতম সেরা সহ অভিনেত্রী ছিলেন ঐন্দ্রিলা। ঐন্দ্রিলার কাছ থেকে তিনি অনেক কিছু শিখেছেন।৩রা নভেম্বরের ওই সোশ্যাল মিডিয়া পোস্টে সহ অভিনেত্রীর জন্য প্রার্থনা করেছিলেন আদৃত। তিনি বিশ্বাস রেখেছিলেন ঐন্দ্রিলা আবারও ফিরে আসবেন।

সেই সঙ্গে সব্যসাচীকে উদ্দেশ্য করে আদৃত লেখেন, “শক্ত হও ভাই। সব সময় তোমাদের পাশে আছি। তোমাদের অনেক অনেক ভালবাসা।” যদি ঐন্দ্রিলা এবং আদৃত অভিনীত ছবি ‘আমি দিদি নাম্বার ওয়ান’ দেখতে চান তাহলে আপনারা সেটা দেখতে পাবেন জি ফাইভ অ্যাপ্লিকেশনে। যেকোনও দিন, যেকোনও সময় দেখা যাবে এই ছবিটি। সহায়ক চরিত্র হলেও তাদের দুজনের কেমিস্ট্রিটা মন ছুঁয়ে যাবে।