আবারো সংসার করতে রাজি হৃতিক, সরাসরি বিয়ের প্রস্তাব পাঠালেন বিশ্বসুন্দরী

আবারো সংসার করতে রাজি হৃতিক, বিয়ের প্রস্তাব পাঠালেন বিশ্বসুন্দরী

চুপি চুপি প্রেম করছেন বলিউডের (Bollywood) গ্রিক গড হৃত্বিক রোশন (Hrithik Roshan)! বলিউডের মোস্ট হ্যান্ডসাম অভিনেতার প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে চারিদিকে। এও শোনা যাচ্ছে তিনি নাকি বিয়ের পিঁড়িতেও বসতে চলেছেন! সুযোগ বুঝে তাই এবার নিজের ছোটবেলার ক্রাশকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক বিশ্বসুন্দরী! মিস ইন্ডিয়া গায়ত্রী ভরদ্বাজ (Gayatri Bharadwaj) প্রকাশ্যেই হৃত্বিকের কাছে বিয়ের প্রস্তাব পাঠালেন।

সুজানকে বিয়ের পরেও বহুবার বলিউডের বহু তারকা অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে। বিশেষত কঙ্গনা রানাওয়াতকে নিয়ে বিতর্ক উঠেছিল চরমে। তারপরেই হৃত্বিক এবং সুজানের বিচ্ছেদ হয়ে যায়। তারপর থেকে সিঙ্গেলই রয়েছেন অভিনেতা। তবে ইদানিং তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলছে। সাবা আজাদের সঙ্গে ইদানিং বেশ মেলামেশা করছেন হৃত্বিক। প্রায় সময় তাদের একসঙ্গে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

হৃত্বিক এবং সাবা বিভিন্ন সময়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে ধরা পড়ে গিয়েছেন। তবে মিডিয়ার সামনে পড়েও অবশ্য প্রেমিকার হাত ছাড়েননি হৃত্বিক। বলিউডে গুঞ্জন, বেশ কিছুদিন যাবৎ চুপি চুপি প্রেম করছিলেন তারা। তবে এবার সম্পর্ককে প্রকাশ্যে আনতে দ্বিধা নেই তাদের মনে। তাই আজকাল রাস্তায় কিংবা রেস্তোরাঁয় প্রায় সময়ই দেখা মিলছে এই জুটির।

এবার এক অভিনেত্রী বিয়ের ইচ্ছা প্রকাশ করলেন হৃতিককে। নতুন করে অভিনেতা সম্পর্ক শুরু করতে রাজি, তাই তিনিও সুযোগ বুঝে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন অভিনেতাকে। গায়ত্রী ফেমিনা মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টস ২০১৮ এর বিজয়ী ছিলেন। বর্তমানে তিনি একজন নামকরা অভিনেত্রী। হৃত্বিকের নতুন সম্পর্কের কথা নিয়ে কানাঘুষো শুরু হতেই অভিনেত্রী একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে নিজের মনের কথা প্রকাশ করলেন।

Gayatri Bharadwaj

সাক্ষাৎকারে তিনি বললেন, “আমার মনে হয় আমি হৃত্বিক রোশনকে বিয়ে করব। মনে হয় উনি আবার সংসার করতে রাজি আছেন। উনি ছোট থেকেই আমার ক্রাশ। তাই ছবি থেকে ওঁকে বাদ দিতে পারছি না”। ভক্তের তরফ থেকে এমন প্রস্তাব পেয়ে বলিউডের গ্রিক গড কী বলছেন? তিনি কি মেনে নেবেন এই প্রস্তাব? হৃত্বিকের তরফ থেকে অবশ্য কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে বিশ্বসুন্দরীর থেকে বিয়ের জন্য প্রস্তাব আসাতে হৃত্বিকের ভক্তদের মহলে জোর চর্চা চলছে।