রেডিও মির্চি ছেড়ে মীর এখন থানার দারোগা, সবাইকে চমকে দিয়ে নতুন ইনিংস শুরু করলেন মীর

রেডিও মির্চি ছেড়ে শুরু হল থানার দারোগাগিরি, সকাল সকাল অফিসে যাওয়ার ছবি দিলেন মীর

Mir Afsar Ali posted a photo with police uniform

মিরাক্কেলের মীর বলুন বা, রেডিও মির্চির সকাল ম্যান, মীর আফসার আলিকে (Mir Afsar Ali) আজ চেনেন না এমন মানুষ পাওয়া ভার। যদিও অতি সম্প্রতি রেডিও মির্চির সঙ্গে সম্পর্ক ঘুঁচেছে তার। রেডিও সঙ্গে সম্পর্ক শেষ না করেই মির্চি থেকে অবসর নিয়ে নিয়েছেন তিনি। এবার তার জীবনের নতুন ইনিংস শুরু হল।

মীর আফসার আলি রেডিও মির্চি ছেড়ে দেওয়ার খবর ঘোষণা করতেই দুঃখে ভেঙে পড়েছিলেন তার অনুরাগীরা। তবে তাদের আশা ছিল এই প্রখ্যাত কমেডিয়ানকে আবার নিশ্চয়ই নতুনভাবে পাওয়া যাবে। তাদের সেই আশাপূরণ করলেন মীর। রেডিও মির্চি ছাড়ার সঙ্গে সঙ্গে দার্জিলিংয়ে পাড়ি দিয়েছেন তিনি। সেখানে গিয়ে এক অদ্ভুত কান্ড ঘটিয়েছেন তিনি!

গায়ে পুলিশকর্তার পোশাক জড়িয়ে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘‘কতদিন আর বাড়িতে বসে থাকবো? অগত্যা দার্জিলিংয়ে দারোগা”! এই ছবিতে পুলিশকর্তার পোশাক, চোখে চশমা এঁটে বেশ সিরিয়াস ভঙ্গিতে ক্যামেরার সামনে পোজ দিতে দেখা গিয়েছে তাকে। তাই অনুরাগীদের মনে প্রশ্ন উঠছে তাহলে কি এবার এই বয়সে এসে পুলিশে যোগ দিলেন মীর? মীরের এই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

রেডিও থেকে অবসর নেওয়ার সময় মীর ঘোষণা করেছিলেন তিনি এবার নতুন কিছু শুরু করতে চলেছেন। তাই বিশ্রাম না নিয়েই নতুন শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। সম্প্রতি বিমান যাত্রার ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। সেখানে শুটিংয়েরও উল্লেখ ছিল। মীরকে এবার পুরোদস্তুর অভিনেতার ভূমিকায় পাওয়া যাবে। একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য দার্জিলিংয়ে পৌঁছে গিয়েছেন তিনি। ওই সিরিজের জন্যই এই বেশ উঠেছে তার গায়ে।