দেবী দুর্গার সামনে এমন ছবি, ‘আপনার লজ্জা হওয়া উচিত’, মিমিকে ধুয়ে দিলেন নেটিজেনরা

দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে মিমির ছবি দেখে রেগে আগুন নেটিজেনরা, চলছে তুমুল সমালোচনা

পূজো আসতে আর মাত্র কয়েকটা দিনই বাকি। টলিউডও এখন শুরু হয়ে গিয়েছে পূজোর প্রস্তুতি। দুর্গাপূজা বাঙালির শ্রেষ্ঠ উৎসব। এই উৎসব উপলক্ষে টলিপাড়ায় এখন সাজ সাজ রব। দেবীর আগমনীর খবর নিয়ে সোশ্যাল মিডিয়াতে হাজির হয়েছিলেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীও। দিন দুয়েক আগেই তিনি একটি ছবি পোস্ট করেন ফেসবুকে।

ছবিতে দেখা যাচ্ছে দূর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে রয়েছেন মিমি। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘মা আসছে’। তবে এই ছবির জন্যই তাকে শেষমেষ চরম ট্রোল্ড হতে হল। নেটিজেনরা তাকে ছেড়ে কথা বললেন না। অবশ্য তারকাদের ট্রোল্ড হওয়াটা সোশ্যাল মিডিয়াতে নতুন কোনও বিষয়বস্তু নয়। কেন হঠাৎ একটা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়াতে কটাক্ষের শিকার হতে হল অভিনেত্রীকে?

Mimi Chakraborty

আসলে এই ছবিতে দূর্গা প্রতিমার এক্কেবারে সামনে দেবীর মুখ ঢেকে দাঁড়িয়ে রয়েছেন মিমি। তার পরনে একটা হলুদ রঙের লেহেঙ্গা। দূর্গা প্রতিমার একদম সামনে শুধু মিমিকেই দেখা যাচ্ছে। তার দুপাশ থেকে দেবীর শুধু ১০ হাত দেখা যাচ্ছে। এটা দেখেই হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়াতে। একইসঙ্গে মিমিকে নিয়ে সমালোচনার ঝড়ও বইছে।

দেবীর আগমনীর খবর দিয়ে মিমি কিনা মায়ের মুখটাই ঢেকে দিলেন! ব্যাপারটা মোটেও সহজভাবে নেয়নি নেট দুনিয়া। কেউ লিখছেন, ‘মা আসছে বলে মাকেই ঢেকে দিয়েছেন? আপনার চারপাশে দশ হাত দিয়ে কি বোঝাতে চাইছেন আপনিই মা’। কারও মন্তব্য, ‘মা আসছেন তো মাঝখানে আপনি কি করছেন?’ কেউ টিপ্পনি কেটে লিখেছেন, ‘আপনার লজ্জা হওয়া উচিত’।

এমনই নানা মন্তব্যের বন্যা বয়ে যাচ্ছে মিমির পোস্টের নিচে কমেন্ট বক্সে। এই ঘটনার পর এভাবে আরও একবার ট্রোল্ড হতে হয়েছিল তাকে। বুধবার ফেসবুকে মিমি তার পুজোর গানের একটি টিজার ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে কাঁধে ঢাক নিয়ে মিমিকে নাচতে দেখা যাচ্ছিল। কিন্তু ভিডিওতে কোনও শব্দ ছিল না। যা দেখে বেশ অবাক হয়েছিলেন নেটিজেনরা।

মিমির এই গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে সময় নেয়নি। এই ভিডিওর নিচেও মিমিকে নিয়ে নানান মজার মজার মন্তব্য চোখে পড়েছে। ‘শব্দ দূষণ ছাড়া’ গানের ভিডিও দেখে কেউ মন্তব্য করেছিলেন, মিমি চক্রবর্তীর কন্ঠে অসাধারণ নৃত্য দেখে তারা মুগ্ধ। কেউ আবার কটাক্ষ করে লেখেন, কারও মনে যদি প্যাঁচ থাকে তাহলে তিনি মিমির গান শুনতে পাবেন না!