মিমির থেকে যশকে কেড়ে নিয়েছেন নুসরত, দুই বান্ধবীর মধ্যে বাড়ছে দুরত্ব

যশ-নুসরাত-নিখিল, এই ত্রিকোণ প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে বেশ কয়েক মাস ধরেই উত্তাল নেট দুনিয়া। টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে নিখিলের বৈবাহিক সম্পর্ক, তারপর সেই সম্পর্কে থাকাকালীনই যশের সঙ্গে তার নতুন করে সম্পর্কে জড়ানো, এই সব কিছু নিয়েই সোশ্যাল মিডিয়ায় জোর বিতর্ক শুরু হয়েছে। নিখিলের সঙ্গে নুসরাতের ব্যক্তিগত সম্পর্কে ছেদ পড়েছে বহু আগেই। হালফিলে নুসরাতের সন্তান-সম্ভাবনা নিয়ে, বিশেষত সন্তানের পিতৃপরিচয় নিয়েও উঠেছে বহু প্রশ্ন।

বিতর্কের মাঝেই অভিনেত্রী সম্প্রতি বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে ধরা দেন। সেখানে তিনি শুধু একা নন, ছিলেন তার দুই বিশেষ বান্ধবী শ্রাবন্তী এবং তনুশ্রী। তবে ইন্ডাস্ট্রির সহ-অভিনেত্রীদের মধ্যে নুসরাতের সঙ্গে মিমি চক্রবর্তীর বন্ধুত্বের সম্পর্ক অত্যন্ত নিবিড় বলেই জানতেন নেটাগরিকরা। সেই মিমিই নুসরাতের জীবনের এমন বিশেষ মুহূর্তে তার পাশে নেই! “বোনু”র (নুসরাত এবং মিমি পরস্পরকে এই নামেই সম্বোধন করেন) সন্তানসম্ভাবনার খবর পেয়েও এ সম্পর্কে মুখে কুলুপ এঁটে বসে রয়েছেন মিমি।

হঠাৎ কেন মিমির এই পরিবর্তন? জানতে নিশ্চয়ই মন চাইছে আপনার? আসলে মিমির এই পরিবর্তন কিন্তু হঠাৎ করে হয়নি। এর নেপথ্যে রয়েছে আরেকটি ত্রিকোণ প্রেমের সম্পর্ক! মিমি-যশ-নুসরাতের ত্রিকোণ প্রেমের সম্পর্কই নাকি বর্তমানে মিমি এবং নুসরাতের ব্যক্তিগত সম্পর্কের মাঝে দেওয়াল তুলে দিয়েছে! যে কারণে মিমিও নুসরাতের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। তাদের আর একসঙ্গে দেখা যাচ্ছে না। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তারা একে অন্যকে এড়িয়ে চলছেন।

Mimi Nusrat Yash

টলিউডে গুঞ্জন, যশকে নাকি মিমিও পছন্দ করতেন। যশ এবং নুসরাত একত্রে জোট বেঁধে টলিউডকে ৪ টি ছবি উপহার দিয়েছেন। দীর্ঘদিন সব অভিনেতার সঙ্গে কাজ করতে করতেই তার প্রতি দুর্বল হয়ে পড়েন মিমি। তার বেস্টফ্রেন্ড নুসরাত জাহান বেশ ভালোমতোই জানতেন সেই খবর। তবুও তিনি পরবর্তীতে যশের সঙ্গে সম্পর্কে জড়ান। বিবাহিত হওয়া সত্ত্বেও স্বামীকে ছেড়ে মিমির ভালোবাসার মানুষকেই ছিনিয়ে নেন নুসরাত!

নুসরাতের সঙ্গে যশের সম্পর্ক প্রকাশ্যে আসার পরপরই দুই বেস্টফ্রেন্ডের সম্পর্কে চিড় ধরতে শুরু করে। মনে মনে আঘাত পেলেও যশ এবং নুসরাতের থেকে মিমি নিজেকে দূরে সরিয়ে নেন। এমনকি নুসরাতকে তিনি কার্যত এড়িয়ে চলতে শুরু করেন। দীর্ঘদিন তাদের একত্রে দেখা যায়নি। এমনকি যশ-রত বিতর্ককে কেন্দ্র করে নিত্যদিন যা কিছু রটছে, তাতেও নিশ্চুপ মিমি চক্রবর্তী।

Mimi Nusrat

নুসরাত এবং মিমির সম্পর্ক যে ক্রমশ অবনতির দিকে যাচ্ছে তা ইনস্টাগ্রামে নুসরাতের সাম্প্রতিক একটি পোস্ট থেকেও বেশ স্পষ্ট হয়েছে। সেখানে তিনি কোনও এক “বিশেষ বন্ধু” সম্পর্কে লিখেছেন, “একটু দেরিতে হলেও যখন আপনি বুঝবেন, প্রিয় বন্ধু আপনার সঙ্গে নেই, আপনার উত্থানে কোনো সাহায্য না করে বরং শক্তি কমিয়ে দিতে পিছ পা হচ্ছেন না, সেই বন্ধুর কথা দুবার না ভেবে সম্পর্ক শেষ করে দেওয়াই উচিৎ। কারণ তাদের জীবনে রাখলে আপনিই মানসিক ভাবে দুর্বল হবেন”!

Nusrat Jahan Baby Bump

প্রসঙ্গত মিমি-নুসরাতের সম্পর্কের এই চড়াই-উৎরাইয়ের মধ্যেই নুসরাতের সন্তানসম্ভাবনার খবর পাওয়া গেল। নুসরাতের স্বামী নিখিল এই সন্তানের পিতৃত্ব অস্বীকার করেছেন। যার ফলে স্বভাবতই নুসরাতের সন্তানের পিতৃত্ব নিয়ে আঙ্গুল উঠছে যশের দিকেই। এদিকে যশ, নুসরাত এ বিষয়ে টু শব্দটিও করতে নারাজ। বিতর্ক এড়িয়ে চুপ থেকে যশ নিজেকে “জ্ঞানী” প্রমাণ করতে চাইছেন। এখন প্রশ্ন হচ্ছে, প্রিয় বান্ধবীর সন্তানসম্ভাবনার খবরটি পেয়ে মিমির মন কি নরম হবে? নাকি মিমি এবং নুসরাতের সম্পর্কের দূরত্ব আরও বাড়বে।