কথা দিয়েও রাখলেন না কথা, প্রান্তিকাকে ঠকিয়ে শেষ মুহূর্তে এই মেয়েকেই বিয়ে করছেন মিকা

কথা দিয়েও রাখলেন না কথা, প্রান্তিকাকে ছেড়ে এই মেয়েকেই বিয়ে করতে চলেছেন মিকা

Mika Singh Choosed Akansha Puri As Kife Partner On Mika Di Vohti

অবশেষে মিকা সিংকে (Mika Singh) পাওয়ার জন্য সুন্দরীদের লড়াইয়ের অবসান হল। পাঞ্জাবি গায়কের জীবনে জীবন সঙ্গিনী এনে দেওয়ার জন্য আয়োজন করা হয়েছিল স্বয়ম্বর। যেখানে চূড়ান্ত পর্বে ছিলেন তিনজন ফাইনালিস্ট, নীত মহল, প্রান্তিকা দাস (Prantika Das) এবং আকাঙ্ক্ষা পুরী (Akansha Puri)। প্রান্তিকা এবং নীতকে পেছনে ফেলে দিয়ে মিকার দীর্ঘদিনের বান্ধবী আকাঙ্ক্ষাই শেষমেষ জিতে নিলেন গায়কের মন।

যদিও এই পর্বে ফাইনালিস্ট হওয়ার ব্যাপারে প্রায় নিশ্চিত ছিলেন প্রান্তিকা। এই বাঙালি কন্যে মিকার স্ত্রী হওয়ার জন্য পুরোদস্তুর তৈরি ছিলেন। মিকাকে কলকাতায় এনে মা-বাবা ও পরিবারের সঙ্গে দেখাও করিয়েছিলেন তিনি। কলকাতায় এসে প্রান্তিকার মায়ের হাতে জামাই আদর পেয়েছিলেন মিকা।

যদিও শেষমেষ প্রান্তিকার মায়ের জামাই আদরে মন গললো না মিকার। নিজের চোদ্দ বছরের পুরনো বান্ধবীর গলাতেই মালা পরালেন মিকা। ওয়াইল্ড কার্ডের মাধ্যমে এন্ট্রি নিয়ে আকাঙ্ক্ষাই হলেন ‘মিকা দি বোটি’র বিজয়িনী।

উল্লেখ্য, আকাঙ্ক্ষা এবং মিকার সম্পর্কের ঘনিষ্ঠতা নিয়ে এর আগেও গুঞ্জন শুরু হয়েছিল বলিউডে। যদিও সেই সম্পর্ক বেশি দিন টেঁকেনি। তবে এই প্ল্যাটফর্মে আকাঙ্ক্ষাকেই নিজের জীবন সঙ্গিনী হিসেবে পেতে চাইলেন মিকা। আপাতত প্রতিযোগিতার শেষে তারা নিভৃতে সময়ে কাটাতে চান।

এই প্রতিযোগিতার শেষেই আকাঙ্ক্ষাকে বিয়ে করতে চান না মিকা। আগে পুরনো বান্ধবীর সঙ্গে কিছুদিন সময় কাটাতে চান তিনি। সব ঠিক থাকলে তবেই এই সম্পর্ক যাবে বিয়ের মন্ডপ পর্যন্ত। এদিকে প্রান্তিকার কথা ভেবে মন খারাপ দর্শকদের।

প্রান্তিকা নিশ্চিত ছিলেন চূড়ান্ত পর্বে তিনিই হবেন মিকার জীবনসঙ্গিনী। প্রান্তিকার মাও মিকাকে জামাই হিসেবে পেয়ে খুশিই ছিলেন। তবে সব হিসেব উল্টে দিয়ে পুরনো বান্ধবীর গলাতেই মালা পরালেন মিকা। ছিটকে গেলেন প্রান্তিকা।