এআর রহমানও ফেল, ‘জওয়ান’ ছবির সুরকারের বাজার দর শুনলে ভিরমি খাবেন

দেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত সুরকার, ‘জওয়ান’ ছবির গান বেঁধেছেন এই গায়ক

Highest Paid Music Composer In Bollywood : প্রথম টিজার (Jawan Teaser) হোক বা পোস্টার (Jawan Poster Release) রিলিজ। যখনই চর্চায় এসেছে বারবার খবরের শিরোনাম হয়েছে শাহরুখ খান (Shah Rukh Khan) -র ছবি জওয়ান (Jawan)। কিন্তু জানেন কি এই ছবিতে গানের সুর দিয়েছেন কে (Jawan Movie Music Composer)? তার পারিশ্রমিক কত? না জানলে জেনে নিন এই প্রতিবেদনে।

ছবির ফার্স্ট লুকেই স্পষ্ট অ্যাকশনে ভরপুর ছবি হতে চলেছে জওয়ান। ছবির পোস্টারে দেখা গিয়েছে শাহরুখের মুখের অর্ধেক অংশটা ব্যান্ডেজ দিয়ে ঢাকা। তাঁর হাতেও ব্যান্ডেজ বাঁধা। লাল শার্টের সঙ্গে জলপাই রঙের প্যান্ট পরেছেন শাহরুখ। অভিনেতার চাউনি শিহরণ জাগাচ্ছে।

JAWAN

সম্প্রতি আরও একবার জোর চর্চায় উঠে এসেছে শাহরুখের পরবর্তী ছবির নাম। সৌজন্যে ছবির গান।এই ছবিতে যেমন দক্ষিণী তারকাদের ভিড় চোখে পড়ার মতো। সেরকমই এই ছবির সুরকারও দক্ষিণ ভারতীয়। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটছে এই সুরকারের। তার নাম অনিরুদ্ধ রবিচন্দ্র (Anirudh Ravichander)

অনিরুদ্ধ ২০১২ সালে ‘কোলাভেরি ডি’-তে সুর দেন। এখন পর্যন্ত এই গানের ভিডিয়ো প্রায় কোটি কোটি দর্শক দেখে ফেলেছেন। এর পর একে একে বেশ কিছু হিট তামিল ছবিতে সুর দিয়েছেন অনিরুদ্ধ। তার পর তেলুগু ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন। এছাড়াও বিজয় থলপতি, ধনুষ,রজনীকান্ত, নানির মতো তারকাদের ছবিতে সুর দিয়েছেন অনিরুদ্ধ। তার প্রশংসায় পঞ্চমুখ স্বয়ং শাহরুখ খান।

Anirudh Ravichander

কাজেই জওয়ান-এর গান যে অন্যতম আকর্ষণ হতে চলেছে তা ইতিমধ্যই বোঝা গিয়েছে।একদম অন্য ঘরানার মিউজিক শোনা যাবে শাহরুখের নতুন ছবিতে।তবে জানেন কি নিজের প্রথম হিন্দি ছবিতেই রহমানকে বাজার দরে ছাপিয়ে গিয়েছেন অনিরুদ্ধ। প্রায় ১০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি ‘জওয়ান’-এর সুরারোপে।

JAWAN

আরো পড়ুন : ‘জওয়ান’ ছবির তারকারা কে কত টাকা পেলেন? চমকে দেবে শাহরুখের পারিশ্রমিক

অন্যদিকে, শোনা যাচ্ছে,রেকর্ড টাকার বিনিময়ে বিক্রি হয়েছে শাহরুখ-অ্যাটলি জুটির নতুন ছবির গান। অনেকেই বলছে টাকার অঙ্কটা নাকি ৩৬ কোটির মতো। যদিও বিশেষ সূত্রে খবর মিলছে,মোটেও ৩৬ কোটির বিনিময়ে বিক্রি হয়নি জওয়ান-এর গান। ২৫ থেকে ৩০ কোটি টাকার মধ্যে টি সিরিজের (T-Series) সঙ্গে ডিল সেরেছে শাহরুখ খানের সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট (Red Chilies Entertainment)।

আরো পড়ুন : শাহরুখের ন্যাড়া মাথার ট্যাটুতে কী লেখা আছে? ফাঁস হল এর অর্থ