রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, অল্লু অর্জুনের স্ত্রী টেক্কা দেবে বলিউড নায়িকাদের

রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, আলাপ করুন অল্লু অর্জুনের স্ত্রীর সঙ্গে

Meet Allu Arjun`s wife Allu Sneha Reddy

শুধু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির (South Indian Film Industry) নয়, অল্লু অর্জুন (Allu Arjun) গোটা ভারতের সিনে প্রেমীদের কাছে সেনসেশন। তার অভিনীত ছবি মানেই বক্স অফিসে সুপারহিট। সদ্য মুক্তি পেয়েছে অল্লু অর্জুন অভিনীত ছবি ‘পুষ্পা দ্য রাইস’। ছবিতে তার বিপরীতে রয়েছেন রশ্মিকা মান্দানা, যিনি সকলের কাছে ন্যাশনাল ক্রাশ। তবে অল্লু অর্জুনের ক্রাশ একজনই, তিনি হলেন তার স্ত্রী স্নেহা রেড্ডি (Sneha Reddy)। ইনস্টাগ্রামে কেবল নিজের স্ত্রীকেই ফলো করেন অল্লু অর্জুন।

কন্নড় অভিনেতা অল্লু অর্জুন প্রথম যখন অভিনয়ে পা রাখেন তখন তার বয়স ছিল মাত্র ২ বছর। ১৯৮৫ সালে কাকা চিরঞ্জীবীর ‘বিজেতা’ ছবি দিয়ে সূত্রপাত। বড় হয়ে ‘গঙ্গোত্রী’ ছবিতে তার অভিনয় কেরিয়ার ফের শুরু হয়। প্রথম ছবি থেকেই দারুণ প্রশংসা পেয়েছিলেন তিনি। তিনি আদতে চেন্নাইয়ের বাসিন্দা। তবে কেরালাতে তার প্রচুর জনপ্রিয়তা রয়েছে। বলিউডের নামিদামি তারকাও তার ভক্ত। তার অভিনীত ‘আর্য’ ছবিটি ভক্তদের দাবিতে সিনেমা হলে একটানা ১০০ দিন চালাতে বাধ্য হয়েছিলেন হল মালিকরা।

দিনে দিনে তার জনপ্রিয়তা বেড়েছে। অ্যাকশন থেকে শুরু করে রোমান্টিক ড্রামা, সবেতেই হিট অল্লু অর্জুন। ‘আর্য’ ছাড়াও ‘হ্যাপি’, ‘দেসামুদুরু’, ‘আর্য ২’ তার অভিনীত জনপ্রিয় ছবিগুলির মধ্যে অন্যতম। বলা বাহুল্য, দক্ষিণে সব থেকে বেশি পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের মধ্যে তার নাম উঠে আসে। যখন তার জনপ্রিয়তা বাড়ে তখন প্রথম প্রথম তিনি প্রতিটি ছবিতে অভিনয় করার জন্য ১০-১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন বলে জানা যায়।

এখন তা বেড়ে হয়েছে ৩৫ কোটি টাকা। তবে গতবছর ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ ছবির অসাধারণ সাফল্যের পর এই পারিশ্রমিক বেড়ে তিন গুণ হয়ে যায়। বর্তমানে ১০০ কোটির আশেপাশে ঘোরাফেরা করছেন অল্লু অর্জুন। সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘পুষ্পা’। এ পর্যন্ত ১৬টি ছবিতেকে নায়ক হিসেবে অভিনয় করেছেন অল্লু অর্জুন।

অল্লু অর্জুন দেশের বহু মহিলার ক্রাশ। তবে তার স্ত্রী স্নেহা রেড্ডিই একমাত্র অভিনেতার ক্রাশ। তাদের বিয়ে হয় ২০১১ সালে। যদিও বিয়ের দুই বছরের মাথাতেই তাদের সংসার ভাঙ্গার খবর রটে গিয়েছিল। পরে অবশ্য একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে অল্লু জানান সেটা ছিল শুধুই গুঞ্জন। বর্তমানে দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন তারা। তাদের প্রথম সন্তান অল্লু আইয়ানের জন্ম হয় ২০১৪ সালে। ২০১৬ সালে তাদের দ্বিতীয় সন্তান, তাদের কন্যা অল্লু আরহার জন্ম হয়।

আরও পড়ুন :- বাবা বাস ড্রাইভার, ৩০০ টাকা পকেটে নিয়ে বেঙ্গালুরুতে এসে আজ ৩০০ কোটির নায়ক যশ

অল্লু অর্জুন অভিনেতা ছাড়াও একজন খুব ভালো ডান্সার। সময় সুযোগ পেলে তিনি জিমনাস্টিক প্র্যাকটিস করেন নিজেকে ফিট রাখতে। তাছাড়া ফিটনেস ধরে রাখতে ডান্স তার অন্যতম হাতিয়ার। এছাড়াও শুটিংয়ের বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতেও পছন্দ করেন অভিনেতা। বর্তমানে ফেসবুকে তার অনুরাগী সংখ্যা ১.৩ বিলিয়ানেরও বেশি।

আরও পড়ুন :- ছাপিয়ে গেল সব রেকর্ড, রমরমিয়ে চলছে পুষ্পা, না দেখলে চরম মিস