নবাব নন্দিনীকে ধুয়ে দেবে পিলু, ধারাবাহিকে পা রাখছেন মুম্বাই ফেরত খলনায়িকা

নবাব নন্দিনীকে ঠেকাতে জোরদার হচ্ছে গল্প, পিলুতে আসছে মুম্বাই ফেরত খলনায়িকা

Manasi Sengupta Coming To Bengali Mega Serial After 11 Months

জি বাংলার (Zee Bangla) পিলু (Pilu) ধারাবাহিকটি গত কয়েক সপ্তাহ ধরে টিআরপির সেরা ১০ এর তালিকাতে সেভাবে জায়গা করে নিতে পারছে না। ধারাবাহিকের গল্পের ফোকাস যেদিন থেকে পিলু-আহিরের উপর থেকে সরে রঞ্জা-মল্লারের উপরে গিয়ে পড়েছে সেদিন থেকে এই ধারাবাহিক দর্শকদের প্রশংসা পাচ্ছে ঠিকই কিন্তু টিআরপি বাড়ছে না। তবে এবার ধারাবাহিকের গল্প হবে আরও জোরদার।

এখন দর্শকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে রঞ্জা এবং মল্লারের সম্পর্ক। রঞ্জার সংস্পর্শে একটু একটু করে বদলে যাচ্ছে মল্লার। টানাপোড়েনের মাঝেই দুজনের সম্পর্ক আরও গভীর হচ্ছে। তবে তাদের সম্পর্ক আবার চ্যালেঞ্জের মুখে পড়তে চলেছে। রঞ্জা-মল্লারের সম্পর্কে দূরত্ব বৃদ্ধি করতে ধারাবাহিকে পা রাখছেন মুম্বাই ফেরত খলনায়িকা মানসী সেনগুপ্ত (Manasi Sengupta)।

নতুন ধারাবাহিকের জন্য পিলু ধারাবাহিকের স্লট পরিবর্তন হতে চলেছে খুব তাড়াতাড়ি। স্টার জলসার নবাব নন্দিনীর বিপরীতে প্রতিযোগিতায় নামতে হবে পিলুকে। তাই দর্শক ধরে রাখতে নতুন চমক আনা হচ্ছে ধারাবাহিকে। ঠিক সেই কারণেই পিলু ধারাবাহিকে মল্লারের প্রথম স্ত্রীর পরিচয় ও দাবি নিয়ে সুরমন্ডলে পা রাখবেন অভিনেত্রী মানসী।

উল্লেখ্য বাংলা ধারাবাহিকের এই অভিনেত্রী কিছুদিন আগেই মুম্বাই থেকে ঘুরে এসেছেন। ‘কি করে বলব তোমায়’তে খলনায়িকা হিসেবে নজর কেড়েছিলেন তিনি। এরপর ‘মোসে ছল কিয়া যায়’ নামের একটি ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। এই ধারাবাহিকের জন্য টানা ১১ মাস ইন্ডাস্ট্রি থেকে দূরে ছিলেন মানসী। পিলু ধারাবাহিকের হাত ধরে আবার তিনি ফিরছেন।

জি বাংলাতে পিলু ধারাবাহিকে তার অভিনীত চরিত্রের নাম হবে ‘বিন্দি’। নতুন কাজ সম্পর্কে আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খুলেছিলেন তিনি। তার কথায়, “দুষ্টুমি করতে আমি একটু বেশিই ভালবাসি। আর তা ছাড়া কতদিন পর কলকাতা ফিরলাম। এসেই এমন একটা চরিত্রের সুযোগ পাব ভাবিনি। নতুন কাজ নিয়ে খুবই উত্তেজিত।”

বিন্দির আগমনে কিন্তু পিলু-আহিরের দায়িত্ব আগের থেকে অনেক বেড়ে যাবে। রঞ্জা এবং মল্লার মাঝেমধ্যেই যেভাবে ঝামেলাতে জড়িয়ে পড়ে তা সামাল দিতে হয় তাদেরই। বিন্দির আগমনে আবার নতুন করে ঝড় উঠবে সুরমন্ডলে। রঞ্জা-মল্লারের সম্পর্কও চ্যালেঞ্জের মুখে পড়বে। তাই পিলু-আহিরকেই আবার সবটা সামাল দিতে হবে।