মা হলেন মানালি দে! বিয়ের ২ বছরের মাথায় মানালির সংসারে এল ছোট্ট অতিথি, তোলপাড় নেটপাড়া 

বিয়ের ২ বছরের মাথাতেই সুখবর! মানালি-অভিমুন্যর সংসারে এল ছোট্ট অতিথি

Manali Dey Husband Abhimanyu : বাংলা সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী মানালি দে (Manali Dey)স্টার জলসা (Star Jalsha) এবং জি বাংলা (Zee Bangla) -তে অসংখ্য সুপার হিট সিরিয়ালের নায়িকা তিনি। বর্তমানে জি বাংলার কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha) সিরিয়ালের নায়িকা শিমুলের ভূমিকায় অভিনয় করছেন তিনি। সিরিয়ালের পর্দায় স্বামীকে মনের কথা বলতে না পারলেও বাস্তবে কিন্তু মানালির সঙ্গে তার স্বামী অভিমন্যু মুখার্জী (Abhimanyu Mukherjee) -র বেশ সুখের সংসার।

২ বছর আগে লকডাউনের মধ্যে মানালি এবং অভিমন্যুর বিয়ে হয়। তার স্বামী অভিমন্যু একজন পরিচালক। বিয়ের পরও একদিনও বসে থাকেননি, চুটিয়ে একের পর এক কাজ করে চলেছেন মানালি। তবে এরই মধ্যে তাদের ছোট্ট সংসারে এল নতুন অতিথি। সোশ্যাল মিডিয়াতে এই সুখবর জানিয়েছেন অভিনেত্রী নিজেই। খবর পেয়ে দারুণ খুশি মানালির ভক্তরা।

MANALI DEY HUSBAND

উল্লেখ্য, ২০১২ সালে বাঙালি বিয়ে করেছিলেন গায়ক সপ্তককে। বিয়ের পর তাদের সম্পর্কটা খুব একটা ভালো যায়নি। মাত্র কয়েক বছরের মাথাতেই তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এরপর পরিচালক অভিমন্যু মুখার্জীর সঙ্গে আলাপ হয় মানালির। অভিমন্যুরও প্রথম বিয়েটা টেঁকেনি। কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০২১ সালে তারা বিয়ে করে নেন।

গত ১৫ ই আগস্ট মানালির দ্বিতীয় বিবাহ বার্ষিকী ছিল। বিবাহ বার্ষিকীতে স্বামীর উদ্দেশ্যে মানালি লিখেছিলেন, “হাড় জ্বালাবো, প্রাণ ভোলাবো, ঝগড়া করবো, আবার ভাবও করবো।” বিবাহ বার্ষিকীর সপ্তাহ পেরোতেই মানালি তাদের পরিবারে নতুন সদস্যের আগমনের সুখবর শোনালেন। নতুন এই সদস্যের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে তার আসার খবর জানিয়েছেন অভিনেত্রী।

Manali Dey Husband

পরিবারের নতুন এই সদস্যের নাম তারা রেখেছেন কই মুখোপাধ্যায়। আদতে সে একটি চারপেয়ে পোষ্য। অভিমুন্য এবং মানালি কইয়ের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। একসাথে তাদের তিন জনের ফ্রেমবন্দী ছবি দেখে মানালির ভক্তরা খুবই প্রশংসা করছেন। ছোট্ট-মিষ্টি কইকেও আদরে ভরিয়ে দিয়েছেন তারা।

আরও পড়ুন : ‘মিঠাই’য়ের পর ‘রামপ্রসাদ’! স্টার জলসার ছোট্ট মা কালী আসলে কে জানেন?

সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় থাকেন মানালি। তার বর্তমান সিরিয়াল ‘কার কাছে কই মনের কথা’ সেট থেকে বিভিন্ন মুহূর্তের নানা ছবি এবং রিল ভিডিও শেয়ার করেছেন তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। একদিন আগেই সিরিয়ালের সেট থেকে সেলিব্রেশন মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে সিরিয়ালের সমস্ত কলাকুশলী এবং অভিনেতা ও অভিনেত্রীরা রয়েছেন। তাদের মাঝে কেক কাটছেন মানালি।

আরও পড়ুন : এক বিয়েতে সাধ মেটেনি, বাস্তবেও একাধিক বিয়ে! কটাক্ষের কড়া জবাব ‘শিমুল’ মানালির