জেসিবি দিয়ে পিঠ চুলকাচ্ছেন এক ব্যক্তি, ভিডিও ভাইরাল

JCB excavator to scratch back

ইন্টারনেটের দূনিয়ায় প্রতিদিন নতুন কিছু না কিছু দেখা যায়। আর এইসব ভিডিও বা ছবি মারাত্বক ভাইরাল হয়। যেগুলি নিয়ে শোরগোল পড়ে যায় বা হাসির রোল ওঠে নেটপাড়ায়।

সোশ্যাল মিডিয়ায় সাধারণত সেই সব ভিডিও ভাইরাল হয় যেগুলোতে নতুন কিছু করতে দেখা যায়। কারণ নতুনত্বের চাহিদা সবসময়ই বেশী। এরমকই এক তাজ্জব ভিডিও ভাইরাল হল ফেসবুকে। আর ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হল। কী এমন আছে ওই ভিডিওতে।

সাধারণত পিঠ চুলকানোর জন্য মানুষ হাত, চিরুনি বা অন্য ছোটখাটো জিনিসের সাহায্য নেন। কিন্তু কখনও ভেবেছেন মাটি খোড়ার জেসিবি ট্র্যাক্টর (JCB Tractor) দিয়ে পিঠ চুলকে নেওয়া যায়? এক ব্যাক্তির এমন কাণ্ডের ভিডিওই ভাইরাল হলো নেট দুনিয়ায় যা দেখে হাসতে হাসতে পাগল হয়ে যাচ্ছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যাক্তি বিরাট মাটি খোড়ার জেসিবি (JCB)ট্রাক্টরের সামনের হাতের মতন অংশ দিয়ে বেশ শান্তিতেই ওপর নীচ করে নিজের পিঠ চুলকে নিচ্ছেন। ভিডিওটি শেয়ার করা হয়েছে আবদুল আনসার নামে এক ব্যক্তির ফেসবুক পেজে।

ভিডিওটির প্রথম থেকে দেখা যাচ্ছে কিছু জন লাল মাটি এলাকায় ট্রাকে কিছু একটা বোঝাই করছেন যার একটু দূরেই দাড়িয়ে আছে একটা জেসিবির (JCB)ট্র্যাক্টর। এক ব্যাক্তি হঠাৎ সেদিকেই এগিয়ে গেলেন এবং জেসিবি মেশিনের অপারেটরও দিব্বি প্রৌঢ়ের পিঠ চুলকে দিলেন।

പൊറം ചൊറിഞ്ഞാൽ പിന്നെ എന്താ ചെയ്യാ

പൊറം ചൊറിഞ്ഞാൽ പിന്നെ എന്താ ചെയ്യാ

Posted by ABDUL NASAR on Sunday, October 11, 2020

কথায় আছে প্রতিভা আর চুলকানি কখনও লুকিয়ে রাখা যায়না। আর সেই প্রবাদকেই সত্যি করে একবার নয় ২ বার পিঠ চুলকে নিলেন পৌড়। যা দেখে রীতিমতো হেসে লুটোপুটি খাচ্ছেন সবাই। ভিডিওটি ফেসবুকে আপলোড হতেই হু হু করে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন : প্যান্টের ভিতর ঢুকে গেল বিষধর সাপ, দেখুন ৭ ঘণ্টার মরণ-বাঁচন লড়াই

সেখানে উপস্থিত কেউ হাসির ছলে ভিডিওটি ক্যামেরাবন্দি করে ফেসবুকে পোস্ট করে দেন। তবে এটি যিনি ক্যামেরায় নন্দী করেন তার পরিচয় জানা যায়নি। পোস্ট হওয়ার সাথে সাথেই নেট নাগরিকদের ভিডিওটি চোখে পড়ে এবং মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়। বর্তমানে ভিডিওটিতে প্রায় তিন লাখ ভিউ!আপাতত এই ভিডিও নিয়েই বেশ মজে আছে নেট দুনিয়া।