ইঞ্জেকশনের ভয়ে চিৎকার-কান্নাকাটি করছে যুবক, ভিডিও দেখলে হাসবেন আপনিও

ইঞ্জেকশন নিতে অনেকেই ভয় পায়। বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় ইঞ্জেকশন নিতে ছোট ছোট ছেলেমেয়েরা ভয় পায়,তাই তাদেরকে নানা রকম ভাবে ভুলিয়ে-ভালিয়ে ইঞ্জেকশন দেওয়া হয়।ইঞ্জেকশন নিতে গিয়ে ছোট ছোট শিশুদের ভয় পেয়ে চিৎকার ও কান্নাকাটির দৃশ্য আমরা প্রায়শয়ই দেখে থাকি। তবে শুধু ছোট ছোট শিশুরা নয় অনেক ক্ষেত্রে বড়রাও ইঞ্জেকশন নিতে ভয় পান। সাম্প্রতিককালের ভাইরাল ভিডিওটি ই তার সব থেকে বড় প্রমাণ।

হর্ষ মেহতা নামের একজন ব্যক্তি  একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে, পিপিই পোশাক পরে এক জন স্বাস্থ্য কর্মী ইঞ্জেকশন দিতে যাচ্ছেন এক যুবককে। কিন্তু ওই যুবক ইঞ্জেকশন নিতে একেবারেই রাজি নন। এরপর দেখা যায় কোন মতে তাকে সামলিয়ে ইঞ্জেকশন দিচ্ছেন এক জন স্বাস্থ্য কর্মী।

অপর একজন এসে তাকে বোঝাচ্ছেন – ‘কিছু হবে না তিনি যেন ইঞ্জেকশনের দিকে না তাকান’। এমনকি ঐ যুবক যাতে ভয় না পান,তার জন্যই যুবকের চোখ ঢেকে রাখার চেষ্টাও করেন ঐ ব্যক্তি। কিন্তু একটু পরেই দেখা যায় যখন ঐ স্বাস্থ্যকর্মী ইঞ্জেকশন দিতে শুরু করেন তখন ঐ যুবক কান্নাকাটি শুরু করে দেন। এমনকি এক পর্যায়ে গিয়ে ঐ যুবক চিৎকারও করতে শুরু করেন।

এমন অবস্থার সৃষ্টি হয় যে ঐ যুবককে সামলাতে গিয়ে স্বাস্থ্যকর্মীদের মাথার ঘাম পায়ে পড়ে।ভাইরাল ভিডিওটিতে দেখা যায় শেষ পর্যন্ত স্বাস্থ্যকর্মী ঐ যুবককে ইঞ্জেকশন দেওয়ার মতো কাজটি শেষ করতে পেরেছেন।

 

এই ভিডিওটি দেখে নেটিজেনরা হেসে লুটোপুটি খাচ্ছেন। অনেকে অবশ্য কমেন্টে লিখেছেন ইনজেকশনের প্রতি অনেকের ই এক ধরনের ভয় থাকে। ঐ যুবকের ও হয়ত এমনটাই হবে। উল্লেখ্য যদিও ঐ যুবকের আসল পরিচয় বা নাম কিছুই জানা যায়নি তবু ইঞ্জেকশন নিতে গিয়ে ভয়ে চিৎকার ও কান্নাকাটি করার তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।