দিদির থেকেও বোল্ড বোন, প্যান্ট খুলে শুধু শার্ট পরেই রাস্তায় নামলেন মালাইকার বোন

প্যান্ট ছাড়া শুধু শার্ট পরেই রাস্তায় নামলেন মালাইকা অরোরার বোন, হু হু করে ভাইরাল ছবি

বয়স প্রায় ৫০ ছুঁতে চললেও মালাইকা আরোরার (Malaika Arora) প্রেমে এখনও হাবুডুবু খান পুরুষরা। রুপের গ্ল্যামারে এখনও বহু পুরুষের রাতের ঘুম কেড়ে নেন মালাইকা। ফিটনেস এবং ফ্যাশনের নিরিখে সোশ্যাল মিডিয়াতে ট্রেন্ডেই থাকেন তিনি। তারই বোন হলেন অমৃতা আরোরা। রুপ-সৌন্দর্যের নিরিখে দিদির থেকে কোনও অংশেই কম যান না তিনিও। মালাইকার থেকেও বেশি হট এবং বোল্ড তার বোন অমৃতা (Amrita Arora), এমনটাই বলেন নেটিজেনরা।

দিদি মালাইকার মত অমৃতাও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তিনি সোশ্যাল মিডিয়াতেও দারুণ সক্রিয় থাকেন। যে কারণে তাকেও অল্পবিস্তর সকলেই বেশ চেনেন। মুম্বাইয়ের রাস্তাতে বেরোলেই পাপারাজ্জিদের ভিড় ঘিরে ধরে তাকে। এবারেও যেমন তার একটি ছবি ভাইরাল হল সমাজ মাধ্যমে। প্যান্ট ছাড়া শুধু শার্ট পরে ক্যামেরার সামনে ধরা দিয়ে রীতিমত অবাক করেছেন অমৃতা।

সম্প্রতি স্বামী এবং সন্তানদের নিয়ে মুম্বাইয়ের বান্দ্রাতে একটি রেস্টুরেন্টে নৈশভোজ সারতে গিয়েছিলেন অমৃতা। তার পরনে ছিল নিয়ন রঙের ওভার সাইজ একটি শার্ট। নিম্নাঙ্গে কিছুই নেই। প্যান্ট ছাড়া শুধু একটি ওভার সাইজ শার্ট পরেই অমৃতা প্রমাণ করেছেন তিনি কতটা সাহসী। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে তার টোনড পা। ‌ছবিটি দেখে তার প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

উল্লেখ্য মালাইকাকেও এভাবে মাঝে মাঝে ওভার সাইজ শার্ট পরে রাস্তায় বের হতে দেখা যায়। তাই অমৃতার ছবি দেখে অনেকেই কমেন্ট করে জানতে চাইছেন তিনিও কি তার দিদির মতই স্টাইল স্টেটমেন্ট ফলো করছেন? কেউ কেউ রসিকতা করে লিখছেন অমৃতা হয়ত প্যান্ট পরতে ভুলে গিয়েছেন। যাইহোক, মালাইকার বোনের এই ছবিটি এখন তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অমৃতা সরাসরি টিভি কিংবা বলিউডের সঙ্গে যুক্ত নন। তবে খুব শীঘ্রই তাকে হটস্টারের ‘আরোরা সিস্টার্স’-এ দিদি মালাইকার সঙ্গে দেখা যাবে। সেখানে অমৃত এবং মালাইকা তাদের জীবনের নানা গোপন তথ্য তুলে ধরবেন। আগামী ৪ ঠা ডিসেম্বর থেকে হটস্টারে এই শোয়ের প্রিমিয়ার হবে। যারা আরোরা সিস্টার্সের ফ্যান তারা তো নিঃসন্দেহে মুখিয়ে রয়েছেন এই দিনটার জন্য।

উল্লেখ্য, মালাইকার বোন অমৃতাও বলিউডে কিছু ছবিতে অভিনয় করেছেন। তবে খুব বেশি জনপ্রিয়তা তিনি পাননি। এখন সোশ্যাল মিডিয়ার সুবাদে মালাইকার পাশাপাশি তিনিও জনপ্রিয়তা পান। তবে মালাইকা যেমন তার প্রেম, বিয়ে, বিচ্ছেদ, লিভ ইন নিয়ে চর্চায় থাকেন, অমৃতাকে নিয়ে অতটাও চর্চা হয় না। মালাইকা এবং অমৃতা দুজনেই করিনা কাপুরের অনেক কাছের বন্ধু।