ক্যামেরার সামনে মালাইকার বুকে হাত দিলেন এক ব্যক্তি, বদলে মালাইকা যা করলেন

প্রকাশ্য ক্যামেরায় মালাইকার বুকে হাত, ব্যক্তির কাণ্ডে হতবাক অভিনেত্রী

Malaika Arora Oops Moment

বলিউডের (Bollywood) হটনেস বম্ব মালাইকা আরোরা (Malaika Arora)। বয়স ৪০ ছাপিয়ে ৫০ ছুঁতে চলেছে, তবুও তার চেহারায় উপচে পড়ে অষ্টাদশীর গ্ল্যামার। ভারতের মোস্ট হট এবং সেক্সি ডিভা মালাইকা বহু পুরুষের স্বপ্ন সুন্দরী। সেই সুন্দরীকেই প্রকাশ্যে হেনস্থা হতে হল এক পুরুষের হাতে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেল সেই ভিডিও।

মালাইকা যেখানেই যান না কেন তার পেছন পেছন পাপারাজ্জিদের ভিড় তাকে অনুসরণ করে। সকালে প্রাতভ্রমণে যান কিংবা জিম, বা কোনও পার্টিতে গেলেও মালাইকাকে ঘিরে থাকে ক্যামেরা। এবার সেই ক্যামেরাতেই বন্দী হল মালাইকার ‘ওপস’ মোমেন্ট।

A Man Touch Malaika Arora Badly Viral Video

সম্প্রতি কালো রংয়ের ডিপ নেকলাইন পোশাক পরে একটি অনুষ্ঠানে হাজির ছিলেন মালাইকা। তার পোশাকের আড়াল থেকে স্পষ্ট বক্ষবিভাজিকা। মালাইকার এই লুক যেকোনও পুরুষের মনে মোচড় দিতে পারে। অনুষ্ঠানে ভিড়ের মাঝে এক ব্যক্তি আচমকাই মালাইকার বক্ষ ছুঁয়ে ফেললেন!

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে অনুষ্ঠানে উপস্থিত সকলের সঙ্গে আলাপ করছিলেন মালাইকা। ক্যামেরা ঘিরে রেখেছিল তাকে। সেইসঙ্গে তাকে ঘিরে দাঁড়িয়েছিলেন বেশ কয়েকজন। মালাইকার পাশেই দাঁড়িয়েছিলেন ওই ব্যক্তি। হাত তুলে একটা কথা বলতে গিয়েই বিপত্তি ঘটিয়ে ফেললেন তিনি। তার হাত সোজা মালাইকার বক্ষ-বিভাজিকা স্পর্শ করে ফেলে।

এই ঘটনায় মালাইকা অপ্রস্তুত হয়ে যান। কড়া নজরে তাকান ওই ব্যক্তির দিকে। যদিও ক্যামেরার সামনে মুহূর্তের মধ্যে নিজেকে সামলে নেন অভিনেত্রী। তারপর হালকাভাবে তিনি ওই ব্যক্তিকে কিছু একটা বলেন। তারপর মাথায় হাত দিয়ে লজ্জা প্রকাশ করেন। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে।

এই ভিডিওর কমেন্ট বক্সে নেটিজেনরা তাদের মতামত রাখছেন। কেউ লিখছেন, “বাবা একদম সোজা টাচই করে দিল।” কারও মন্তব্য, “পুরো উরফির দিদি লাগছে”। তবে কেউ কেউ নায়িকার প্রশংসা করে লিখছেন, “কে বলবে ওর বয়স ৪৮! লেডি অনিল কাপুর পুরো”।