মোদক বাড়িতে বাজলো বিয়ের সানাই, নিপা নাকি ধারা কাকে বিয়ে করবে রুদ্র

রুদ্র তুমি কার, ধারা নাকি নিপার! বর বেশে ‘রুদ্রদা’র ছবি দেখে উঠছে প্রশ্ন

Major Twist is Coming Up on Mithai as Rudra is Seen as a Groom

রুদ্রদার (ফাহিম মির্জা, Fahim Mirza) সঙ্গে কি আদেও নিপার (ঐন্দ্রিলা সাহা, Aindrila Saha) বিয়ে হবে? নিপা কি তার ‘লাভ’ রুদ্রদাকে পাবে? নাকি এবারেও মন ভাঙবে মনোহরার সবথেকে ছোট সদস্যের? রুদ্র-নিপা-ধারার ত্রিকোণ সম্পর্ক নিয়ে আপাতত তুঙ্গে জল্পনা। মিঠাই (Mithai) ধারাবাহিকে সিদ্ধার্থ-মিঠাই শুধু নয়, রুদ্র-নিপার কেমিস্ট্রিও দারুণ চর্চার বিষয়।

এবার এই চর্চা আরও বাড়লো। রুদ্রকে বরবেশে দেখে নেটিজেনদের মধ্যে কৌতূহল বৃদ্ধি পেয়েছে। সদ্য মিঠাইয়ের একটি ফ্যান পেজের তরফ থেকে প্রকাশ করা হয়েছে একটি ছবি। সেখানে দেখা যাচ্ছে মোদক বাড়ির দুই ছেলে সিদ্ধার্থ এবং স্যান্ডিকে। পাশে রয়েছে এসিপি রুদ্র। তবে পুলিশ বেশে নয়, গায়ে পাঞ্জাবি, গলায় গোলাপ-রজনীগন্ধার মালা এবং কপালে চন্দন এঁকে মোদক বাড়িতে কী করছে রুদ্র? প্রশ্ন দর্শকদের।

রুদ্র সিদ্ধার্থের বন্ধু। তার প্রেমে পড়ে গিয়েছে নিপা। তার সঙ্গে রুদ্রর বয়সের ফারাকটা অনেকখানিই। নিপার প্রেমকে যদিও পাগলামি বলেই মনে করে তার পরিবারের সদস্যরা। ‘রুদ্রদা’ বেচারারও নিপার প্রেমে হামেশা বিষম খাওয়ার জোগাড় হয়। তবে নিপা বিশ্বাস করে, রুদ্রদা একদিন ঠিকই তার ভালোবাসার কথা বুঝবে। জানবে, ‘নিপা ইস ইন লাভ’!

এদিকে তাদের সম্পর্কের মাঝে দেয়াল তুলে দাঁড়িয়েছে ধারা অর্থাৎ অর্কজা মুখার্জি (Arkoja Acharyya)।মোদক বাড়ির সঙ্গে লতায়-পাতায় তার একটা সম্পর্ক আছে। বাড়ির দুই জামাই রাতুল এবং রাজীবের সম্পর্কে সে বোন। আবার রুদ্রর পুলিশ থানার পুলিশ ইন্সপেক্টরও সে। রুদ্র ও তার সম্পর্কের গভীরতা কারোর নজর এড়ায়নি। কাজেই নিপাও ধারাকে নিজের প্রতিদ্বন্দ্বী ভাবতে শুরু করে।

রুদ্র-নিপা-ধারার সম্পর্ক নিয়ে দর্শকদের মনেও কৌতুহল কিছু কম নেই। এই সম্পর্কের পরিণতি কি হতে চলেছে? নিপা কি আদেও তার ভালোবাসার কথা রুদ্রকে বোঝাতে পারবে? এমনই সব জল্পনার মাঝে আচমকা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হলো একটি ছবি। বরবেশে রুদ্রকে দেখে কার্যত জল্পনা দানা বাঁধছে নেট মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by ADRIT ROY (@adritroyfc)

নেটিজেনদের ধারণা খুব শীঘ্রই এবার মোদক বাড়িতে বিয়ের সানাই বাজবে। তবে সেটা রুদ্র-নিপা নাকি রুদ্র-ধারার বিয়ের সূত্রে তা এখনও স্পষ্ট নয়। যদিও নেটিজেনদের একাংশের ধারণা বিষয়টি হয়তো নিপার স্বপ্নতেই ঘটবে। কারণ আপাতত তেমন কোনও সম্ভাবনা নেই ধারাবাহিকের প্লটে। নেটিজেনদের একাংশের মতে, রুদ্রর সঙ্গে নিপাকে মানায় না। তবে কেউ কেউ আবার নিপা বেচারীর উপর বেশ সদয়। তারা মনে করেন নিপার মনের আশা এবার পূরণ হওয়াই দরকার।