ঘনিষ্ট মূহুর্তে জিয়া খানের সঙ্গে মহেশ ভট্ট, প্রকাশ্যে এল পুরোনো ভিডিও

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার পর থেকেই বলিউডের বিভিন্ন পুরোনো সময়ের ভিডিও এবং ট্যুইট একে একে সামনে এসেছে। সুশান্তের মৃত্যুর ঘটনায় অভিযোগের তীর গেছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকেই। রিয়া চক্রবর্তীর পরেই নাম উঠছে মহেশ ভাটের, অভিযোগ সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সাথে অবৈধ সম্পর্ক ছিল মহেশ ভাটের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় মহেশ ভাট এবং জিয়া খানের একটি ভিডিও ভাইরাল হচ্ছে।

এর আগেও সুশান্তের মৃত্যুর তদন্তকারীরা রিয়া চক্রবর্তীর সাথে মহেশ ভাটের হোয়াটস অ্যাপ চ্যাটের স্ক্রিনশট প্রকাশ্যে আনে যেখানে স্পষ্ট বোঝা যায় সুশান্তের সাথে সম্পর্ক ছিন্ন করার জন্য তাকে শক্তি দেয় মহেশ ভাট! এবং তার জন্য মহেশ ভাট কে ধন্যবাদ জানায় রিয়া।

সুশান্তের মৃত্যুর পাশাপাশি প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মৃত্যুর সাথেও এবার সূত্র জুড়ছে মহেশ ভাটের। মহেশ ভাটের সাথে জিয়া খানের ২০০৪ সালের একটি ভিডিও ইন্টারনেটে ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে যেখানে মহেশ ভাট এবং জিয়া খানকে বেশ খোশমেজাজে হাসাহাসি করতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত উল্লেখ্য, বলিউডে জিয়া খানের মৃত্যু এখনও পর্যন্ত রহস্যই থেকে গেছে।

২০০৭ সালে রাম গোপাল ভার্মার ছবি নিশব্দ এ প্রথম আত্মপ্রকাশ তার এবং প্রথমবারেই অমিতাভ বচ্চনের সাথে স্ক্রিন ভাগ করে নেন তিনি। যদিও কিছু সূত্র থেকে তখন জানা গিয়েছিল ২০০৪ সালে তুমসা নেহি দেখা ছবিতে ইমরান হাশমির বিপরীতে তার আত্মপ্রকাশ হওয়ার কথা ছিল এবং সেই ছবির প্রযোজক ছিলেন মুকেশ ভাট ( মহেশ ভাটের ভাই)।

সম্প্রতি এই ভিডিও ভাইরাল হওয়ার পর আরও বেশি নেটিজেনদের সমালোচনার মুখোমুখি হতে হচ্ছে তাকে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাথে সম্পর্ক, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সাথে অসম প্রেম থেকে বলিউডে স্বজন পোষণ, সব বিষয়ই নেটিজেনদের সমালোচনা ও ট্রোলের মুখোমুখি হতে হয় তাকে। সুশান্ত মৃত্যুর পর থেকেই বলিউড নিয়ে উঠে আসা একাধিক প্রসঙ্গে তার নাম ওঠে। সম্প্রতি তার নতুন নির্মিত ছবি সরক ২ বয়কটের দাবি উঠেছে বিভিন্ন মহল থেকে। এবার জিয়া খানের সাথে এই ভিডিও যেন আগুনে ঘি ঢাললো।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু উস্কেদিয়েছে একাধিক মৃত্যু রহস্য। যার মধ্যে অন্যতম হল বলিউড অভিনেত্রী জিয়া খান। যাঁর মৃত্যুও মেনে নিতে নারাজ পরিবার। সুশান্তের মৃত্যুর পর প্রকাশ্যে আসে তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী ও মহেশ ভাট্টের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ছবি! সামনে আসে গত ৮ জুন থেকে ১৫ জুন পর্যন্ত মহেশ আর রিয়ার হোয়াটস্অ্যাপ চ্যাট। সুশান্তের ফ্যানেদের অনেকেই মহেশ ও রিয়াকে সুশান্তের মৃত্যুর জন্যও দায়ী করেন।