হোটেলরুমে বান্ধবীর সঙ্গে হাতেনাতে ধরা পড়লেন দক্ষিণী নায়ক, জুতোপেটা করলেন স্ত্রী, ভাইরাল ভিডিও

হোটেল রুমে অভিনেত্রীর সঙ্গে পরকীয়া, সর্বসমক্ষে স্ত্রীর হাতে জুতোর বাড়ি খেলেন মহেশবাবুর ভাই

NARESH BABU AND PABITRA LOKESH

ভারতীয় চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে ইদানিং ছেয়ে রয়েছেন দক্ষিণের (South Indian Film Industry) তারকারা। একের পর এক ব্লকবাস্টার হিট ছবি দিয়ে কার্যত বলিউড কোণঠাসা করে এগিয়ে যাচ্ছে কলিউড। দক্ষিণী অভিনেতা মহেশ বাবু (Mahesh Babu) ও তার ভাই তথা জনপ্রিয় অভিনেতা নরেশ বাবুকেও (Naresh Babu) আজ গোটা দেশ চেনে। তবে পরকীয়ার সম্পর্কে জেরে গোটা দেশের কাছে মাথা কাটা গেল নরেশ বাবুর।

এমনিতে গ্ল্যামার দুনিয়ার সঙ্গে জড়িত তারকাদের নিয়ে গসিপ কিছু কম নেই। প্রায় সময় শোনা যায় এই বিবাহিত অথবা সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছেন তারা। সেই নিয়ে জলঘোলা কিছু কম হয় না। তবে হোটেল রুমে নায়িকাকে নিয়ে গিয়ে স্ত্রীর হাতে ধরা পড়ে রীতিমত জুতোর বাড়ি খেতে হল নরেশ বাবুকে।

নরেশ বাবু হলেন তেলেগু সুপারস্টার মহেশ বাবুর সৎ ভাই। তিনি নিজেও একজন অভিনেতা। ইতিমধ্যেই তিনবার বিয়েও করে ফেলেছেন তিনি। তার বর্তমান তথা তৃতীয় স্ত্রীর নাম রাম্যা রঘুপতি। তবে নতুন করে অভিনেত্রী পবিত্রা লোকেশের সঙ্গে তার নাম জড়িয়েছে।

কানাঘুষোতে শোনা যাচ্ছে তৃতীয় স্ত্রীকে বিচ্ছেদ না দিয়েই নাকি পবিত্রাকে গোপনে বিয়ে করেছেন নরেশ বাবু। সম্প্রতি দুজনকে একসঙ্গে হোটেলে হাতেনাতে ধরে ফেলেন নরেশের বর্তমান স্ত্রী। আর তারপরেই কার্যত রীতিমতো জুতো নিয়ে স্বামীর উপর চড়াও হন তিনি!

সম্প্রতি মাইশোরের একটি হোটেলে ঘটে যাওয়া ঘটনা নিয়ে কার্যত তোলপাড় গোটা দেশ। সংবাদ মাধ্যম সূত্রে খবর পবিত্রাকে নিয়ে ওই হোটেলে উঠেছিলেন নরেশ বাবু। আচমকা সেখানে এসে পৌঁছান রাম্যা। স্বামীকে অন্য মহিলার সঙ্গে দেখেই পায়ের জুতো খুলে তার দিকে তেড়ে যান তিনি।

যদিও শেষমেষ স্ত্রীর হাতে জুতোপেটা হতে হয়নি তাকে। হোটেল কর্মী এবং উপস্থিত পুলিশ কর্মচারীদের তৎপরতায় কোনওমতে সর্বসমক্ষে জুতোপেটা খাওয়ার হাত থেকে বেঁচে যান নরেশ বাবু। তবে ঘটনার সময়কালীন এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।