মমতার জন্য নতুন র‌্যাপ গাইলেন মদন মিত্র, রইলো ভাইরাল ভিডিও

সবসময় বেশ রঙিন মেজাজেই থাকেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। বিধায়কের দায়িত্ব সামলেই ফুরফুরে মেজাজে সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে ভক্তদের সঙ্গে আড্ডা দেন। গান বাঁধেন, গান করেনও। একুশের বিধানসভা নির্বাচনের আগে মদন মিত্রের গাওয়া ‘ওহ লাভলি’ তো সুপারহিট হয়েছিল। এবার উপ নির্বাচনের আগেও মমতা বন্দোপাধ্যায়কে (Mamata Banerjee) নিয়ে গান বেঁধে ফেললেন মদন মিত্র। সেই গান মুহূর্তের মধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল।

মদন মিত্র মানেই সোশ্যাল মিডিয়ার সেন্সেশন। তার বেশভূষা থেকে তার ডায়লগ, সোশ্যাল মিডিয়ায় সবই হিট। কালো চশমায় চোখ ঢেকে, পাজামা-পাঞ্জাবী পড়ে মদন মিত্র যখন ক্যামেরার সামনে আসেন তখন তাকে দেখে ভক্তরা বলে ওঠেন ‘ওহ লাভলি’। আদতে এই ‘ওহ লাভলি’ তারই মুখনিঃসৃত বিখ্যাত ডায়লগ যা একুশের বিধানসভা নির্বাচনের আগে ব্যাপক ভাইরাল হয়েছিল।

তার এই ডায়লগ আরও ভাইরাল হয় যখন তিনি এই নিয়ে একটা গান বেঁধে ফেলেন। সেই গানটি গেয়েই একুশের নির্বাচনের আগের প্রচারকাজ সেরেছিলেন মদন মিত্র। এবার শিয়রে উপনির্বাচন। তার উপর আবার ২০২৪ এর লোকসভা নির্বাচনকেও পাখির চোখ করে এগোচ্ছে তৃণমূল। কাজেই ‘গাল্লি বয়’-এর ধাঁচে র‌্যাপ গেয়ে শোনালেন মদন মিত্র। মদন মিত্রের এই নতুন গানটি হলো ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’।

একুশের বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের তরফ থেকে স্লোগান উঠেছিল ‘বাংলা তার মেয়েকেই চায়’। এখন আসন্ন উপনির্বাচন এবং ২০২৪ এর লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সারা দেশের নিরিখে ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’ গানটি গাইলেন মদন মিত্র। একটি বেসরকারি সংস্থার উদ্যোগে মদন মিত্রের কন্ঠে রেকর্ড করা হয়েছে এই গান। গানের লিরিক্স “ভবানীপুর টু কামারহাটি, ওয়েস্টবেঙ্গল টু দেশের মাটি, দিদির হাত ধরে সামনে হাঁটি”, গানের মারফত প্রতিপক্ষকে রীতিমতো ‘দাঁতকপাটি’ লাগিয়ে ছাড়লেন মদন মিত্র!

উল্লেখ্য, কিছুদিন আগেই মদন মিত্র সম্পর্কে বলতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “মদন একটু কালারফুল ছেলে”। সেই কথাটাও ব্যবহার করা হয়েছে গানের লিরিক্সে। যদিও মদন মিত্রের এই কালারফুল নেচার নিয়ে রাজনৈতিক স্তরে বহু সমালোচনা চলে। যে কারণে একুশের নির্বাচনের পর খোদ মুখ্যমন্ত্রীও তাকে সতর্ক করেছিলেন। এতে মনে মনে দুঃখও পেয়েছিলেন মদন মিত্র।

মদন মিত্রের বাজার এখন সুপারহট। রাজনীতি ছেড়ে এবার বিনোদনের আঙিনায় পা রাখতে চলেছেন মদন মিত্র। টলিউডের আসছে মদন মিত্রের জোড়া বায়োপিক। একদিকে পরিচালক রাজর্ষি দে, অপরদিকে পরিচালক রাজা চন্দ মদন মিত্রের জীবনী ক্যামেরায় তুলে ধরতে চান। রাজা চন্দের পরিচালনায় মদন মিত্রের বায়োপিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে পারেন শাশ্বত চ্যাটার্জি।