মদন মিত্রের বাহুলগ্না ‘মা’ সিরিয়ালের ‘ঝিলিক’, মদন-ঘনিষ্ঠ শ্রীতমাকে নিয়েও তুঙ্গে জল্পনা

শোভন-বৈশাখী, পার্থ-অর্পিতার পর এবার কি তবে মদন-শ্রীতমা, প্রশ্ন তুলছেন নেটিজেনরা

ইদানিং তৃণমূল নেতাদের বান্ধবীদের (Trinomul Leaders Girlfriends) নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। অর্পিতা মুখোপাধ্যায় ছাড়াও একের পর এক সুন্দরীর নাম উঠে আসছে এই তালিকায়। এতদিন শোভন চ্যাটার্জি এবং বৈশাখী বন্দোপাধ্যায়ের প্রেম নিয়ে তোলপাড় ছিল রাজ্য রাজনীতি। এবার লাইম লাইট জুড়ে ছেয়ে রয়েছেন শুধুই পার্থ (Partha Chatterjee)এবং অর্পিতা (Arpita Mukherjee)।

তবে তাদের ছাড়াও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া তোলপাড় হচ্ছে তৃণমূলের ‘কালারফুল বয়’ মদন মিত্র (Madan Mitra) এবং অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকে (Sritama Bhattacharya) নিয়ে। ‘মা’ সিরিয়ালের ঝিলিকের সঙ্গে মদন মিত্রের একটি ছবি নিয়ে জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতে প্রশ্ন উঠছে শোভন-বৈশাখী, পার্থ-অর্পিতার পর এবার কি তা হলে মদন-শ্রীতমাও নতুন সম্পর্কের ইঙ্গিত দিচ্ছেন?

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির পরিচিত মুখ হলেন শ্রীতমা। ‘মা’ ধারাবাহিক দিয়ে শুরু হয়েছিল তার অভিনয় যাত্রা। এরপর ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকেও অভিনয় করেছেন। বর্তমানে ‘লাল কুঠি’তে দেখা যাচ্ছে তাকে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি তার আরও একটি পরিচয় হল তিনি হলেন তৃণমূলের তারকা কাউন্সিলর।

সেই সূত্রে তৃণমূলের বিধায়কের সঙ্গে তার ভালই পরিচিতি রয়েছে তা বেশ বোঝা যাচ্ছে। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে নীল রংয়ের শাড়ি পরে রয়েছেন শ্রীতমা। তার পাশেই কালো রঙের গেঞ্জি পরে দাঁড়িয়ে রয়েছেন মদন। দুজনেই হাসিমুখে ধরা দিয়েছেন ক্যামেরার সামনে। শ্রীতমাকে মদন মিত্রের বাহুলগ্না হতেও দেখা গিয়েছে।

উল্লেখ্য, শ্রীতমা একটি বেসরকারি চ্যানেলে কুকারি শোয়ের সঞ্চালনা করেন। সেই অনুষ্ঠানের একটি পর্বে হাজির হয়েছিলেন তৃণমূলের বিধায়ক। এই ছবিগুলো সেই শো থেকেই ভাইরাল হয়েছে। একটি ছবিতে যেমন দেখা যাচ্ছে মদন মিত্রের হাতে তুলে দিচ্ছেন খাবার ভর্তি থালা।

এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়াতে মন্তব্যের বান ডেকেছেন নেটিজেনরা। মদন এবং শ্রীতমাকে জড়িয়ে কুরুচিকর মন্তব্য করছেন। তাদের সম্পর্ক নিয়ে শুরু হয়েছে জোর তরজা। শেষমেষ বাধ্য হয়েই এই প্রসঙ্গে আনন্দবাজারের কাছে মুখ খুলতে বাধ্য হন শ্রীতমা। তিনি পাল্টা প্রশ্ন ছোঁড়েন, “মদন মিত্রর সঙ্গে খুব ‘ঘনিষ্ঠ ছবি’ আদৌ কি আমার আছে? যাঁরা এ সব বলছেন, তাঁরা কোন ছবি দেখে বলছেন কে জানে!”

শ্রীতমা জানিয়েছেন কিভাবে তার বাবার মৃত্যুর পর মদন মিত্র তাদের অভিভাবক হয়ে উঠেছেন। তিনি আরও বলেছেন, “মদন মিত্রর সঙ্গে যে ছবি নিয়ে এত চর্চা হচ্ছে, সেগুলো কিন্তু এক জন মেয়ে তার বাবাকে জড়িয়ে ধরে তুলেছে। তাই আমার কোনও অস্বস্তি নেই। আমাদের সম্পর্ক খুব সুস্থ।”