রাতারাতি বদলে গেল স্টার জলসার নায়িকা! নতুন নায়িকাকে দেখে সিরিয়াল বয়কটের ডাক দর্শকদের

‘পুরনো নায়িকাকে না ফেরালে সিরিয়াল দেখব না’! স্টার জলসার নায়িকার মুখবদলে ক্ষুব্ধ দর্শকরা

বেশ কয়েক মাস আগে স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক লাভ বিয়ে আজকাল (Love Biye Ajkaal)। টিআরপির দিক থেকে কিছুটা পিছিয়ে থাকলেও ধারাবাহিকের গল্প কিন্তু বেশ ভালোই লাগছে দর্শকদের। ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে ওম সাহানি (Om Sahani) এবং নবাগতা মৌমিতা সরকার (Moumita Sarkar) -কে। কিন্তু হঠাৎ করেই মৌমিতাকে সরিয়ে তৃণা সাহা (Trina Saha) -কে নিয়ে আসার ব্যাপারটি নিয়ে বেশ ক্ষুব্ধ হয়েছেন দর্শকরা।

লাভ বিয়ে আজকাল, ধারাবাহিকের হাত ধরে বহু দিন বাদে ছোট পর্দায় ফিরে এসেছিলেন ওম সাহানি। বিপরীতে অভিনয় করছিলেন মডেল তথা অভিনেত্রী মৌমিতা, যিনি এই ধারাবাহিকের হাত ধরে প্রথম অভিনয় জগতে প্রবেশ করেন। ওম এবং মৌমিতার কেমিস্ট্রি দেখে মুগ্ধ হয়েছিলেন সকলে। ধারাবাহিকের গল্পও এগোচ্ছিল নিজের গতিতে। কিন্তু হঠাৎ করেই হলো ছন্দপতন।

Love Biye Aajkal

দিন কয়েক আগেই মৌমিতার পরিবারের তরফ থেকে জানানো হয়, মৌমিতা ভীষণভাবে অসুস্থ হয়ে পড়ছেন বারবার। সেটে কয়েকবার অজ্ঞানও হয়ে গেছেন তিনি। আপাতত চিকিৎসকরা তাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। অতিরিক্ত চাপের ফলে এই ঘটনা ঘটেছে বলেই জানিয়েছিলেন মৌমিতার মা। তাহলে এবার মৌমিতার পরিবর্তে কাকে দেখা যাবে মুখ্য চরিত্রে? শুরু হয় জল্পনা কল্পনা।

কানা ঘুষোতে শুনতে পাওয়া যাচ্ছিল, মৌমিতার বদলে অভিনেত্রী তৃণা সাহাকে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে এবার থেকে। যদিও এই বিষয়ে তৃণা কোন কথাই বলেন নি, কিন্তু অবশেষে সেই জল্পনাই সত্যি হলো। মৌমিতার পরিবর্তে ধারাবাহিকে এন্ট্রি নিলেন তৃণা। ‘বালিঝড় ‘ ধারাবাহিকে শেষ অভিনয় করেছিলেন তৃণা, তারপর দীর্ঘ বিরতির পর ফের অন্য নায়িকার রিপ্লেসমেন্ট হিসেবে ধারাবাহিকে ফিরে এলেন অভিনেত্রী। তৃণাকে দেখে কি বললেন দর্শকরা?

LOVE BIYE AAJ KAL

আরও পড়ুন : গীতা LLB -র নায়িকা আসলে কে? রইল Star Jalsha -র নতুন নায়িকার পরিচয়

মৌমিতার পরিবর্তে তৃণাকে দেখে একপ্রকার হইচই পড়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে। সোশ্যাল মিডিয়ায় প্রমো পোস্ট হওয়ার সাথে সাথেই অনেকেই জানিয়েছিলেন, নতুন শ্রাবণকে একেবারেই মানাচ্ছে না। মৌমিতাকেই দেখতে চান তারা। এই চরিত্রে তৃণাকে তারা দেখতে চান না। এই আলোচনার মধ্যেই ধারাবাহিকের সেই পর্ব টিভির পর্দায় দেখানো হয় যেখানে মৌমিতার পরিবর্তে প্রথম অভিনয় করলেন তৃণা।

আরও পড়ুন : আসছে নতুন সিরিয়াল ‘কথা’! রইল স্টার জলসার নতুন সিরিয়ালের প্রোমো

LOVE BIYE AAJ KAL

আরও পড়ুন : বাস্তবেও মাথাগরম! অত্যাচার করেন স্ত্রীকে? স্বামীর কীর্তি ফাঁস করলেন পর্দার ‘পরাগে’র স্ত্রী

তৃণার অভিনয় দেখে ক্ষুব্ধ দর্শকদের মধ্যে একজনের বক্তব্য, “একেবারেই ভালো লাগলো না আজকের পর্ব। আমরা পুরনো শ্রাবণকে ফিরে পেতে চাই। না হলে জমবে না।” অন্য একজন আবার লিখেছেন, “একটা ভালো মেয়ে কাজ করছিল, অমনি তাকে সরিয়ে দেওয়া হল এটা কিন্তু ঠিক নয়।” মৌমিতাকে না নিয়ে এলে টিআরপির দিক থেকে কি আরো পিছিয়ে যাবে এই ধারাবাহিক? দর্শকদের আর্জি মানে কি মৌমিতাকে ফিরিয়ে আনা হবে? দেখা যাক।

আরও পড়ুন : হিন্দি সিরিয়ালের সেরা ৫ নায়িকা, উপার্জনের দিক দিয়ে পেছনে ফেলেছেন বলিউড অভিনেত্রীদেরও