সৌন্দর্য্য প্রদর্শনে বগলের চুল! সাহসী পদক্ষেপে আত্মপ্রকাশ ম্যাডোনা কন্যার

বগলের চুল দিয়ে সৌন্দর্য্য প্রদর্শন, সাহসী অবতারে মেট গালায় ঝড় তুললেন ম্যাডোনা কন্যা লর্ডিস লিওন

0

প্রতিবছরের মতো এবছরেও শুরু হয়ে গিয়েছে নিউ ইয়র্কের ‘মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এর বার্ষিক অনুষ্ঠান মেট গালা (Met Gala 2021)। চলতি বছরেও নিউইয়র্কের এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন অভিনেতা-অভিনেত্রীরা। এমনকি ক্রীড়া জগতের নামিদামি ব্যক্তিরাও আছেন এই তালিকায়। কাজেই সারাবিশ্বের দর্শকের উত্তেজনার পারদ এখন তুঙ্গে। পছন্দের তারকারা কে কেমন সাজে মেট রেড কার্পেটে ঝড় তুলছেন, তার উপর দৃষ্টি রাখছেন সারাবিশ্বের দর্শক।

চলতি বছরে দর্শকের জন্য অপেক্ষা করে রয়েছে অনেক বড়সড় চমক। ধীরে ধীরে সব চমকের উপর থেকে পর্দা উঠছে। এই বছরই মেট গালায় আত্মপ্রকাশ করলেন মার্কিন পপ তারকা ম্যাডোনার (Madonna) কন্যা লর্ডিস লিওন (Lourdes Leon)। তবে প্রথমবার মেট রেড কার্পেটে পা রেখেই সব লাইমলাইট নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন ম্যাডোনা কন্যা। শুধু তাই নয়, এদিন মেট রেড কার্পেটে তার উপস্থিতি সারা বিশ্বের চিরাচরিত চিন্তাভাবনার মূলেও আঘাত হেনেছে। কি এমন সাজে ধরা দিয়েছিলেন লর্ডিস লিওন?

এই দফাতে অন্য সকলে যেখানে নিজেদের পোশাক কিংবা উন্মুক্ত শরীর প্রদর্শন করছেন, লর্ডিস সেখানে প্রদর্শন করলেন তার বগলের চুল এবং অ্যাবস! মেট রেড কার্পেটে এমন অবতারে ধরা দেওয়ার কথা যেখানে ভাবতেও পারেন না অন্যান্যরা, লর্ডিস তা করে দেখেছেন। তিনি প্রমাণ করেছেন, মায়ের মতো তিনিও কতটা আত্মবিশ্বাসী এবং সাহসী পদক্ষেপ নিতে পারেন। তার মা ম্যাডোনাও নিজের গানের পাশাপাশি নিজের খোলামেলা পোশাকের জন্য এর আগে বহুবার চর্চায় এসেছেন। সাহসিকতার নিরিখে মাকেও টেক্কা দিয়েছেন লর্ডিস।

জেরেমি স্কট এনসেম্বলের ডিজাইন করা একটি স্পার্কলি ফুসিয়া মসচিনো পরে এদিন মেট রেড কার্পেটে এসে হাজির হয়েছিলেন লর্ডিস। তার বিকিনির ডিজাইনে হল্টার টপ, তার সঙ্গে ম্যাচিং লম্বা স্কার্ট এবং সিকুইন অলঙ্করণ দর্শকের নজর কেড়েছে। তার স্কার্টের মাঝে ছিল শাড়ির মত প্লিট। হাতে ছিল ম্যাচিং ব্যাগ, যার উপর ছিল রুপোর কারুকার্য। খোলা চুল, মানানসই মেকআপের পাশাপাশি ক্যামেরার সামনে গর্বের সঙ্গে তুলে ধরলেন নিজের বগলের চুল।

লর্ডিসের এই সাহসী অবতার মুহূর্তের মধ্যেই ক্যামেরাবন্দি হলো। তারপর ইন্টারনেট মারফত সারা পৃথিবীর দর্শকের কাছে তা পৌঁছে গিয়েছে। ম্যাডোনা কন্যার এমন সাহসী পদক্ষেপের প্রশংসা করছেন সারা বিশ্বের মানুষ। মেট্রোপলিটান মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউটের ফ্যাশন প্রদর্শনীতে এর আগেও বহু অভিনব উপস্থাপন হয়েছে। চলতি বছরের এই ৭৫ তম ফ্যাশন প্রদর্শনীতেও তার অন্যথা হলো না।

২০২১ এর মেট গালার থিম রাখা হয়েছে ‘আমেরিকা: অ্যা লেক্সিকন অফ ফ্যাশন’। এই বছর প্রায় ৪০০ জন তারকা উপস্থিত হয়েছেন এই ফ্যাশন প্রদর্শনীতে। জিমন্যাস্ট (Gymnast) থেকে শুরু করে সিমোনে বাইলসও (Simone Biles), লুইস হ্যামিল্টন (Lewis Hamilton) এবং রাডুকানু (Emma Radukanu) সকলেই ছিলেন এবারের আকর্ষণের কেন্দ্রবিন্দু। অন্যান্য বারের মতো এবারেও সকলকে ছাপিয়ে গিয়েছেন কিম কার্দাশিয়ান (Kim Kardashian)। হেড টু টো কালো পোশাকে রেড কার্পেটে হাজির হয়েছিলেন কিম।