শাড়ি-ব্লাউজ খুলে খোলামেলা ছবি পোস্ট করলেন অপরাজিতা, দেখে চমকে গেল নেটিজেনরা

শাড়ি-ব্লাউজ খুলে খোলামেলা পোশাকে ধরা দিলেন লক্ষ্মী কাকিমা, দেখেই অবাক ভক্তরা

Lokkhi Kakima Superstar fame actress Aparajita Adhya's bold photos and video goes viral on internet

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে লক্ষ্মী কাকিমা (Lokkhi Kakima Superstar) অপরাজিতা আঢ্যকে (Aparajita Adhya) নিয়ে জোর চর্চা চলছে। না, ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর ৪০ পেরিয়ে মা হওয়ার খবরের জন্য নয়, অপরাজিতা আঢ্য এবার সকলের নজর কাড়লেন সাহসী পোশাকে সাহসী ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোড করে। খোলামেলা পোশাকে অপরাজিতাকে দেখেই চমকে উঠলেন নেটিজেনরা।

এমনিতে সিনেমাতে কিংবা সিরিয়ালে সব সময় শাড়ি-ব্লাউজ কিংবা সালোয়ার, চুরিদার পরেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন অপরাজিতা। লক্ষ্মী কাকিমা হিসেবেও তাকে সবসময় আটপৌরে শাড়ি পরেই দেখা গিয়েছে সিরিয়ালে। তিনিই আচমকা কালো রঙের খোলামেলা গাউনে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দেখে অবাক হলেন ভক্তরা।

সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছিলেন অপরাজিতা। সেই ছবিতেই তাকে ওয়েস্টার্ন পোশাকে দেখে চমকে গিয়েছেন সকলে। অপরাজিতাকে নিয়মিত শাড়ি কিংবা ভারতীয় পোশাকেই দেখতে দেখতে অভ্যস্ত হয়ে উঠছিলেন দর্শকরা। আচমকা ওয়েস্টার্ন পোশাক পরে সোশ্যাল মিডিয়াতে ছবি শেয়ার করে স্বভাবতই তিনি চমকে দিয়েছেন ভক্তদের।

তবে শাড়ি হোক বা ওয়েস্টার্ন পোশাক, অপরাজিতাকে সবেতেই ভীষণ সাবলীল লাগে বলে অনুরাগেরা কমেন্ট করছেন। কমেন্ট বক্সে তাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সকলে। যদিও আবার কেউ কেউ নেতিবাচক সমালোচনামূলক কমেন্টও করছেন। তাদের প্রশ্ন সাহসী দেখানোর জন্য এরকম শরীর দেখানো পোশাক কি পরতেই হবে?

ব্যস্ততম শুটিং শিডিউল থেকে একটু ছুটি পেতেই অপরাজিতা তার কাছের বন্ধুদের নিয়ে এক সন্ধ্যার সেলিব্রেশনে মেতে ওঠেন। সেখানে জমিয়ে রাতের খাওয়া দাওয়ার সঙ্গে বন্ধুদের নিয়ে ডিজের তালে তালে নেচে ওঠেন পর্দার লক্ষ্মী কাকিমা। তাকে দেখে দর্শকরা মজা করে লিখছেন লক্ষ্মী কাকিমাকে এইরূপে দেখলে তার অনস্ক্রিন দেবুদা তো ভিরমি খাবে!

উল্লেখ্য, সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি এই মুহূর্তে সিনেমাতেও চুটিয়ে অভিনয় করে যাচ্ছেন অপরাজিতা। খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পাবে তার অভিনীত নতুন সিনেমা ‘কথামৃত’। এদিকে আবার সিরিয়ালে আসছে একটা দারুণ মোড়। লক্ষ্মী কাকিমা নাকি এই বয়সে প্রেগন্যান্ট হয়েছেন! ওদিকে তার বৌমাও প্রেগন্যান্ট। এবার কি তাহলে শাশুড়ি-বৌমা একসঙ্গেই সন্তানের জন্ম দেবেন?

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)