রাতারাতি বন্ধের মুখে স্টার জলসার আরও এক সিরিয়াল, বন্ধ হচ্ছে লীনা গাঙ্গুলীর এই জনপ্রিয় সিরিয়ালটি

আচমকাই বন্ধ হয়ে যাচ্ছে লীনা গাঙ্গুলির জনপ্রিয় সিরিয়াল, মাথায় হাত ভক্তদের

টানা ১৬ মাসের সফল যাত্রার অবশেষে ইতি হতে চলেছে। রাতারাতি স্টার জলসা (Star Jalsha) আরও একটি জনপ্রিয় ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নিল। বন্ধ হয়ে যাচ্ছে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) ধুলোকণা (Dhulokona)। নায়কের তিন তিনটে বিয়ে দেখানোই কী কাল হল ধারাবাহিকের? গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া তোলপাড় হচ্ছিল এই ধারাবাহিকটিকে নিয়ে। দর্শকদের কাছে প্রবল সমালোচিত হতে হচ্ছিল লীনা গাঙ্গুলীকে।

নিম ফুলের মধুর আগমনে প্রথমেই স্লট হারিয়েছে ধূলোকণা। প্রথম সপ্তাহে বাজিমাত করে দিয়েছে এই সিরিয়ালটি। অন্যদিকে নায়কের বারবার পরকীয়া, নায়িকার নাকি কান্না দেখিয়েও কিন্তু টিআরপি তুলতে বেশ বেগ পেতে হচ্ছে ধূলোকণাকে। সোশ্যাল মিডিয়াতে যেভাবে আলোচনার ঝড় উঠেছে তাতে রাতারাতি সিরিয়ালটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হল বলে জানা যাচ্ছে।

এই ধারাবাহিক যে হঠাৎ করেই বন্ধ হয়ে যেতে পারে তা আন্দাজ করতে পারেননি ভক্তরা। তাই এই গুঞ্জনে প্রথমে তারা বিশ্বাস করতেই চাইছিলেন না। তবে সেসময় সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন লীনা গাঙ্গুলি নিজেই। তিনি জানিয়েছেন ধারাবাহিকটি এবার শেষ হয়ে যাচ্ছে। সংবাদ মাধ্যম এই বিষয়ে তাকে জানতে চাইলে তিনি বলে দেন,“হ্যাঁ, ঠিকই শুনেছেন ধুলোকণা শেষ হচ্ছে।”

ভাল টিআরপি দেওয়া সত্ত্বেও কেন এই সিরিয়ালটিকে বন্ধ করে দেওয়ার এরকম সিদ্ধান্ত নিল স্টার জলসা? এই বিষয়ে অবশ্য আর কিছুই বলেননি লেখিকা। তাই রহস্য জিইয়ে রেখে এবার বিদায় নিচ্ছে ধূলোকণা। এই খবরে তো ধুলোকণার ভক্তদের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। দারুন খুশি হচ্ছেন মিঠাই ভক্তরা। কারণ ধুলোকণার কাছে এঁটে উঠতে না পেরে মিঠাইয়ের স্লট বদলে যায়। তবে মিঠাই এখনও টিকে আছে, তবে ধুলোকণাকে এখনই বিদায় নিতে হচ্ছে।

নির্মাতারা সিরিয়াল বন্ধের কারণ জানাতে না চাইলেও দর্শকদের কিন্তু আসল কারণটা অনুমান করতে খুব একটা বেশি কষ্ট হচ্ছে না। কারণ স্টার জলসার হাতে এখন রয়েছে বেশ কয়েকটি নতুন নতুন ধারাবাহিক। আবার ধুলোকণাতে একের পর এক যেভাবে পরকীয়া দিয়ে গল্পটাকে বাড়ানো হচ্ছে তাতে দর্শকরা ভীষণ অসন্তুষ্ট হচ্ছেন।

নায়কের বারবার বিয়ে, অন্য মেয়ের সঙ্গে পরকীয়া, এসব দেখে বিরক্ত দর্শকরা। বারবার বিয়ে দেখতে দেখতে দর্শকরাও বলছিলেন এই ধারাবাহিকে আসলে বিয়ে ছাড়া আর কোনও গল্প নেই। লালনের যেন বারবার বিয়ে করা ছাড়া আর কোনও কাজ নেই। তাই এবার বিদায় নিতে হচ্ছে ধুলোকণাকে। সম্ভবত এই স্লটেই আসবে বাংলা মিডিয়াম।