গল্পের গরু উঠছে গাছে, নেই কোনও মাথামুণ্ডু, ভুলভাল সংলাপ লিখে ট্রোলড লীনা গাঙ্গুলী

‘যদি হাতির পেটে যেতে’! ভুলভাল সংলাপ লিখে, গুড্ডিকে ‘হাতির পেটে’ পাঠিয়ে চরম ট্রোলড লীনা গাঙ্গুলী

Leena Ganguly trolled again for Guddi as she writes that elephant can eat human in dialogues

এতদিন গল্পে প্রয়োজনে অপ্রয়োজনে পরকীয়ার ট্র্যাক সোশ্যাল মিডিয়াতে দর্শকদের কাছে প্রবল সমালোচিত হয়ে এসেছেন লেখিকা লীনা গাঙ্গুলী (Leena Ganguly)। এবার আজব সংলাপ লিখে ফের একবার ট্রোল্ড হতে হল তাকে। গল্পের গরু গাছে তোলার অভিযোগ তো ছিলই, এবার হাতির পেটে মানুষ পাঠিয়ে সকলকে রীতিমত অবাকই করে দিয়েছেন তিনি!

সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) ‘গুড্ডি’ (Guddi) সিরিয়ালে এমনই এক কান্ড ঘটিয়ে বসেছেন তিনি। সেখানে নায়ক অনুজ নায়িকা গুড্ডিকে বলছে পাহাড়ের জঙ্গলে একা একা ঘুরলে সে হাতির পেটে চলে যেতে পারত! অনুজের মুখে এমন কথা শুনেই চক্ষু চড়কগাছ হল দর্শকদের। লীনা গাঙ্গুলী লেখনিতে শেষমেষ কিনা নিরীহ নিরামিষাসী হাতি হয়ে গেল মানুষখেকো! ব্যাপারটা ঠিক হজম করে উঠতে পারছেন না দর্শকরা।

ধারাবাহিকের নায়ক অনুজ তার স্ত্রী শিরিনকে নিয়ে হানিমুনে গিয়েছে পাহাড়ে। অন্যদিকে গুড্ডিও আবার সেই একই জায়গাতে তার কলেজের সহপাঠীদের নিয়ে এডুকেশনাল ট্যুরে এসে হাজির হয়েছে। কাজেই বিভিন্ন কারণে ঘটনাচক্রে প্রাক্তন স্বামী অনুজের মুখোমুখি হচ্ছে গুড্ডি। পাহাড়ে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে আচমকাই দলছুট হয়ে যায় গুড্ডি। প্রাক্তন স্ত্রীর বিপদ বুঝে অনুজ তাকে উদ্ধার করতে যায়।

গুড্ডিকে পাহাড়ের জঙ্গলে কেউ খুঁজে না পেলেও অনুজ ঠিকই তাকে খুঁজে পায়। তারপর গাড়িতে তুলে তাকে ফিরিয়ে নিয়ে যেতে যেতে তুমুল বকা দেয় অনুজ। বকতে বকতেই আচমকা সে বলে ফেলে, “আজ যদি হাতির পেটে যেতে তাহলে কী হত?” জবাবে গুড্ডি আবার বলে, “কী আবার হত? ওরাও পেট ভরে কিছু খেতে পেত। ওরাও তো কিছু খাবার জন্যই জঙ্গলের বাইরে বেরিয়ে আসে”!

গুড্ডি-অনুজের কথোপকথন শুনে তো নেটিজেনরা এদিকে হেসেই খুন হলেন। এমনিতে এই ধারাবাহিকে গুড্ডি অনুজ আর শিরিনের ত্রিকোণ প্রেমের পরকীয়া দেখতে দেখতে দর্শকরা বিরক্ত হয়ে সমালোচনা করেছেন বহুবার। কিন্তু ধারাবাহিকের এই দৃশ্য দেখে তারা দারুণ মজা পেয়েছেন তা বলাই বাহুল্য। ফেসবুকে এই ভিডিও নিয়ে ট্রোল-মিমের বন্যা বইছে।

Star Jalsha Guddi Serial Cast

ভিডিও দেখে কেউ লিখছেন, “হাতিদের হার্ট অ্যাটাক হয়েছে ভিডিওটা দেখার পর”! আবার কেউ লিখছেন, “তাহলে জানা গেল হাতি আজকাল মানুষ খায়। যাইহোক সিরিয়াল না থাকলে আমরা জানতাম না এটা। ভাগ্যিস সিরিয়ালটা এসেছিল আমাদের এই পৃথিবীতে নাহলে তো জানতেই পারতাম না।” কেউ কটাক্ষ করে লিখছেন, “কোন কোম্পানির গাঁজা খেয়ে যেয়ে এরা সিরিয়ালগুলো বানায়!”