এক বরকে নিয়ে দুই বউয়ের টানাটানি , ‘গুড্ডি’র গল্প দেখে ‘লীনা পিসি’কে ধুয়ে দিলেন দর্শকরা

IPS এর গল্প বদলে শুধুই পরকীয়া আর বিয়ে, লীনা গাঙ্গুলীর ‘গুড্ডি’ দেখে বিরক্ত দর্শকরা

স্টার জলসাতে (Star Jalsha) এই মুহূর্তে লীনা গাঙ্গুলীর (Leena Ganguly) তিন তিনটি সিরিয়াল চলছে, ধুলোকণা, এক্কাদোক্কা এবং গুড্ডি (Guddi)। লীনা গাঙ্গুলীর ধারাবাহিক থেকে বরাবরই কিছু বেশিই প্রত্যাশা রাখেন দর্শকরা। তাই তো তার ধারাবাহিক নিয়ে সমালোচনাও হয় বেশি। একসময় এই লেখিকার হাত থেকেই জনপ্রিয় ধারাবাহিক বেরিয়েছিল। তার মস্তিষ্কপ্রসূত গল্পগুলো বাস্তব জীবনের কথা বলে যা দর্শকদের মন ছুঁয়ে যায়।

কিন্তু বাস্তবতার সঙ্গে সঙ্গে ধারাবাহিককে যখন অতি নাটকীয় মোড় ঢোকে তখন টিআরপি বাড়ে নিঃসন্দেহে কিন্তু দর্শকদের একাংশ ধারাবাহিক থেকে আগ্রহও হারিয়ে ফেলেন। নায়ক অথবা নায়িকার বারবার বিয়ে, এক বউ থাকা সত্ত্বেও অন্য মহিলার সঙ্গে সম্পর্ক, কখনও কখন সংখ্যাটা তো আবার হাতে গোনার পর্যায়েও থাকে না! এই যেমন ‘গুড্ডি’ ধারাবাহিক দেখে বিরক্ত হচ্ছেন দর্শকরা।

শ্যামৌপ্তি মুদলি, রণজয় বিষ্ণু, সোহিনী সরকার, বিশ্বাবসু বিশ্বাস, লাভলী মৈত্র শংকর চক্রবর্তী, তথাগত মুখোপাধ্যায়দের নিয়ে এই ধারাবাহিকের কাস্টিংয়ে কোনও খামতি রাখেননি লেখিকা। কিন্তু ধারাবাহিকের গল্প কোথাও গিয়ে যেন খেইই হারাচ্ছে। এমনটাই অভিযোগ করছেন দর্শকরা। নায়কের বারবার বিয়ের ট্র্যাক এনে লেখিকা যে চমক দিতে চাইছেন তাতে টিআরপি তেমন বাড়ছে না। আবার দর্শকরাও বিরক্তি বোধ করছেন।

ধারাবাহিকের গল্প শুরু হয়েছিল এক স্কুল পড়ুয়া মেয়েকে দেখিয়ে যে ভবিষ্যতে পুলিশ অফিসার হতে চায়। তার কাছে তার স্যারজি অর্থাৎ ধারাবাহিকের নায়ক হল আদর্শ। অথচ নায়ক-নায়িকার বিয়ে হতেই ধারাবাহিকে শুধু কুটকাচালিই শুরু হল। গুড্ডি-অনুজ বিয়ের পর একে অপরকে সহ্যই করতে পারত না। এখন আবার দেখা যাচ্ছে গুড্ডিকে ডিভোর্স দিয়ে শিরিন কে বিয়ে করে অনুশোচনায় ভুগছে অনুজ!

Star Jalsha New Serial Guddi Wiki, Cast, Story, Release Date

গুড্ডিকে বিয়ে করে অনুজের মন পড়ে থাকত শিরিনের দিকে, আবার এখন শিরিনকে বিয়ে করেও গুড্ডির জন্য মন খারাপ অনুজের! নায়কের এমন চরিত্র মোটেই মেনে নিতে পারছেন না দর্শকরা। তাদের সব বিরক্তি গিয়ে পড়েছে লীনা গাঙ্গুলীর উপরে। আসল গল্পটাই যেন লেখিকা ভুলে গিয়েছেন! এখন শুধু একটা বরকে নিয়ে দুই বউয়ের টানাটানি চলছে! তাই সোশ্যাল মিডিয়াতে ধারাবাহিক এবং লেখিকাকে নিয়ে চলছে তুমুল সমালোচনা।

Star Jalsha Guddi Serial Time Slot

দর্শকরা লিখছেন, “আই পি এস অফিসারের গল্প না দেখিয়ে এক বরকে নিয়ে দুই বউয়ের টানাটানির গল্প দেখাচ্ছে লীনা পিসি”। এখন এই ত্রিকোণ প্রেমের সম্পর্ক না দেখিয়ে বরং গুড্ডির আইপিএস অফিসার হওয়ার গল্প দেখানো হোক, এমনটাই চাইছেন দর্শকরা। চ্যানেল কর্তৃপক্ষের কাছেও তারা তেমনই আবেদন রেখেছেন।