মিঠাইকে ধরাশায়ী করতে কোমর বাঁধলেন লীনা গাঙ্গুলী, আসছে নতুন সিরিয়াল

এক ফুল দো মালি! এক নায়ক দুই নায়িকাকে নিয়ে আসছে লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিক

৯ বছর পর আবারও টেলিভিশনের (Bengali Telivision) পর্দায় ফিরছেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) আসন্ন ধারাবাহিকে তিনি অভিনয় করবেন। ধারাবাহিকে তার চরিত্রটি একজন আইপিএস অফিসারের। একটু জেদী এবং গোঁড়া প্রকৃতির আইপিএস অফিসারের চরিত্রে তিনি অভিনয় করছেন।

ইতিমধ্যেই ধারাবাহিকের শুটিং শুরু হয়ে গিয়েছে। লীনা গঙ্গোপাধ্যায়ের এই নতুন ধারাবাহিকের নাম সম্ভবত ‘গুড্ডি’। শুটিংয়ের জন্য গত ৩১শে ডিসেম্বর দার্জিলিঙে পৌঁছে গিয়েছে শুটিং টিম। রণজয়ের এই সফরের সঙ্গিনী হয়েছেন তার প্রেমিকা সোহিনী সরকারও। এছাড়াও রয়েছেন সহ-অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়, অম্বরিশ ভট্টাচার্য, ‘ধ্রুবতারা’ ধারাবাহিকের তারা ওরফে শ্যামৌপ্তি, মধুরিমা বসাক, বিশ্বাবসু এবং অন্যান্যরা।

ম্যাজিক মোমেন্টসের প্রযোজনায় লীনা গাঙ্গুলীর চিত্রনাট্যে ধারাবাহিকে অভিনয়ের জন্য রাজি হয়েছেন রণজয়। ধারাবাহিকে অভিনয় করতে চাওয়ার কারণ হিসেবে আনন্দবাজার অনলাইনকে তিনি বলেছেন, ‘‘প্রথমত, লীনা গঙ্গোপাধ্যায়। দ্বিতীয়ত, চরিত্রের আকর্ষণ। এই ধারাবাহিকে আমি একটু কড়া ধাঁচের। অনেকটাই পুরনো মানসিকতার। আমার প্রথম বিয়ে খুবই স্বল্পকালীন। তার পরে ফের যার সঙ্গে বিয়ে হবে সে স্বভাবে আমার একেবারেই বিপরীত। আপাতত এটুকুই গল্প জানি। শ্যুট যত এগোবে, গল্প নিজে থেকেই ধরা দেবে।’’

সূত্রের খবর, ধারাবাহিকে রণজয়ের প্রথম স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন মধুরিমা বসাক। বর্তমানে ‘মোহর’ ধারাবাহিকের খলনায়িকা তিনি। সৃজিত মুখোপাধ্যায় ‘এক্স ইক্যুয়াল টু প্রেম’ ছবির নায়িকা মধুরিমা। রণজয়ের দ্বিতীয় স্ত্রী তথা ধারাবাহিকের নায়িকা হলেন শ্যামৌপ্তি। চিত্রনাট্য অনুযায়ী, নায়কের বাবারও দুই বিবাহ। এই চরিত্রে অভিনয় করছেন সুদীপ মুখোপাধ্যায়।

এই মুহূর্তে স্টুডিও পাড়াতে একের পর এক আক্রান্ত হচ্ছেন তারকারা। রোজদিন তারকাদের আক্রান্ত হওয়ার খবরে উদ্বিগ্ন ভক্তরা। তারই মাঝে জোরকদমে চলছে শুটিং। অভিনেতার কথায়, ‘‘আমাদের ভাগ্য, এ বারের করোনা-স্ফীতি ততটাও ছাপ ফেলতে পারেনি। বড় জোর তিন-চার দিন অসুস্থ থাকার পরেই আক্রান্ত আবার স্বাভাবিক ছন্দে ফিরছেন। কিন্তু আতঙ্ক তো আছেই!’’