মরুভূমির মধ্যে বলিউড গানে সুন্দরীর লাস্যময়ী নাচ, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাইরাল হয়ে থাকে নতুন নতুন ভিডিও। লকডাউনে বাড়িতে বসে অনেকেই পোস্ট করেছেন তাদের ট্যালেন্টের ভিডিও। নেট দুনিয়ায় প্রায়ই জনপ্রিয় হয়ে ওঠে এই সকল ভিডিও। তেমনি সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে।

ধূসর মরুভূমির মাঝখানে বলিউড গানে কোমর দোলাচ্ছেন এক তরুণী। পায়ের নিচে কেবল বালি আর বালি। তার মাঝেই একটা রেড টপ আর ব্ল্যাক প্যান্ট পড়ে হিন্দি গানে নাচ করতে দেখা যায় এই সুন্দরী তরুণীকে। সম্প্রতি বেশ ভাইরাল হয়েছে এই নাচের ভিডিও। মরুভূমির মধ্যে জনপ্রিয় হিন্দি গান “দিল চিজ তুঝে দেদি” এর তালে নাচ করছেন তরুণী। নেটদুনিয়ায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ভিডিওটি। বর্তমানে এই ভিডিওটি ১৯ মিলিয়ন ভিউস এসেছে।

২২ বছর বয়সী এই তরুণী প্রবাসী ভারতীয়, থাকেন অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে। অস্ট্রেলিয়ার প্রাকিতিক পরিবেশের মাঝখানে ভারতীয় বলিউড গানে পারফরম্যান্স করলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে নিজের নাচের ভিডিও শেয়ার করে থাকেন প্রায়শই। তাঁর নাচের একটি ইউটিউব চ্যানেলও আছে।

নেটদুনিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ভিডিওটি। তরুণীর বেলী ডান্স দেখে মুগ্ধ নেটিজেনেরা। কমেন্ট সেকশনে তাঁর নাচের প্রশংসা করতে ছাড়েননি নেটজনতা। অনেকেই তাঁর অসাধারণ নাচের তারিফ করেছেন। আবার কেউ কেউ কমেন্টে জানান, ‘জলের থেকে মাছ মাটিতে আসলে ঠিক এই ভাবেই নাকি লাফায়।’ তবে এই কথা একেবারেই অস্বীকার করা যাবে না যে, তাঁর নাচের পারফরম্যান্স দেখে এন্টারটেইন হয়েছে নেটজনতা।