অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডিভোর্স দিয়ে প্রেমিকাকে বিয়ে, নিজের ছেলের সঙ্গে সম্পর্ক নেই কুমার শানুর

চলছে বিগবস সিজন ১৪। এই রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছেন কুমার শানুর ছেলে জান কুমার শানু। এই বিগ বসের সেটে বাবা কুমার সানুর সম্পর্কে একটি বিতর্কিত মন্তব্য করেছেন তিনি। তিনি জানিয়েছেন, বাবার ভালোবাসা কোনও দিনই পাননি তিনি। তাঁর মা ছোট থেকে কষ্ট করে বড় করেছেন তাঁকে। তাঁর জন্মের আগেই কুমার শানু তাঁর মাকে ছেড়ে দিয়েছিলেন। সে সময় ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন তাঁর মা। সে সময় প্রথম স্ত্রী রীতা অর্থাৎ জান কুমারের মাকে ডিভোর্স দেন কুমার শানু।

একসময় তাঁর গানে মেতে থাকত দর্শক। বলিউডে নব্বইয়ের দশকের জনপ্রিয় গায়ক ছিলেন তিনি। শাহরুখ সালমান-আমিরের গলায় তাঁর কণ্ঠের আওয়াজ শুনে পাগল হয়ে যেত দর্শকেরা। তার নামে রয়েছে ‘এক দিনে ২৮ টি গান রেকর্ড’ করার ওয়ার্ল্ড রেকর্ড। তবে তাঁর ব্যক্তিগত জীবন তাঁর ক্যারিয়ারের মত অত সচ্ছল নয়। সম্প্রতি বি টাউনে গুঞ্জন শোনা যাচ্ছে, একাধিক মহিলার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন কুমার শানু (Kumar Sanu)।

শোনা যাচ্ছে গায়কের প্রথম স্ত্রীর দাবি, বিয়ের পরও একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কের মধ্যে ছিলেন কুমার শানু (Kumar Sanu)। কুমার শানুর (Kumar Sanu) দ্বিতীয় স্ত্রী মীনাক্ষির পূর্বেও বহু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন কুমার শানু।

কুনিকা লাল নামে এক অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। এমনটাই দাবি করেছেন তাঁর স্ত্রী রীতা ভট্টাচার্য্য (Rita Bhattacharjee)। আশির দশকের শেষের দিকে রীতা ভট্টাচার্য্যর (Rita Bhattacharjee) সাথে সারেন প্রথম বিয়ে।

Reeta Bhattacharjee & Jaan Kumar Sanu

তবে ১৯৯৪ সালেই রীতাকে ডিভোর্স দেন কুমার শানুকে (Kumar Sanu)। এমনকি তাঁদের ছেলে জানের সঙ্গে (Jaan Kumar Sanu) ২৭ বছর ধরে কোনো সম্পর্ক ছিল না কুমার শানুর (Kumar Sanu)।

Meenakshi Seshadri & Kumar Sanu

এরপর তখনকার সুপারহিট অভিনেত্রী মীনাক্ষি শেষাদ্রির (Meenakshi Seshadri) সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান কুমার শানু। সেই সম্পর্কের কথা জানতে পেরেই কুমার শানুকে ডিভোর্স দেন রীতা (Rita Bhattacharjee)। কুমার শানু (Kumar Sanu) ও মীনাক্ষির (Meenakshi Seshadri) প্রথম আলাপ মহেশ ভাটের (Mahesh Bhatt) একটি ছবির সেটে।

Kumar Sanu, Saloni Bhattacharya, Daughter Shannon & Ana

কুমার শানুর ‘জব কোই বাত বিগর যায়ে’ গানে অভিনয় করেছিলেন মীনাক্ষি (Meenakshi Seshadri)। সেখান থেকেই শুরু তাদের প্রেমের গল্প। পরবর্তীকালে সেই সম্পর্ক জানাজানি হওয়ায় সমালোচনার মুখে পড়তে হয়েছিল কুমার শানুকে। এমনকি শানুর প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের জন্য মীনাক্ষিকেই দায়ী করেছিলেন রীতা।

আরও পড়ুন : “তুম হি হো” গানে প্রোপোজ, তারাপীঠে বিয়ে, অরিজিতের প্রেমকাহিনি হার মানায় সিনেমার প্লটকেও

১৯৯৭ সালে মীনাক্ষির(Meenakshi Seshadri)সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন কুমার শানু। তবে সেই সম্পর্ক ও টিকে থাকতে পারেনি বেশিদিন। বিয়ের কয়েক বছর পরে আলাদা হয়ে যান দুজনে। পরবর্তীকালে সালোনি ভট্টাচার্য্যকে (Saloni Bhattacharya) বিয়ে করেন কুমার শানু। বর্তমানে তাঁদের বিবাহিত জীবন দিব্যি চলছে। শ‍্যানন ও আনা নামে দুটি মেয়ে আছে তাঁদের।