আমির শেষ, এবার শাহরুখ-সালমানের পালা, প্রকাশ্যে হুমকি দিলেন KRK

বলিউডে ‘বুড়ো খান’রা হবে খানখান, প্রকাশ্য চ্যালেঞ্জ KRK-র

বলিউডের (Bollywood) তিন খান, শাহরুখ (Shah Rukh Khan), সালমান (Salman Khan) এবং আমিরদের (Aamir Khan) সঙ্গে বলিউড সমালোচক কেআরকে (KRK) তথা কামাল আর খানের (Kamaal R Khan) সম্পর্কটা একেবারেই সাপ আর নেউলের মত। আসলে বলিউড তারকাদের অধিকাংশকেই দুচোখে সহ্য করতে পারেন না কেআরকে। যেকোনও ইস্যু খুঁজে নিয়ে বলিউডকে বিদ্ধ করা, খোঁচা দিয়ে ভিডিও বানানোটাই তার কাজ হয়ে দাঁড়িয়েছে। এখন যেমন তার নজরে রয়েছেন বলিউডের খানরা।

সদ্য মুক্তি পেয়েছে আমির খান অভিনীত ছবি লাল সিং চাড্ডা। ছবিটি বক্স অফিসে সম্পূর্ণ ফ্লপ হতে বসেছে। চারদিন পরে ৩০ কোটি টাকা তুলতে পেরেছে ছবিটি। প্যান ইন্ডিয়া ছবিটিকে বয়কট করেছেন দর্শকরা। এতে মনে মনে দারুণ খুশি কেআরকে। লাল সিং চাড্ডার ব্যর্থতা নিয়ে বেশ কয়েকটি বিস্ফোরক টুইটও করে ফেলেছেন কামাল আর খান।

কামাল আর খানের বক্তব্য ‘দেশদ্রোহী’ সুপারস্টার আমির খানের কেরিয়ার নাকি শেষ হয়ে গিয়েছে। লাল সিং চাড্ডার ব্যর্থতার পর আমিরের কেরিয়ারে আর কখনও সুদিন ফিরবে না। শুধু তাই নয়, তিনি চ্যালেঞ্জ করেছেন বলিউডের আর দুই সুপারস্টার শাহরুখ খান এবং সালমান খানকেও। প্রকাশ্যেই বলেছেন, এবার তাদের কেরিয়ার ও শেষ হওয়ার মুখে।

কেআরকে টুইটের শাহরুখকে উদ্দেশ্য করে লিখেছেন, ভাইজান শাহরুখ খান, “আজ আমিরের কেরিয়ার শেষ করে দেওয়া হল। ব্যাস, এবার শুধু আপনার #পাঠান এবং #বুড়োর সিনেমার অপেক্ষা করছি। আপনারা দু’জনও খুব তাড়াতাড়ি ছবি রিলিজ করুন। আর অপেক্ষা করতে পারছি না”।

এখানেই থেমে থাকেননি কেআরকে, এরপরের টুইটে তিনি শাহরুখকে নিয়ে আরও বিস্ফোরক মন্তব্য করেন। তিনি লিখেছেন, ‘‘কারোর যদি ফিল্মি কেরিয়ার নিয়ে ১% সন্দেহও থাকে, তাহলে সে শাহরুখ খান ভাইজানকে নিজের সিনেমায় একটি দৃশ্যে অভিনয় করতে বলতে পারেন। এতে ১০০% নিশ্চিত হয়ে যাবে যে ছবিটি জঘন্য হতে চলেছে’’।

উল্লেখ্য, আমির খানের লাল সিং চাড্ডা ছবিটি অস্কার পুরস্কারপ্রাপ্ত ‘ফরেস্ট গাম্প’ ছবির অফিশিয়াল হিন্দি রিমেক। ছবিটি খোদ অস্কার কর্তৃপক্ষেরও মন জয় করে নিয়েছে। তবে ভারতীয় দর্শকরা ছবিটিকে বয়কট করেছেন। আমির খান হিন্দু ধর্মীয় ভাবাবেগে আঘাত করায় কোথাও কোথাও আবার ছবি বন্ধের ডাকও দিয়েছেন হিন্দু সংগঠকরা।